বাংলালিংক মিনিট অফার ২০২৪ | বাংলালিংক মিনিট

Educational help
0

 

বাংলালিংক মিনিট অফার ২০২১, বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক মিনিট চেক, বাংলালিংক মিনিট, বাংলালিংক মিনিট কেনার নিয়ম, বাংলালিংক মিনিট দেখার নিয়ম,

    বাংলালিংক মিনিট দেখার নিয়ম

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহিি বারকাতুহু। প্রিয় বাংলালিংক গ্রাহক বৃন্দ কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আল্লাহর রহমতে আপনারা সবাই অনেক ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমরাও ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করব  বাংলালিংক মিনিট অফার ২০২৪, বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক মিনিট চেক, বাংলালিংক মিনিট, বাংলালিংক মিনিট কেনার নিয়ম, বাংলালিংক মিনিট দেখার নিয়ম। আশাাকরছি আপনাদের আজকের আমাদের এই পোস্টটি ভাল লাগবে। আপনারা বিভিন্ন জায়গায় এগুলো সম্পর্কে জানতে চেয়েছেন আর সেজন্যই আমরা আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম।

     বাংলালিংক মিনিট অফার

    বাংলালিংক সিমের মানুষ ফোনে কথা বলার পাশাপাশি মিনিটও কেনে । কারণ ফোনে কথা বলার থেকে মিনিট কিনে কথা বললে কিন্তু বেশি সাশ্রয় হয় । আপনি ফোনে যে কয় টাকার কথা বলবেন সে কয় টাকা দিয়ে যদি আপনি মিনিট কেনেন তাহলে কিন্তু অনেক বেশি পরিমাণে কথা বলতে পারবেন । বাংলালিংক সিমে অল্প টাকায় অনেক বেশি মিনিট অফার আছে। আপনাদের মাঝে অনেকে আমাদের কাছে বাংলালিংক মিনিট অফার সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আজকে আপনাদের মাঝে বাংলালিংক মিনিট অফার নিয়ে কথা বলব । আমরা আমাদের এই পোস্টে বাংলালিংক মিনিট অফার গুলো আপনাদের মাঝে শেয়ার করব । আপনারা যারা জানেন না তারা এখান থেকে বাংলালিংক মিনিট অফার গুলো দেখে নিতে পারেন । আপনারা চাইলে বাংলালিংক মিনিট অফার গুলো কিনে নিতে পারেন আশা করছি এগুলো আপনাদের কাজে লাগবে। 
     টাকা মিনিট মেয়াদঅ্যাক্টিভেটেড কোড
    ১৩৭ টাকা২৩৫ মিনিট৩০ দিন*১১০০*৭*৩#
    ৯৭ টাকা১৫৫ মিনিট১৫ দিন*১১০০*২#
    ১০৭ টাকা১৭০ মিনিট১৫ দিন
    ৫৭ টাকা৯০ মিনিট৭ দিন
    ৪৭ টাকা৭০ মিনিট৭ দিন*১১০০*৩#
    ২৭ টাকা৪৫ মিনিট৩ দিন*১১০০*৪#
    ১৪ টাকা২৪ মিনিট২ দিন*১১০০*৫#
    ১২ টাকা২০ মিনিট২ দিন*১১০০*৬*৩#

    বাংলালিংক মিনিট কেনার নিয়ম

    বাংলালিংক সিম ব্যবহার করি অনেকেই বাংলালিংক সিম দিয়ে অন্যের সাথে কথা বলার সময় চাই যে মিনিট কিনে কথা বলতে। কিন্তু তারা জানে না যে কিভাবে বাংলালিংক সিমে মিনিট কিনতে হয় । যে কারণে তারা কারো সাথে কথা বলতে বলতে গেলে মিনিট কিনতে পারে না।  আমাদের কাছে অনেকেই কমেন্ট বক্সে জানিয়েছে যে বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে তাদের জানাতে । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম।  আমরা এখন আপনাদের বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে জানাবো । বাংলালিংক মিনিট কেনার জন্য প্রথমত মিনিট অফার এর সাথে কোড দিয়ে দেয় আর সেই কোডটি আপনি ডায়াল বক্সে গিয়ে ডায়াল করলেই সেই অফারের মিনিট পেয়ে যাবেন । আর তাছাড়া যদি আপনি আলাদা ভাবে মিনিট কিনতে চান তাহলে নিজের ফোনে এই কোডটি *৫০০০# দিয়ে ডায়াল করবেন। এই কোডটি *৫০০০# ডায়াল করলে আপনার মিনিট অফার সহ আরও বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন ।আপনাদের যেটা পছন্দ সেটা আপনারা সেখান থেকে কিনে নিতে পারবেন।


    Tag: বাংলালিংক মিনিট অফার ২০২৪, বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক মিনিট চেক, বাংলালিংক মিনিট, বাংলালিংক মিনিট কেনার নিয়ম, বাংলালিংক মিনিট দেখার নিয়ম, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)