অনুষ্কা নামের অর্থ | অনুষ্কা নামের ইসলামিক অর্থ | Anushka name meaning in Bengali

 

অনুস্কা নামের অর্থ, অনুস্কা নামের ইসলামিক অর্থ, অনুস্কা নামের বাংলা অর্থ, অনুস্কা নামের ইসলামিক অর্থ কি, অনুস্কা নামের অর্থ কি, অনুস্কা নামের আরবি অর্থ কি, অনুস্কা নামের বাংলা অর্থ কি,

    অনুস্কা নামের অর্থ কি | অনুস্কা নামের আরবি অর্থ কি 

    প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো অনুস্কা নামের অর্থঅনুস্কা নামের ইসলামিক অর্থ কিঅনুস্কা নামের আরবি অর্থ কিঅনুস্কা নামের অর্থ কিঅনুস্কা নামের বাংলা অর্থ কি। বিভিন্ন জায়গায় অনুস্কা নামের অর্থ খোঁজা হচ্ছে। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আসলাম । আজকের এই পোস্টে আমরা এই নামের অর্থ সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনারা এই নামের সঠিক উত্তরটি জানতে পারবেন ।

    অনুস্কা নামের বাংলা অর্থ | অনুস্কা নামের ইসলামিক অর্থ কি 

    অনুস্কা নামটি খুবই সুন্দর একটি নাম । অনুস্কা নামটি সাধারণত মেয়েদের নাম। বাংলাদেশের অনেক মেয়ের নামই অনুস্কা। লুবানা নামটা কিন্তু খুবই সুন্দর একটি নাম। আমাদের কাছে অনেকেই লুবানা নামের বাংলা অর্থ এবং অনুস্কা নামের ইসলামিক অর্থ সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজিরা হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে অনুস্কা নামের বাংলা অর্থ এবং অনুস্কা নামের ইসলামিক অর্থ কি সেটা সম্পূর্ন পোস্ট পরলে আপনি লুবানা নামের অর্থ গুলো জেনে যাবেন । এছাড়াও এই পোস্টে আমরা অনুস্কা নামের সাথে বেশ কিছু পদবী লাগিয়ে অনেকগুলো নাম তৈরী করে দিব । যা আপনি চাইলে নিজের বন্ধুবান্ধব ভাই বোন সন্তানদের জন্য রাখতে পারবেন । আশা করি নাম গুলো আপনাদের অনেক ভালো লাগবে সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন । 

    অনুস্কা নামের বাংলা অর্থ কি | অনুস্কা নামের আরবি অর্থ

    অনুস্কা নামটি খুবই সুন্দর একটি নাম। অনুস্কা নামের মত অনুস্কা নামের অর্থ গুলো কিন্তু খুবই সুন্দর। আপনারা চাইলেই নিজেদের বোন বা সন্তানের নাম অনুস্কা রাখতে পারেন। অনুস্কা নামটি একটি ইসলামিক নাম। অনুস্কা নামের বাংলা অর্থ হলো অনুগ্রহ, ক্ষমা, দয়া , মাধুর্য, সৌষ্ঠব- অনুস্কা নামের ইসলামিক অর্থ ও আরবি অর্থ হলো অনুগ্রহ, ক্ষমা, দয়া , মাধুর্য, সৌষ্ঠব। আশা করছি অনুস্কা নামের অর্থ গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকারে আসলো লুবানা নামের ইংরেজি বানান হলো Anushka.

    আমরা নিজেই অনুস্কা নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা নাম তৈরি করে দিলাম যা আপনাদের অনেক ভালো লাগবে।


    1. অনুস্কা সুলতানা

    2. অনুস্কা খাতুন

    3. অনুস্কা হাসান

    4. অনুস্কা পারভীন

    5. অনুস্কা হাসাান

    6. অনুস্কা সাবেরা

    7. অনুস্কা আলম

    8. অনুস্কা আক্তার

    9. অনুস্কা খাতুন

    10. অনুস্কা বেগম

    11. অনুস্কা হোসেন

    12. অনুস্কা খান

    13. অনুস্কা চৌধুরী

    14 অনুস্কা রহমান

    15. অনুস্কা সরকার

    16. অনুস্কা খান আয়াত

    17. অনুস্কা আহমেদ

    18. অনুস্কা শেখ

    19. অনুস্কা হক

    20. সুমাইয়া তাবাসসুম খান অনুস্কা

    21. অনুস্কা নাওয়ার

    22. উম্মে আক্তার অনুস্কা

    23. ছামিয়া খান অনুস্কা

    24. আফিয়া অনুস্কা

    25. অনুস্কা শিকদার

    26. অনুস্কা খন্দকার


    অনুস্কা কি আরবি নাম 

    জি অবশ্যই অনুস্কা একটি আরবি নাম


    Tag: অনুস্কা নামের অর্থ, অনুস্কা নামের ইসলামিক অর্থ, অনুস্কা নামের বাংলা অর্থ, অনুস্কা নামের ইসলামিক অর্থ কি, অনুস্কা নামের অর্থ কি, অনুস্কা নামের আরবি অর্থ কি, অনুস্কা নামের বাংলা অর্থ কি,