টেলিটক এসএমএস প্যাক | এসএমএস কেনার নিয়ম

Educational help
0

 

টেলিটক এস এম এস কেনার কোড, টেলিটক এসএমএস অফার, টেলিটক এসএমএস অফার ২০২১, টেলিটক এসএমএস প্যাক, এসএমএস কেনার নিয়ম,

    টেলিটক এসএমএস অফার

    প্রিয় টেলিটক গ্রাহকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বরকাতু । আশা করি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন । আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যেসব বিষয় নিয়ে কথা বলব সেগুলো হচ্ছে টেলিটক এস এম এস কেনার কোড, টেলিটক এসএমএস অফার, টেলিটক এসএমএস অফার ২০২৪, টেলিটক এসএমএস প্যাক, টেলিটক এসএমএস কেনার নিয়ম। আপনারা বিভিন্ন জায়গায় এগুলো সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য জানতে চাচ্ছেন। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টে এই বিষয়গুলো নিয়ে বিশেষভাবে আলোচনা করব। এই বিষয়গুলো সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন। সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথে থাকার অনুরোধ রইলো।

    টেলিটক এসএমএস অফার ২০২৪

    আমরা সবাই জানি যে প্রত্যেকটা সিমের কিন্তু অনেক ধরনের অফার থাকে । ঠিক সেইভাবে টেলিটক সিমের অনেক ধরনের অফার রয়েছে । টেলিটক এমবি অফারটেলিটক মিনিট অফার , টেলিটক এসএমএস অফার, টেলিটক রিচার্জ অফার।আজকে আমরা আপনাদের মাঝে কথা বলব সেটি হচ্ছে টেলিটক এসএমএস অফার 2024 আমাদের কাছে আমাদের অনেক পাঠকবৃন্দ টেলিটক এসএমএস অফার 2024 সম্পর্কে জানতে চেয়েছে এজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে টেলিটক এসএমএস অফার 2024 শেয়ার করব । আমরা এখানে বেশ কিছু টেলিটক এসএমএস অফার গুলো দিয়ে দিব । যা থেকে আপনারা বুঝতে পারবেন যে টেলিটক এসএমএস অফার গুলো কেমন হতে পারে এছাড়াও আমরা এই টেলিটক এসএমএস অফার গুলো সেগুলো কেনার কোড দিয়ে দেবো যাতে আপনারা খুব সহজেই আমাদের পোস্ট থেকে টেলিটক এসএমএস অফার গুলো কিনতে পারবেন । আশা করছি আমাদের পোস্ট গুলো আপনাদের ভাল লাগবে। 

    টেলিটক এসএমএস প্যাক

    1. মূল্য 10 টাকা 100 এসএমএস মেয়াদ 5 দিন একটিভেটেড কোড *111*10#।
    2. মূল্য 5 টাকা 200 এসএমএস মেয়াদ 3 দিন একটিভেটেড কোড *111*5#
    আশা করছি আমাদের দেওয়া এসএমএস অফার দুটি আপনাদের অনেক ভালো লাগবে এগুলো কিন্তু অল্প টাকার ভিতরে এসএমএস অফার আপনারা চাইলে খুব সহজেই কোডগুলো ডায়াল করে অল্প টাকায় এসএমএস গুলো কিনতে পারবেন। 

    টেলিটক এস এম এস কেনার কোড

    আমরা সবাই জানি যে প্রত্যেকটা সিমের কিন্তু এসএমএস অফার থাকে । আর টেলিটক সিমের এসএমএস অফার রয়েছে । এসএমএস অফার কেনার জন্য নির্দিষ্ট কোড দেওয়া থাকে । যে একটা অফার একটা কোড প্রত্যেকটা অফারে সাথেই সেই অফারটি পাওয়ার জন্য একটি নির্দিষ্ট কোড দেওয়া থাকে । সেই কোডটি ডায়াল করে সেই অফারটি খুব সহজেই কিনে নেওয়া যায় । টেলিটক এসএমএস কেনার কোড টেলিটক এসএমএস এর অফার গুলো সাথে দেওয়া থাকবে । যা ডায়াল করে খুব সহজে আপনার টেলিটক এসএমএস কিনতে পারবেন আমরা আমাদের এই পোস্টেই উপরেই বেশ কিছু টেলিটক এসএমএস অফার দিয়ে দিয়েছি আপনারা চাইলে সেখান থেকে সেই কোডগুলো ডায়াল করে খুব সহজেই অফার গুলো কিনে নিতে পারবেন । নিজেদের টেলিটক সিমে আশা করব আমাদের আজকের এই পোস্ট টা অনেক ভাল লেগেছে সম্পর্কে জানতে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন আমরা অবশ্যই আপনাদের মাঝে হাজির হব।

    টেলিটক এসএমএস কেনার নিয়ম

    টেলিটক এসএমএস কেনার নিয়ম খুবই সহজ। টেলিটক এসএমএস অফার গুলোর সাথে নির্দিষ্ট কোড দেওয়া থাকে । সেই কোডটি ডায়াল করলে আপনার টেলিটক সিমের এসএমএস অফার গুলো কিনতে পারবেন । কিন্তু আপনাদের ফোনে টাকা থাকতে হবে অর্থাৎ আপনাকে এই অফারটির মূল্য কত পরিমান টাকা লাগবে সেটি আপনার সিমে থাকতে হবে তা না হলে আপনি কখনই সেই অফার টা কিনতে পারবেন না‌। টেলিটক এসএমএস কেনার নিয়ম সম্পর্কে জানতে পেরে আশাকরি আপনাদের ভাল লাগবে । এছাড়া যদি আপনার টেলিটক সিম নিয়ে অন্য কোন প্রশ্নের উত্তর জানতে চান তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন আমরা তাহলে সেই বিষয় নিয়ে আপনাদের মাঝে পোস্ট নিয়ে হাজির হব আজকে সম্পুর্ন পোস্ট আপনাদের অনেক কাজে লেগেছে।


    Tag: টেলিটক এস এম এস কেনার কোড, টেলিটক এসএমএস অফার, টেলিটক এসএমএস অফার ২০২৪, টেলিটক এসএমএস প্যাক, এসএমএস কেনার নিয়ম, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)