রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ | রবি ২ জিবি প্যাক ২০২৪

Educational help
0

 

রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ ২০২১, রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ, রবি ২ জিবি প্যাক ২০২১, রবি ২ জিবি প্যাক, রবি ৪১ টাকায় ২ জিবি, রবি ফ্রি এমবি,

    রবি ফ্রি এমবি

    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারকাতুহু রবি গ্রাহকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আল্লাহর দোয়ায় আপনারা সবাই অনেক ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে উপস্থিত হলাম রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ ২০২৪, রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ, রবি ২ জিবি প্যাক ২০২৪, রবি ২ জিবি প্যাক, রবি ৪১ টাকায় ২ জিবি, রবি ফ্রি এমবি। আপনারা আমাদের কাছে এই সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে চেয়েছেন । আর সেজন্যই আপনাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি করা হচ্ছে । আশা করি পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। 





    রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ

    আমরা যারা রবি সিমে ইন্টারনেট প্যাকেজ কিনে থাকি আমরা কিন্তু সবাই সাপ্তাহিক প্যাকেজ গুলোই বেশি পছন্দ করি । কারন সাপ্তাহিক প্যাকেজগুলো অল্প টাকায় বেশি পরিমাণে এমবি দিয়ে থাকে । আপনাদের মাঝে অনেকেই আমাদের কাছে রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে চেয়েছেন। আজকে আমাদের এই পোস্টটি তাদের জন্যই আজকে আমাদের এই পোস্টে আমরা রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনাদের জানাব । রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ বলা হয় এই কারণে কারণ রবি নির্দিষ্ট পরিমাণ টাকা নির্দিষ্ট পরিমাণ এমবি মাত্র সাত দিনের জন্য দিয়ে থাকে । এজন্য সেটাকে রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ বলা হয়। আমরা নিচে রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ অফার গুলো দিয়ে দিলাম । আশা করছি আপনাদের অফার গুলো ভাল লাগবে আপনারা চাইলে অফার গুলো কিনে নিতে পারেন। 

    74 টাকায় 7 জিবি মেয়াদ 7 দিন 

    11 টাকায় 1 জিবি মেয়াদ 7 দিন

    18 টাকায় 2 জিবি মেয়াদ 7 দিন

    1 টাকায় 6 জিবি মেয়াদ 7 দিন (শুধুমাত্র নতুন সিম কিনলে একবারই নেওয়া যাবে)

    7 টাকায় 1 জিবি মেয়াদ 7 দিন

    11 টাকায় 2 জিবি মেয়াদ 7 দিন

    রবি ৪১ টাকায় ২ জিবি

    রবি কোম্পানি থেকে রবি সিমের নতুন আরো একটি ইন্টারনেট অফার প্রকাশ করেছে । ইতিমধ্যে হয়তো আপনারা সবাই এই অফারটি শুনে থাকবেন । কিন্তু তারপরও আপনাদের মাঝে আমরা আবার জানাচ্ছি রবি 41 টাকায় 2 জিবি অফার প্রকাশ করেছে। আপনারা অনেকেই হয়তো ইতিমধ্যে অফারটি নিয়েছেন। কিন্তু বেশিরভাগ লোকই রবির এই অফারটি এখনো পর্যন্ত নিতে পারেনি। আমাদের কাছে অনেকেই 41 টাকায় 2 জিবি অফার টি কিভাবে নিতে হবে বা রবি 41 টাকায় 2 জিবি অফার সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্যই আমরা আমাদের আজকের এই পোস্টটিিিি নিয়ে হাজির হলাম। আজকের এই পোস্টে আমরা 41 টাকায় 2 জিবি অফারটি সম্পর্কে আপনাদের বিশেষভাবে জানাবো। এই অফারটি নেওয়ার জন্য *১২৩*০৪১# এই কোডটি ডায়াল করলে আপনারা নিতে পারবেন। হঠাৎ রবি 41 টাকায় 2 জিবি নেওয়ার কোডটি হচ্ছে *১২২*০৪১#. আপনারা কেউ এই অফারটি নিতে চাইলে নিতে পারেন এই অফারটি মাত্র 24 ঘন্টা মেয়াদ।





    Tag: রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ ২০২৪, রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ, রবি ২ জিবি প্যাক ২০২৪, রবি ২ জিবি প্যাক, রবি ৪১ টাকায় ২ জিবি, রবি ফ্রি এমবি, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)