রবি মিনিট অফার নতুন ২০২৪ | রবি মিনিট কেনার নিয়ম

Educational help
0

 

রবি মিনিট কেনার নিয়ম, রবি সিমে মিনিট কিনে কি দিয়ে, রবি মিনিট অফার চেক, রবি মিনিট প্যাক কোড, রবি ২৫ পয়সা মিনিট, রবি মিনিট অফার নতুন,

    রবি মিনিট অফার নতুন

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বরকাতু প্রিয় পাঠকবৃন্দ আপনারা সবাই কেমন আছেন আশাা করছি আল্লাহর দোয়ায়় আপনারা অনেক ভাল আছেন আলহামদুলিল্লাহ আমরাও ভালো আছি আমরাা আজকে আপনাদের মাঝে নিয়ে উপস্থিত হলাম রবি মিনিট কেনার নিয়ম, রবি সিমে মিনিট কিনে কি দিয়ে, রবি মিনিট অফার চেক, রবি মিনিট প্যাক কোড, রবি ২৫ পয়সা মিনিট, রবি মিনিট অফার নতুন। আপনারা বিভিন্নন জায়গায় এগুলো খুঁজছেন। আর সেজন্যই আমরা আজকের এই পোষ্ট টি নিয়ে হাজির হলাম। এই পোস্টটিি আপনারা ভালোোভাবে পড়নি প্রস্টাতে অনেক কাজে লাগবে। 





    রবি মিনিট কেনার নিয়ম

    রবি সিম আমরা সচরাচর সবাই ব্যবহার করি এবং রবি সিমে আমরা একে অন্যের সাথে কথা বলার জন্য বিভিন্ন ধরনের মিনিট অফার কিনতে হয়। তবে অনেকেই আছে যারা নতুন নতুন রবি সিম ব্যবহার করছেন কিন্তু রবি সিমে কিভাবে মিনিট কিনতে হয় কি জানেন না । অনেকেই আমাদের কাছে রবি মিনিট কেনার নিয়ম জানতে চেয়েছেন । আর আজকের প্রতিরোধের জন্য আজকে আমরা আমাদের পোস্টে রবি মিনিট কেনার নিয়ম সম্পর্কে জানাবো রবি মিনিট কেনার জন্য একটি নির্দিষ্ট করে সেই কোডটি ডায়াল করে রবি মিনিট অফার কিনতে হয়। রবি সিমের মিনিট কেনার জন্য বিভিন্ন ধরনের কোড ব্যবহার করতে হয় কারন একটা অফার নেওয়ার জন্য এক একটা কোড ব্যবহার করতে হয়। যেমন 193 টাকায় 335 মিনিট মেয়াদ 30 দিন অফারটি নিতে *0*7# দিয়ে ডায়াল করতে হয়। 
    ৭০ জিবি (৫০ জিবি + ২০ জিবি 4G), ২৮৫০ মিনিট, ২০০০ SMS পাওয়া যায় মেয়াদ 30 দিন।
    ৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি 4G), ১৫০০ মিনিট ১০০০ SMS পাওয়া যায় মেয়াদ 30 দিন।
    (২৪ জিবি + ২৪ জিবি 4G), ২৪০০ মিনিট, ১০০ SMS পাওয়া যায় মেয়াদ 30 দিন।
    ২৫ জিবি ৬০০ মিনিট + ৫০ টাকা পাওয়া যায় মেয়াদ 30 দিন।

    রবি সিমে মিনিট কিনে কি দিয়ে

    বাংলাদেশে এখনো এমন কিছু মানুষ আছে যারা এটাই জানে না যে রবি সিমে মিনিট কিনে কি দিয়ে। আজকের পোস্টটি তাদের জন্যয। আজকের এই পোস্ট আমরা জানাবো যে রবি সিমে মিনিট কিনে কি দিয়ে । রবি সিমে মিনিট কেনার কোড দিয়ে একটা অফারের জন্য একটা কোড দেওয়া থাকে আপনি যদি ডায়াল করেন তাহলে আপনি সেই অফারটি পাবেন আপনি কোন অফারটি নিতে চান সেটি আপনি নিজে আগে খুঁজে বের করুন তারপরে সেখানে কোড দেওয়া থাকে সেই কোডটি ডায়াল করলে আপনি রবি সিমে মিনিট কিনতে পারবেন রবি সিমে মিনিট কেনার কোড দিয়ে আপনি আপনার পছন্দমত অফারটি খুঁজে সে অনুযায়ী করে কিনতে পারেন।

    রবি ২৫ পয়সা মিনিট

    সুখবর সুখবর সুখবর সুখবর বলা যায় যেসব মানুষ রবি সিম ব্যবহার করে তাদের জন্য। কারণ রবি সিমের প্রতি মিনিট 25 পয়সা করে করে দিয়েছে ।এটা একদমই সত্যি যে এখন রবি সিমে যারাই কথা বলবে তাদেরই জন্য প্রতি মিনিট মাত্র 25 পয়সা খরচ হবে। এটাকে রবি 25 মিনিট অফ আরো বলা হয় আবার রবি 25 পয়সা মিনিট অফার বলা হয় । রবি ২৫ পয়সা মিনিট অফার টি খুবি ভাল রবি মিনিট কথা বলতে প্রচুর সুবিধা কারণ এখানে আপনার মাত্র 25 পয়সায় এক মিনিট কথা বলতে পারবেন সে অনুযায়ী আপনি অনেক কথা বলতে পারবেন কিন্তু টাকা খুবই কম পড়বে রবি 25 পয়সা মিনিটে খুবই ভালো আমাদের মত সাধারন মানুষদের জন্য সুখবরই বলা যায়।





    Tag: রবি মিনিট কেনার নিয়ম, রবি সিমে মিনিট কিনে কি দিয়ে, রবি মিনিট অফার চেক, রবি মিনিট প্যাক কোড, রবি ২৫ পয়সা মিনিট, রবি মিনিট অফার নতুন, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)