রবি মিনিট বান্ডেল | রবি রিচার্জ মিনিট অফার ২০২৪

Educational help
0

 

রবি মিনিট বান্ডেল, রবি ইমারজেন্সি মিনিট কোড, মিনিট অফার রবি, রবি ১৪ টাকায় ২৫ মিনিট, রবি রিচার্জ মিনিট অফার, রবি মিনিট বান্ডেল অফার,

    রবি রিচার্জ মিনিট অফার

    আসসালামুুুুুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতু । প্রিয় পাঠকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আল্লাহর রহমতে আমরাও ভালোো আছি আজকে আমরা আপনাদের মাঝেেে নিয়ে উপস্থিত হলাম রবি মিনিট বান্ডেল, রবি ইমারজেন্সি মিনিট কোড, মিনিট অফার রবি, রবি ১৪ টাকায় ২৫ মিনিট, রবি রিচার্জ মিনিট অফার, রবি মিনিট বান্ডেল অফার। আপনারা বিভিন্ন ধরনের রবির অফার গুলোো খুঁজছেন। আজকের এই পোষ্ট টি আপনারা মন দিয়ে পড়ুন আশা করি আজকের এই পোস্টটি আপনাদের কাজে দিবে।

    রবি ইমারজেন্সি মিনিট কোড

    আমরা বাঙালিরা একে অন্যের সাথে কথা বলার জন্য বিভিন্ন ধরনের যোগাযোগ মাধ্যম ব্যবহার করি। তার মধ্যে একটি হচ্ছে মেসেজ করা। আমরা আমাদের ফোন থেকে অন্য কারোর ফোনে ম্যাসেজ করে তার সাথে কথা বলি। আমাদের বিভিন্ন ধরনের দরকারি কথা বলি। কিন্তু হঠাৎ করে কথা বলতে বলতে যদি আপনার ফোনের মেসেজ শেষ হয়ে যায় এবং তার সাথে যদি আপনার কোনো গুরুত্বপূর্ণ কথা বাকি থেকে যায় তাহলে আপনি কি করবেন ? আপনারা হয়তো ভাবতে পারেন যে যদি ইমারজেন্সি মিনিট কেনার কোন নিয়ম থাকত তাহলে আপনারা সেটি করতেন। আপনাদের জন্য সুখবর যারা রবি সিম ব্যাবহার করেন তাদের জন্য বিশেষ করে। কারন তাদের জন্য রয়েছে রবি ইমারজেন্সি মিনিট কোড অর্থাৎ হঠাৎ করে যদি আপনার রবি সিমের মিনিট শেষ হয়ে যায় তাহলে রবি ইমারজেন্সি মিনিট কোড ডায়াল করলেই আপনাদের ফোনে ইমারজেন্সি মিনিট তারা দিয়ে দেবে। রবি ইমারজেন্সি মিনিট কোড টি হল *8811*1*1*1#. *8811*1*1*1# এই কোডটি ডায়াল করলে আপনারা ইমারজেন্সি মিনিট পেয়ে যাবেন এবং আপনার গুরুত্বপূর্ণ কথাটি আপনি বলতে পারবেন আশা করি সেটি যেন আপনাদের অনেক উপকার হলো। 

    রবি মিনিট বান্ডেল অফার

    আমরা সবাই জানি যে প্রত্যেকটা সিমের মিনিট অফার থাকে । অর্থাৎ একে অন্যের সাথে কথা বলার জন্য মিনিট কিনে কথা বলা যায়। সেরকমই রবি সিমে রয়েছে রবি মিনিট বান্ডেল অফার কিন্তু সবাই সঠিকভাবে জানে না যে সিমে কি কি মিনিট বান্ডেল অফার রয়েছে । আজকে আমরা আপনাদের মাঝে এই পোস্টটি তাদের জন্য এসেছি যারা জানেনা যে রবি মিনিট বান্ডেল অফার গুলো কি কি । আমরা নিচেই রবি মিনিট বান্ডেল অফার গুলো দিয়ে দিচ্ছি। আপনারা যারা জানেন না তারা নিচ থেকে সুন্দর ভাবে দেখে নিবেন এবং চাইলে অফার গুলো কিনে নিতে পারেন আশা করছি আপনারা এগুলো বুঝবেন।
    ৭০ জিবি (৫০ জিবি + ২০ জিবি 4G), ২৮৫০ মিনিট, ২০০০ SMS
    ৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি 4G), ১৫০০ মিনিট ১০০০ SMS
    ৪৮ জিবি (২৪ জিবি + ২৪ জিবি 4G), ২৪০০ মিনিট, ১০০ SMS
    ২৮ জিবি (২৩ জিবি + ৫ জিবি 4G) + ৯৫০ মিনিট + ৮০০ SMS (পোস্টপেইড )
    ২৫ জিবি ৬০০ মিনিট + ৫০ টাকা ক্যাশব্যাক (প্রিপেইড)
    ২৫ জিবি ৬০০ মিনিট + ৫০ টাকা ক্যাশব্যাক (পোস্টপেইড)

    Tag: রবি মিনিট বান্ডেল, রবি ইমারজেন্সি মিনিট কোড, মিনিট অফার রবি, রবি ১৪ টাকায় ২৫ মিনিট, রবি রিচার্জ মিনিট অফার, রবি মিনিট বান্ডেল অফার, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)