রবি ৩০ দিনে ৩০ জিবি | রবি internet offer

Educational help
0

 

রবি ৩০ দিনে ৩০ জিবি, রবি এমবি কেনার উপায়, রবি internet offer, রবি এমবি ট্রান্সফার 2021, রবি রিচার্জ ইন্টারনেট অফার, রবি 30 জিবি অফার,

    রবি internet offer

    প্রিয় রবি গ্রাহকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বরকাতু কেমন আছেন আপনারা সবাই আশা কর আপনারা সবাই অনেক ভাল আছেন আপনাদের দোয়ায় আমরা ভালো আছি আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম রবি ৩০ দিনে ৩০ জিবি, রবি এমবি কেনার উপায়, রবি internet offer, রবি এমবি ট্রান্সফার 2024, রবি রিচার্জ ইন্টারনেট অফার, রবি 30 জিবি অফার। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো খুঁজছেন । সেইজন্যই আজকে আমরা আমাদের এই পোস্টটি নিয়ে হাজির হয়েছি । আমাদের এই পোস্টটি আপনারা সম্পুর্ন পড়ুন আপনাদের অনেক কাজে দিবে।





    রবি ৩০ দিনে ৩০ জিবি

    বাংলাদেশের লাখ লাখ জনগণ রবি সিমে ইন্টারনেট ব্যবহার করে । আর রবি কোম্পানী থেকে তাদের জন্য রবি সিমে বিভিন্ন ধরনের সুন্দর সুন্দর ইন্টারনেট অফার দিয়ে থাকে । তার পরেও অনেকেই আছে যাদের মাসে অনেক ইন্টারনেট এর প্রয়োজন হয়। তাদের অল্প এমবিতে হয়না । তারা অনলাইন এ বিভিন্ন ধরনের কাজ করে যার কারণে অনেক বেশি এমবি প্রয়োজন হয়। আমাদের কাছেই জন্য অনেকেই রবি 30 দিনে 30 জিবি এমবি অফার সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্যই আমরা আপনাদের মাঝে আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছিি। আজকে আমাদের এই পোস্টে আমরা রবি 30 দিনে 30 জিবি এমবি অফার সম্পর্কে আপনাদের জানাবো। আমরা নিচেই রবিতে 30 জিবি এমবি অফার এর বেশ কয়েকটি অফার দিয়ে দিচ্ছি । আশা করছি এগুলো আপনাদের কাজে লাগবে।
    রবি 30 দিনে 30 জিবি যে অফার টি রয়েছে সে অফারটি আপনি নিতে পারবেন 230 টাকায় এবং অফারটি একটিভ করার কোড হচ্ছে *21*921#. আপনারা এই *21*921# কোডটি ডায়াল করে রবি 30 দিনে 30 জিবি অফার টি 230 টাকায় পেয়ে যাবেন। 

    রবি এমবি কেনার উপায়

    বাংলাদেশের লাখ লাখ মানুষ রবি সিমে ইন্টারনেট ব্যবহার করে থাকে । রবি সিমে খুবই সুন্দর সুন্দর ইন্টারনেট অফার দেয় । এই কারণেই রবি সিমে অনেক মানুষ ইন্টারনেট ব্যবহার করে । আমরা আজকে আপনাদের মাঝে বলব রবি সিমে এমবি কেনার উপায় । কারন অনেকেই রবি সিমে এমবি কিনতে পারেন না। আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছেন যে রবি সিমে এমবি কেনার উপায় কি । রবি সিমে এমবি কেনার সবচেয়ে সহজ উপায় হচ্ছে রবি সিমে এমবি অফার এর সাথে যে কোডটি ডায়াল করবেন এবং ডায়াল করলে আপনি সেই অফারটি কিনতে পারবেন। *999# এইটা ডায়াল করে আপনারা দেখে নিতে পারেন যে আপনাদের রবি সিমে এমবি অফার গুলো কি কি রয়েছে এবং এর মধ্যে যেগুলো আপনাদের পছন্দ সেগুলো আপনি কিনে নিতে পারেন।

    রবি এমবি ট্রান্সফার 2024

    রবি গ্রাহকবৃন্দ অনেকেই হয়তো সঠিকভাবে জানে না যে রবি সিমে কিন্তু এমবি ট্রান্সফার করা যায় । অর্থাৎ রবি সিমে যদি আপনার এমবি থাকে এবং সেটি যদি আপনার কোন প্রয়োজন না হয় তাহলে আপনি অন্য কাউকে সেই এমবি দিতে পারবেন ।আপনার সিম থেকে অন্য সিমে আপনি সেই এমবি ট্রান্সফার করতে পারবেন রবি এমবি ট্রান্সফার করার জন্য আপনাদের সর্বপ্রথম রবি অ্যাপ টি নামাতে হবে প্লে স্টোর থেকে। আপনি রবি অ্যাপ এর মাধ্যমে রবি এমবি ট্রান্সফার করতে পারবেন আপনাদের ফোনে যদি রবি অ্যাপ না থাকে তবে এখনই আপনি রবি অ্যাপটি ইন্সটল করুন। এবং তারপর আপনি আপনার রবি সিমের এমবি ট্রান্সফার করুন । আশা করছি এটি জেনে আপনাদের অনেক উপকার হলো কারণ আমাদের অনেকেরই বিভিন্ন সময়ে রবি এমবি ট্রান্সফার করতে প্রয়োজন হয়। 





    Tag: রবি ৩০ দিনে ৩০ জিবি, রবি এমবি কেনার উপায়, রবি internet offer, রবি এমবি ট্রান্সফার 2024, রবি রিচার্জ ইন্টারনেট অফার, রবি 30 জিবি অফার,

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)