See Now নতুন বিকাশ একাউন্ট অফার | বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২৪

Educational help
0

 বিকাশ নতুন অফার, বিকাশ অফার 2021, বিকাশ অফার, নতুন বিকাশ একাউন্ট অফার, বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২১,  বিকাশ রিচার্জ অফার,

    বিকাশ অফার 2024

    বিকাশ গ্রাহকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বারকাতুহু । আল্লাহর দোয়ায় আশা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন । আমরাও কিন্তু অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে বিকাশের যেই বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো বিকাশ নতুন অফার, বিকাশ অফার 2024, বিকাশ অফার, নতুন বিকাশ একাউন্ট অফার, বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২৪, বিকাশ রিচার্জ অফার। আপনারা বিভিন্ন জায়গায় বিকাশের এই সম্পর্কে বিভিন্ন ধরনের প্রশ্ন করছেন আর সেজন্য আমরা আপনাদের মাঝে আজকের এই পোস্টটি নিয়ে হাজির হয়েছি আপনাদের আজকের এই পোস্টে আমরা এই বিষয়গুলো সম্পর্কে সকল তথ্য শেয়ার করব আশা করি পোস্টটি সম্পুর্ণ আপনারা পড়বেন প্রস্তুতি সম্পন্ন পড়লে আপনাদের অনেক কাজে লাগবে। 

    বিকাশ নতুন অফার

    বর্তমান বাংলাদেশের বিকাশ নেই এমন মানুষ হাতে গোনা খুবই অল্প রয়েছে । সবারই একটা না একটা বিকাশ একাউন্ট রয়েছে । বিকাশ থেকে এখন অনেক ধরনের অফার প্রকাশিত হয় । আর সে অফারগুলো কিন্তু খুবই ভাল হয়। ‌ বিকাশ নতুন অফার সম্পর্কে আমাদের কাছে আমাদের অনেক গ্রাহকবৃন্দ বিভিন্ন ধরনের প্রশ্ন করেছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকের এই পোস্টে আমরা আপনাদের মাঝে বিকাশ নতুন অফার গুলো শেয়ার করবো । বিকাশ নতুন অফার গুলো জানতে পেরে আশা করছি আপনাদের অনেক উপকার হবে । বিকাশ নতুন অফার গুলো কিন্তু আগের তুলনায় অনেক ভালো অফার । বিকাশ থেকে রিচার্জ করলে ফোনে এই অফার গুলো দিয়ে থাকে। নিচেই বেশকিছু বিকাশ নতুন অফার দেয়া হল । আশা করছি আপনাদের কাজে লাগবে। 

    নতুন বিকাশ একাউন্ট অফার

    ১/ প্রথমবার অ্যাপে লগ ইন করলে ২০ টাকা বোনাস। ২/ ১ম সপ্তাহে ৩ বার অ্যাপে লগ ইন করলে ১০ টাকা বোনাস। ৩/ ২য় সপ্তাহে মোবাইল রিচার্জ করলে ১৫ টাকা পর্যন্ত বোনাস। ৪/ ৩য় সপ্তাহে কুইজ খেলে সঠিক উত্তর দিলে ১০ টাকা বোনাস। ৫/ ৪র্থ সপ্তাহে ১৫ টাকা সেন্ড মানি করলে ১৫ টাকা বোনাস। ৬/ ৫ম সপ্তাহে যেকোনো লেনদেনে ২৫ টাকা বোনাস। ৭/ ৬ষ্ঠ সপ্তাহে পেমেন্ট করলে ৩০ টাকা বোনাস। ৮/ ৭ম সপ্তাহে পে বিল করলে ৩৫ টাকা বোনাস। ৯/ ৮ম সপ্তাহে যেকোনো লেনদেনে ৪০ টাকা বোনাস। আশা করছি বিকাশ নতুন এই অফারগুলো জানতে পেরে আপনাদের অনেক ভালো লাগলো বিকাশ নিয়ে আরো অন্যান্য সকল ধরনের প্রশ্ন যদি করতে চান তাহলে আমাদের কমেন্ট বক্সে করতে পারেন আমরা অবশ্য তার উত্তর দেয়ার চেষ্টা করব। 

    বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২৪

    বিকাশ থেকে কিন্তু অনেক ধরনের মোবাইল রিচার্জ অফার তারা দিয়ে থাকে । বিকাশ থেকে আপনার যেকোনো সিমে যদি আপনি রিচার্জ করেন তাহলে তার উপর ভিত্তি করে আপনাকে তারা অফার গুলো দেয়। বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার কিন্তু অনেকগুলো রয়েছে । আমাদের কাছে আমাদের অনেক পাঠকবৃন্দ বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার 2024 সম্পর্কে জানতে চাচ্ছেন । আর সেজন্য আমাদের আজকের এই পোস্টে আমরা বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার 2024 সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের জানাবো । আমাদের এই পোস্টে আমরা বেশ কিছু বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার আপনাদের মাঝে শেয়ার করব । যে গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকার হবে । সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন। 

    বিকাশ রিচার্জ অফার | বিকাশ অফার

    প্রথমে আপনাদের মাঝে বিকাশ 11 টাকা রিচার্জ ক্যাশব্যাক অফার সম্পর্কে বলব এই অফারে আপনি যদি আপনার বিকাশ অ্যাপ থেকে 11 টাকা রিচার্জ করেন তাহলে আপনি আবার এক আরো টাকা ক্যাশব্যাক পাবেন এই অফারটি যদি আপনি এখনো উপভোগ করে না থাকেন তাহলে এখনি নিজের বিকাশ থেকে 11 টাকা রিচার্জ করে নিন।৫৭৪ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৯৫০ মিনিট +১ জিবি ইন্টারনেট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: ৩০ দিন।৩৪৮ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৫৬০ মিনিট ১ জিবি ইন্টারনেট সাথে ৩৫ টাকা ক্যাশব্যাক  মেয়াদ ৩০ দিন।৩৯৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৩০ জিবি ইন্টারনেট সাথে ৪০ টাকা ক্যাশব্যাক মেয়াদ ২৮ দিন৫৪৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ২৫ জিবি ইন্টারনেট + ৭০০ মিনিট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক মেয়াদ ২৮ দিন।৯৫৫ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।যতবার খুশি রিচার্জ করতে পারবেন এবং অফারটি চলবে ১৫ মার্চ, ২০২৪ পর্যন্ত।

    See More Post :- Click This

    Tag: বিকাশ নতুন অফার, বিকাশ অফার 2024, বিকাশ অফার, নতুন বিকাশ একাউন্ট অফার, বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২৪,  বিকাশ রিচার্জ অফার, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)