কম টাকায় বেশি এমবি বাংলালিংক | বাংলালিংক এমবি মেয়াদ

Educational help
0

 

বাংলালিংক ইন্টারনেট মেয়াদ, বাংলালিংক বোনাস এমবি চেক, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক ডাটা চেক, বাংলালিংক অফার চেক, বাংলালিংক internet offer, কম টাকায় বেশি এমবি বাংলালিংক,

    বাংলালিংক বোনাস এমবি চেক

    প্রিয় বাংলালিংক গ্রাহকবৃন্দ আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বারাকাতুহু । কেমন আছেন আপনারা সবাই ? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা ও ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে খাঁনিয়ে আসলাম যে বিষয়গুলো সেগুলো হল বাংলালিংক ইন্টারনেট মেয়াদ, বাংলালিংক বোনাস এমবি চেক, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক ডাটা চেক, বাংলালিংক অফার ঔচেক, বাংলালিংক internet offer, কম টাকায় বেশি এমবি বাংলালিংক। আমাদের কাছে অনেকেই এগুলো সম্পর্কে জানতে চেয়েছেন আর সেজন্য আমরা আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আশা করছি এর ভেতর থেকে অবশ্যই আপনারা বিশেষ প্রসিদ্ধ জানতে পারবেন।

    বাংলালিংক ইন্টারনেট মেয়াদ

    বাংলালিংক ইন্টারনেট মেয়াদ আমাদের কাছে এ বিষয়ে কিছু লোক প্রশ্ন করছেন । আর সেজন্য আমরা আমাদের এই পোস্টে বাংলালিংক ইন্টারনেট মেয়াদ নিয়ে কথা বলবো। বাংলালিংক ইন্টারনেট বাংলালিংক সিমে যে কোন ইন্টারনেট অফার কিনলে সেখানে নির্দিষ্ট একটি ডেট বলা থাকে মেয়াদ হিসেবে যে 7 দিন বা 30 দিন ওটাকে আমরা বাংলালিংক ইন্টারনেট মেয়াদ বলে থাকি । এই মেয়াদের ভিতরেই আমরাও ইন্টারনেট ব্যবহার করে শেষ করবো। যদি কিছু ইন্টারনেট এমবি যদি বেচে থাকে তাহলে ওই মেয়াদের ওপর আর যাবে না অর্থাৎ ওই মেয়াদ পার হয়ে গেছে ইন্টারনেট এমবি আর কোন কাজে আসবে না । এজন্য প্রত্যেকটা অফারের নির্দিষ্ট মেয়াদের ভিতরে অফারটি শেষ করার চেষ্টা করতে হবে । তা না হলে পরে সে অফারটি ঠিকভাবে কাজ করবে না। আপনারা যদি বাংলালিংক সিমে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার কিনে থাকেন তাহলে আপনারাও লক্ষ করবেন সেখানে মেয়াদ নির্দিষ্ট দেওয়া থাকে। আর আপনারাও ইন্টারনেট অফার ওই নির্দিষ্ট মেয়াদের বাইরে যদি বেচে থাকে তাহলে দেখবেন সেগুলো কোন কাজে লাগবে না এজন্য আপনারা নির্দিষ্ট মেয়াদের ভিতরে ইন্টারনেট অফার গুলো শেষ করার চেষ্টা করবেন।

    বাংলালিংক এর এমবি চেক

    আমলা বাংলালিংক সিমে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার কিনে থাকি । আমরা বাংলালিংক এমবি ব্যবহার করে বিভিন্ন ধরনের কাজ করি । ফেসবুক চালাই, টুইটার চালাই, ইউটিউবে ভিডিও দেখি । এগুলো করার জন্য কিন্তু আমাদের এমবির প্রয়োজন হয় । আমাদের কাছে অনেকেই বাংলালিংক এর এমবি চেক সম্পর্কে জানতে চেয়েছেন । আপনারা হয়তো অনেকেই বাংলালিংকের এমবি চেক করতে পারেন না । অর্থাৎ আপনারা আপনাদের সিমে এমবি কিনেছেন কিন্তু দেখতে পারছেন না বা ব্যবহার করার পর একদিন দুইদিন পর আর কত এমবি বাকি রয়েছে। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টে বাংলালিংক এর এমবি চেক সম্পর্কে আপনাদের জানাব । বাংলালিংক এর এমবি চেক করার জন্য নির্দিষ্ট একটি কোড ডায়াল করলে আপনারা দেখতে পারবেন আপনাদের বাংলালিংক এ আর কত এমবি অবশিষ্ট রয়েছে । বাংলালিংক এমবি চেক কোড টি হচ্ছে *5000*500#. *5000*500#  নিন যে আপনাদের সিমে কত এমবি বাকি রয়েছে। 
    বাংলালিংক ডাটা চেক


    বাংলালিংক অফার চেক

    প্রত্যেকটা সিমের বিভিন্ন ধরনের অফার থাকে এমবি অফার, মিনিট অফার, এসএমএস অফার, রিচার্জ অফার । ঠিক সেইভাবেই বাংলালিংক সিমের বিভিন্ন ধরনের অফার রয়েছে । আর আমাদের মাঝে অনেকেই বাংলালিংক সিমের সব অফার সম্পর্কে জানেনা বা তাদের সিমে কি কি অফার রয়েছে এগুলো সম্পর্কে আমাদের কাছে অনেকেই প্রশ্ন করছেন। আমাদের কাছে । বাংলালিংক অফার চেক করার কোড সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের এই পোস্টে আপনাদের বাংলালিংক অফার চেক করার কোড টি সম্পর্কে জানাব। বাংলালিংক অফার চেক করতেে, বাংলালিংক অফার চেক করার কোড টি হচ্ছে *888#. *888# এই কোডটি ডায়াল করে এখনি আপনারা দেখে নিন আপনাদের বাংলালিংক সিমের অফার গুলো । আপনাদের অফার গুলোর মধ্যে যেকোনো অফার পছন্দ হলে আপনারা সেখান থেকে অফারগুলো কিনেও নিতে পারবেন । এজন্য দেরি না করে এখনি নিজের বাংলালিং সিমের অফার চেক করে নিন ।

    কম টাকায় বেশি এমবি বাংলালিংক

    বাংলালিংকে আরো একটি সুন্দর অফার হচ্ছে কম টাকায় বেশি এমবি বাংলালিংক ।  বাংলালিংক কোম্পানি থেকে আমাদের নতুন এই কম টাকায় বেশি এমবি বাংলালিংক অফার গুলো দিচ্ছে । বাংলাদেশের হাজার হাজার মানুষ যার কারণে আবার নতুন করে বাংলালিংক সিম কিনছে । তার কারণ অফার গুলোয় কম টাকায় বেশি পরিমাণে এমবি তারা দিয়ে থাকছে । আমারও কিন্তু বাংলালিংক কম টাকায় বেশি এমবি বাংলালিংক অফার গুলো অনেক ভাল লেগেছে । আমাদের কাছে অনেকেই এই কারণে কম টাকায় বেশি এমবি বাংলালিংক অফার গুলো জানতে চাচ্ছে । সেই জন্য আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম । আমাদের এই পোস্টে বাংলালিংক কম টাকায় বেশি এমবি অফার গুলো আপনাদের মাঝে শেয়ার করব আশা করি আজকে যথেষ্ট ভাল লাগবে আপনাদের কম টাকায় বেশি এমবি বাংলালিংক অফার গুলো শেয়ার করা হলো।
    ১৪ টাকায় ১ জিবি পাচ্ছেন ৫ দিনের জন্য অফার কোড *২১২৯১*১#।
    বাংলালিংক সিমে ১ জিবি পাচ্ছেন ২১ টাকা খরচে । মেয়াদ ৩ দিন।
    ২৬ টাকায় ১৫০ এমবি ইন্টারনেট এবং এর সাথে ১.৮ জিবি ফ্রি বাংলালিংক ইন্টারনেট মোট ২ জিবি পাচ্ছেন। মেয়াদ ৭ দিন। 
    বাংলালিংক ১ জিবি ৪১ টাকা ইন্টারনেট অফার, এখন আপনি পেতে পারেন বাড়তি ৫০০ এমবি ফ্রি বাংলালিংক ইন্টারনেট। 
    ৪৯ টাকা রিচার্জ করুন , আপনি সরাসরি পাচ্ছেন ৩ জিবি , অথবা *১২১*২০০# ডায়াল করুন, মেয়াদ ৭ দিন

    Tag: বাংলালিংক ইন্টারনেট মেয়াদ, বাংলালিংক বোনাস এমবি চেক, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক ডাটা চেক, বাংলালিংক অফার চেক, বাংলালিংক internet offer, কম টাকায় বেশি এমবি বাংলালিংক,

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)