গ্রামীণফোন প্যাকেজ সমূহ | গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ২০২৪

 

গ্রামীণফোন প্যাকেজ সমূহ, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার, গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার 2020,গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ ২০২১,

    গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ

    প্রিয় গ্রামীণ গ্রাহকবৃন্দ আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । প্রিয় গ্রামীণ গ্রাহকবৃন্দ আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে হাজির হলাম সেগুলো হলো গ্রামীণফোন প্যাকেজ সমূহ, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার, গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২৪,গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ ২০২৪,। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো সম্পর্কে জানতে চাচ্ছেন। এইজন্য এই পোস্টে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করব। পোস্টটি সম্পুর্ণ পড়ুন আশা করছি এই প্রশ্নগুলোর উত্তর আপনারা পেয়ে যাবেন।

    গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২৪

    বাংলাদেশের হাজার হাজার মানুষ গ্রামীণ সিমে ইন্টারনেট ব্যবহার করেছে । আর প্রতিনিয়ত তাঁরা গ্রামীন সিমের নতুন নতুন ইন্টারনেট অফার গুলো খুঁজছে সেই কারণে আমরা আজকে আমাদের এই পোস্টটি গ্রামীণফোন ইন্টারনেট অফার 2024 সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের জানাবো । আমাদের কাছে অনেকেই গ্রামীণফোন ইন্টারনেট অফার 2024 আছে আর সে কারণে আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা গ্রামীণফোন ইন্টারনেট অফার আপনাদের মাঝে শেয়ার করবো যেগুলো আপনি নিতে পারবেন । গ্রামীণফোন ইন্টারনেট অফার গ্রামীণফোন ইন্টারনেট কোড দিয়ে দেবো যাতে আপনারা খুব সহজেই অফার গুলো কিনতে পারেন। নিচেই গ্রামীণফোন ইন্টারনেট অফার 2024 দিয়ে দেয়া হলো। 

    গ্রামীণফোন ইন্টারনেট অফার

    512 MB 28 TAKA validity 3 Days activated code *121*3256#

    1 GB (512 MB+512 MB) 38 TAKA validity 3 Days activated code * 121 * 3366 #

    2.5 GB ( 2 GB+512 MB) 57 TAKA validity 3 Days activated code * 121 * 3242 #

    3.5 GB ( 3 GB+512 MB) 69 TAKA validity 3 Days activated code * 121 * 3282 #

    গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ

    বাংলাদেশের হাজার হাজার মানুষ গ্রামীণফোন ইন্টারনেট অফার ব্যবহার করে । আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের কাজে ব্যবহার করতে প্রয়োজন হয় । এজন্য আমরা সবাই চাই যে আমাদের ফোনে যদি মাসিক ইন্টারনেট প্যাকেজ গুলো থাকতো তাহলে আর ইন্টারনেট প্যাকেজ নিয়ে কোন টেনশন থাকত না । কারণ যখন তখন  ইন্টারনেট ফুরিয়ে যায় এবং বার বার  ইন্টারনেট কেনা একটু ঝামেলা মনে হয় । এই কারণে বাংলাদেশের অনেকেই গ্রামীনফোনের ইন্টারনেট মাসিক প্যাকেজ গুলো খুঁজছে । আর সেজন্যই আমরা আজকের পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমরা আমাদের আজকের এই পোস্টের গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ সম্পর্কে আপনাদের বিস্তারিত তথ্য জানাবো । এই পোস্টে আমরা গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ অফার গুলো আপনাদের মাঝে দিয়ে দিব । যাতে আপনারা খুব সহজেই গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ গুলো সম্পর্কে জানতে পারেন এবং সেজন্যয নিচেই ইন্টারনেট মাসিক প্যাকেজ দিয়ে দেয়া হল আশা করি আপনাদের ভালো লাগবে। 

    গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ ২০২৪

    ৩০ দিন মেয়াদে ১৮৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাক

    ৩০ দিন মেয়াদে ২৯৯ টাকায় ৫জিবি ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৩৯৯ টাকায় ১০ জিবি ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৪৯৮ টাকায় ১৫GB ইন্টারনেট প্যাক

    ৩০ দিন মেয়াদে ৬৪৯ টাকায় ২৫ জিবি (২০ জিবি + ৫ জিবি 4G) ইন্টারনেট প্যাক

    ৩০ দিন মেয়াদে ৯৯৮ টাকায় ৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি 4G) ইন্টারনেট প্যাক

    ৩০ দিন মেয়াদে ১৮৯ টাকায় ১GB ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ২৯৯ টাকায় ৫জিবি ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৩৯৯ টাকায় ১০ জিবি ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৪৯৮ টাকায় ১৫GB ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৬৪৯ টাকায় ২৫ জিবি (২০ জিবি + ৫ জিবি 4G) ইন্টারনেট

    ৩০ দিন মেয়াদে ৯৯৮ টাকায় ৫০ জিবি (৩০ জিবি + ২০ জিবি 4G) ইন্টারনেট



    Tag: গ্রামীণফোন প্যাকেজ সমূহ, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার, গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ, গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২৪,গ্রামীণফোন ইন্টারনেট মাসিক প্যাকেজ ২০২৪,