গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক | গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড

Educational help
0

 

গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড ২০২১,  গ্রামীণফোন ইন্টারনেট প্যাক কোড 2021,

    গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড ২০২৪

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ । প্রিয় গ্রামীণফোন গ্রাহক বৃন্দের আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোডগ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড 2024। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো সম্পর্কে জানতে চাচ্ছেন। আর সেজন্যই আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি । আজকে পোস্টে আমরা আপনাদের এই সকল প্রশ্নের উত্তর দেব। 

    গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক

    হাজার হাজার মানুষ গ্রামীণ সিমের ইন্টারনেট কিনে থাকে। ইন্টারনেট কিনে তারা বিভিন্ন ধরনের কাজ করে। কিন্তু এর মধ্যে অনেকেই আছে যারা গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারেনা। আমাদের কাছে আমাদের অনেক গ্রামীণফোন ইন্টারনেট ইউজার পাঠকবৃন্দ জিজ্ঞেস করেছে কিভাবে গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হয় আর সেজন্যই আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকের এই পোস্টে আমরা আপনাদের জানাব কিভাবে গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হয় । আশা করি পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে । গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য নির্দিষ্ট একটি কোড রয়েছে । যার মাধ্যমে আপনি আপনার গ্রামীন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন । গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড টি হচ্ছে *121*1*4#। এই কোডটা *121*1*4# ডায়েল করে আপনার আপনাদের গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন। আপনার যদি আপনাদের গ্রামীনফোনের ইন্টারনেট ব্যালেন্স না জেনে থাকেন তাহলে এখনি নিজের ফোনের ডায়াল প্যাড এ গিয়ে এই কোডটি ডায়াল করুন এবং নিজেদের ইন্টারনেট ব্যালেন্স চেক করে দেখি নিন আর কত এমবি বাকি রয়েছে। 

     গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড ২০২৪

    আমরা গ্রামীনফোনে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার কিনে থাকি। গ্রামীনফোন কোম্পানি থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার প্রকাশ করে থাকে । গ্রামীনফোনের ইন্টারনেট অফার গুলো কেনার জন্য নির্দিষ্ট একটি কোড প্রয়োজন হয় । আর সবাই এই কোডগুলো জানেনা । আমাদের কাছে অনেকেই বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ কোড সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমাদের আজকের এই পোষ্ট নিয়ে আমরা হাজির হয়েছি। আজকের এই পোস্টে আমরা আপনাদের মাঝে গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড সম্পর্কে সকল তথ্য জানাবো । আমরা এখানে আপনাদের জন্য বেশকিছু গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড দিয়ে দিব যার মাধ্যমে আপনারা সেই অফার গুলো খুব সহজেই করে নিজেদের গ্রামীন সিমে কিনতে পারবেন। আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে । নিচে গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড গুলো দেওয়া হল।

    গ্রামীণফোন ইন্টারনেট প্যাক কোড 2024

    * ১৫ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য ৪৯৮ টাকায়।অ্যাক্টিভেশন কোড: *121*3459 # * ৫ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য ২৯৯ টাকায়। অ্যাক্টিভেশন কোড: *121*3458# *১২ জিবি ইন্টারনেট (১০ GB + ২ GB 4G) ৭ দিনের জন্য ১৯৮ টাকায়। অ্যাক্টিভেশন কোড:

    *121*3133#

    *৪ জিবি ইন্টারনেট (৩ GB 3G + 1 g% 4G)7 দিনের জন্য ১০৮ টাকায়। অ্যাক্টিভেশন কোড:

    *121*3344#

    *৩ জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য ৬৭ টাকায়। অ্যাক্টিভেশন কোড: *121*3282 #

    *২ জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য ৫৮ টাকায়।

    অ্যাক্টিভেশন কোড : *১২১*৩২৪২# অ্যাক্টিভেশন কোড : *১২১ *৩০৫৬ #

    * ১ জিবি ইন্টারনেট ৭ দিনের জন্য ৮৯ টাকায়।

    **অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স জানতে

    121*1*4#

    ভিডিও আকারে দেখতে ক্লিক করুন

    Tag: গ্রামীণফোন ইন্টারনেট ব্যালেন্স চেক, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ কোড ২০২৪,  গ্রামীণফোন ইন্টারনেট প্যাক কোড 2024,  

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)