জিপি ইন্টারনেট নতুন অফার | গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ

Educational help
0

 

জিপি ইন্টারনেট নতুন অফার, গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ, জিপি ইন্টারনেট নতুন অফার ২০২১, গ্ৰামীণ নতুন ইন্টারনেট অফার,

    জিপি ইন্টারনেট নতুন অফার ২০২৪

    প্রিয় গ্রামীণ সিমের গ্রাহক বৃন্দের টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বারকাতু । আশা করছি আপনারা সবাই আল্লাহর দোয়ায় অনেক ভাল আছেন।  আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম যে বিষয়গলো সেগুলো হলো জিপি ইন্টারনেট নতুন অফার, গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ, জিপি ইন্টারনেট নতুন অফার ২০২৪, গ্ৰামীণ নতুন ইন্টারনেট অফার। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এই প্রশ্নগুলো করছেন সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে এসেছি।





    জিপি ইন্টারনেট নতুন অফার

    আমাদের কাছে হাজার হাজার জিপি গ্রাহকবৃন্দ রয়েছে, যারা আমাদের কাছ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের জিপি অফার গুলো সম্পর্কে জানতে চাই। আমাদের গেছে বর্তমানে বেশ কিছু গ্রামীণফোন গ্রাহক বৃন্দের জিপি ইন্টারনেট নতুন অফার সম্পর্কে জানতে চাচ্ছেন । আর আমরা সেজন্য আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টে আপনাদের জিপি ইন্টারনেট নতুন অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো । আমরা আমাদের আজকের এই পোস্টে বেশকিছু জিপি ইন্টারনেট নতুন অফার আপনাদের মাঝে শেয়ার করবো। যেগুলো আপনারা অনলাইনে বিভিন্ন জায়গায় খুঁজছেন । আশা করি পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে। নিচেই জিপি ইন্টারনেট নতুন অফার গুলো দিয়ে দেওয়া হল।

    গ্ৰামীণ নতুন ইন্টারনেট অফার

    এমবিমূল্যমেয়াদএক্টিভেটেড কোড
    1 GB (512 MB+512 MB)38 TAKA3 Days* 121 * 3366 #
    2.5 GB ( 2 GB+512 MB)57 TAKA3 Days* 121 * 3242 #
    3.5 GB ( 3 GB+512 MB)69 TAKA3 Days* 121 * 3282 #

    গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ

    আমরা আমাদের গ্রামীন সিমে ইন্টারনেট ব্যবহার করি এবং আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার কিনে থাকি । আমাদের এই প্রত্যেকটা ইন্টারনেট অফার কিন্তু নির্দিষ্ট একটি মেয়াদ থাকে। অর্থাৎ নির্দিষ্ট একটি তারিখ পর আমরা আর সেই ইন্টারনেট ব্যবহার করতে পারি না । সেই ইন্টারনেট শেষ হয়ে যায় । আমাদের কাছে আপনাদের মধ্যে অনেকেই গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ সম্পর্কে জানতে চাচ্ছেন । গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ হচ্ছে ইন্টারনেট অফার এর নির্দিষ্ট একটি ডেট যার পরই অফারটি আর কোন কাজ করে না । তাতে আপনার ফোনে এমবি থাকুক আর না থাকুক ওই এমবিতে আর কোন কাজ আসে না । যদি আপনার ডেট পার হয়ে যায় তো এজন্য নিজের ফোনের ডেট থাকা অবস্থায় আপনার এমবি ইন্টারনেট শেষ করতে হবে। নইলে হবে না আসে গ্রামীন ইন্টারনেট সম্পর্কে জানতে পেরে আপনার ভালো লাগলো । এছাড়াও গ্রামীন সিম সম্পর্কে অন্যান্য যে কোন তথ্য জানতে চাইলে এখনই আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন। 





    Tag: জিপি ইন্টারনেট নতুন অফার, গ্রামীণফোন ইন্টারনেট মেয়াদ, জিপি ইন্টারনেট নতুন অফার ২০২৪, গ্ৰামীণ নতুন ইন্টারনেট অফার, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)