জিপি ইমু প্যাক | জিপি ইমু প্যাক 2024

Educational help
0

 

জিপি ইমু প্যাক, জিপি ইমু প্যাক 2021, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু, জিপি ইমু এমবি অফার, জিপি ইমু এমবি প্যাক,

    জিপি ইমু প্যাক 2024

    প্রিয় গ্রামীণ গ্রাহকবৃন্দ আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । প্রিয় গ্রামীণ গ্রাহকবৃন্দ আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে হাজির হলাম সেগুলো হলো জিপি ইমু প্যাক, জিপি ইমু প্যাক 2024, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু, জিপি ইমু এমবি অফার, জিপি ইমু এমবি প্যাক। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো সম্পর্কে জানতে চাচ্ছেন। এইজন্য এই পোস্টে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করব। পোস্টটি সম্পুর্ণ পড়ুন আশা করছি এই প্রশ্নগুলোর উত্তর আপনারা পেয়ে যাবেন।





    গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু

    গ্রামীন ফোন কোম্পানি থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দেয় । আর ঠিক সেরকমই গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ অফার রয়েছে । গ্রামীণফোন ইন্টারনেট অফার গুলো আপনাদের অনেক কাজে লাগবে। আপনাদের মধ্যে অনেক গ্রামীণফোন সিম ব্যবহার করেন এবং সেই সাথে ইমু ব্যবহার করেন। তাদের জন্য গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ খুবই ভালো। আমাদের কাছে অনেকেই গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাচ্ছেন । সেজন্য আমরা আমাদের আজকে পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকে আমরা আপনাদের গ্রামীণফোন ইন্টারনেট ইমু প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের জানাবো । যাতে আপনারা গ্রামীণফোন ইন্টারনেট ইমু প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন । আমরা নিচেই বেশকিছু গ্রামীণফোন ইন্টারনেট ইমু প্যাকেজ আপনাদের জন্য দিয়ে দিলাম আপনারা চাইলে এগুলো থেকে অফার গুলো কিনতে পারবেন। 

    জিপি ইমু এমবি অফার

    একটা 3 দিন মেয়াদের জন্য 26mb মাত্র 2.61 টাকায় অফারটি পেতে হলে ডায়াল করুন *121*3063#

    ▪ সবচেয়ে ভালো ভাবে উপভোগ করতে পারবেন ভিডিও প্যাকেজগুলো মাত্র 6.28 টাকা খরচ করার মাধ্যমে, অফারটি আপনি তিন দিনের জন্য উপভোগ করতে পারবেন, উপভোগ করার জন্য ডায়াল করুন *121*3020#

    ▪ ফেসবুক প্যাক ব্যবহার করার মাধ্যমে আপনি ইমু ব্যবহার করতে পারবেন; আপনি সবচেয়ে কম মূল্যে তিন দিনের জন্য ফেসবুক প্যাক ক্রয় করতে পারবেন মাত্র 1.57 টাকা খরচ করার মাধ্যমে, ডায়াল: *121*3022#

    ▪ 28 দিনের জন্য জিপি ইমো প্যাক অ্যাক্টিভ করুন 19 টাকা খরচ করার মাধ্যমে, অফারটি উপভোগ করতে *121*3024# ডায়াল করে নিন

    এছাড়াও আপনি চাইলে 12 mb ডাটাপ্যাক লোনের মাধ্যমে ইমু ব্যবহার করতে পারবেন সিম থেকে লোন নিতে হলে ডায়াল করুন *121*3021# 

    এক্ষেত্রে আপনি যখন তাদের কাছ থেকে 12 এমবি লোন নিয়ে নিবেন তখন আপনার পরবর্তী রিচার্জ থেকে 5 টাকা কেটে নেয়া হবে।

    জিপি ইমু এমবি প্যাক

    জিপি ইমু এমবি প্যাক আমাদের অনেক কাজে  লাগে। আমরা কিন্তু আপনাদের উপরে বেশকিছু জিপি ইমু এমবি প্যাক দিয়েছি আপনারা চাইলে এগুলো কিনে নিতে পারেন । জিপি ইমু এমবি প্যাক এমন হয় যে আপনি শুধু সেই ব্যবহার করতে পারবেন আর কিছু ব্যবহার করতে পারবেন না । আপনি চাইলে আমাদের দেওয়া কোড ডায়াল করে এখনই নিজের জিপি সিমে জিপি ইমু এমবি প্যাক কিনে দিতে পারবেন । জিপি ইমু এমবি প্যাক তাদের খুব কাজে লাগবে । যারা ইমু অ্যাপটি ব্যবহার করবে। যাদের ইমু অ্যাপটি প্রয়োজন হয় তাদের খুব কাজে লাগে ইমু জিপি এমবি প্যাক। 





    Tag: জিপি ইমু প্যাক, জিপি ইমু প্যাক 2024, গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ইমু, জিপি ইমু এমবি অফার, জিপি ইমু এমবি প্যাক, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)