বাংলালিংক কম টাকায় বেশি এমবি ২০২৪ | বাংলালিংক এর এমবি চেক

Educational help
0

 

বাংলালিংক এমবি কেনার কোড, বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে, বাংলালিংক নেট চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি ২০২১, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি,

    বাংলালিংক নেট চেক

    বাংলালিংক গ্রাহক বৃন্দ আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বারাকাতুহু । আশা করছিি আল্লাহর দোয়ায় আপনারা সবাই অনেক  অনেক ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আমরা আপনাদের মাঝে আজকেেেে নিয়ে উপস্থিত হলাম বাংলালিংক এমবি কেনার কোড, বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে, বাংলালিংক নেট চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি ২০২৪, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি। আপনারা বিভিন্নন সোশ্যাল মিডিয়ায়় এই প্রশ্নগুলো করছেন । আর সে জন্যই আপনাদের মাঝে আমাদের এই আজকের পোস্টটিি নিয়ে আসলাম। আপনারা এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন আশা করছি অবশ্যই ভালো লাগবে।

    বাংলালিংক এমবি কেনার কোড

    বাংলাদেশে বেশ কয়েক ধরনের সিম রয়েছে । আর তার মধ্যে বাংলালিংক একটি সিম ।বাংলালিংক কিন্তু খুবই ভালো মানের একটি সিম । বাংলাদেশের লাখ লাখ মানুষ আমাদের এই বাংলালিংক সিম টি ব্যবহার করছে । বাংলালিংক সিম টি মানুষ বিভিন্ন ধরনের কাজে লাগায় । বাংলালিংক সিমে নেট কিনে মানুষ বিভিন্ন ধরনের ইন্টারনেটে, সোশ্যাল মিডিয়ায় নিজেদের জায়গা করে নিচ্ছে । বাংলালিংকে তার পরেও অনেকেই বাংলালিংক এমবি কেনার কোড সঠিকভাবে জানে না । আমাদের কাছে আপনাদের মাঝে অনেকেই বাংলালিংক এমবি কেনার কোড জানতে চেয়েছেন । আর সেজন্যই আমরা আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম । আমরা আমাদের আজকের এই পোস্টে বাংলালিংক এমবি কেনার কোড আপনাদের মাঝে শেয়ার করব । বাংলালিংক এমবি কিনার কোড হচ্ছে *5000# . *5000# দিয়ে ডায়াল করলে আপনারা বাংলালিংক এর এমবি গুলো কিনতে পারবেন। 

    বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে

    বাংলালিংক সিমে লাখ লাখ মানুষ ইন্টারনেট ব্যবহার করে । কিন্তু বাংলালিংক সিমে এই লাখ লাখ মানুষের মধ্যে অনেকেই জানেনা যে কিভাবে সঠিক নিয়ম এমবি চেক করতে হয় । আমাদের কাছে অনেকেই বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে এটি জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম । আমরা আমাদের আজকের এই পোস্টে বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে সেটি আপনাদের মাঝে জানাবো । বাংলালিংক এর এমবি চেক করার জন্য আপনাদের ফোনের ডায়াল এ গিয়ে *5000*500# এই নাম্বারটি ডায়ার করলে আপনার ফোনে আর কত এমবি আছে সেটি আপনাদেরকে দেখাবে। *5000*500# এই কোডটি আপনি এখনি ডায়াল করে দেখে নিন আপনার ফোনে কত এমবি আছে। বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে সেটি তো আমরা আপনাদের মাঝে জানালাম আশা করছি আরকি জানতে পেরে আপনাদের অনেক উপকার হলো। 

    বাংলালিংক কম টাকায় বেশি এমবি

    বাংলাদেশের যে কয়টি সিম রয়েছে তার মধ্যে বাংলালিংক কিন্তু সবচেয়ে ভালো এবং উন্নত মানের একটি সিম । বাংলালিংকে আমরা সবাই জানি যে বাঙালি কম টাকায় বেশি এমবি অফার গুলো দিচ্ছে। বাংলালিংক কম্পাানি থেকে বাংলালিংক কম টাকায় বেশি এমবি অফার টি সবার কাছে ছড়িয়ে দিচ্ছে। আপনারা হয়ত টেলিভিশনে বিভিন্ন ধরনের বাংলালিংকের বিজ্ঞাপন দেখেছেন । যেগুলো বলা হচ্ছে বাংলালিংক কম টাকায় বেশি এমবি আর সেজন্য আপনাদের মাঝে অনেকে আমাদের কাছে বাংলালিংক কম টাকায় বেশি এমবি অফার গুলো জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টে বাংলালিংক কম টাকায় বেশি এমবি অফার গুলো আপনাদের মাঝে শেয়ার করব নিচে দেওয়া হল। 

    ১. ১৪ টাকায় ১ জিবি পাচ্ছেন ৫ দিনের জন্য অফার কোড *২১২৯১*১#
    ২. ১৭ টাকায় ১ জিবি মেয়াদ ৩০ দিনের জন্য।
    ৩. 21 টাকায় 1 জিবি মেয়াদ 3 দিন।
    ৪. ২৬ টাকায় ১৫০ এমবি ইন্টারনেট এবং এর সাথে ১.৮ জিবি ফ্রি বাংলালিংক ইন্টারনেট মোট ২ জিবি পাচ্ছেন।
    ৫. 41 টাকায় 1 জিবি কিনলে সাথে আরো 500 এমবি ফ্রি দিচ্ছে মেয়াদ 4 দিন। 
    ৬. ৪৯ টাকা রিচার্জ এ আপনি সরাসরি পাচ্ছেন ৩ জিবি বা *১২১*২০০# ডায়াল করুন এই অফারটির মেয়াদ ৭ দিন।

    Tag: বাংলালিংক এমবি কেনার কোড, বাংলালিংক এর এমবি চেক করে কিভাবে, বাংলালিংক নেট চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি ২০২৪, বাংলালিংক এর এমবি চেক, বাংলালিংক কম টাকায় বেশি এমবি, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)