বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি | বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

Educational help
0

 

বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি, বাংলালিংক ৫ টাকায় ১ জিবি, বাংলালিংক নতুন সিমে ১জিবি ফ্রি, বাংলালিংক ৭ টাকায় ১ জিবি, বাংলালিংক ৩০ জিবি ২৯৮ টাকা, বাংলালিংক ৩০ জিবি,

    বাংলালিংক নতুন সিমে ১জিবি ফ্রি


    প্রিয় বাংলালিংক গ্রাহক বৃন্দের টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বারকাতু । আশা করছি আপনারা সবাই আল্লাহর দোয়ায় অনেক ভাল আছেন।  আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম যে বিষয়গলো সেগুলো হলো বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি, বাংলালিংক ৫ টাকায় ১ জিবি, বাংলালিংক নতুন সিমে ১জিবি ফ্রি, বাংলালিংক ৭ টাকায় ১ জিবি, বাংলালিংক ৩০ জিবি ২৯৮ টাকা, বাংলালিংক ৩০ জিবি। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এই প্রশ্নগুলো করছেন সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে এসেছি। 

    বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি

    বাংলালিনক কোম্পানি থেকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার প্রকাশ করে থাকে । আর তার মধ্যে একটি হচ্ছে বাংলালিংক 17 টাকায় 1 জিবি অফার সব জায়গায় খুবই জনপ্রিয়তা লাভ করেছে বলেও বলা যায় । কারণ এই অফারটি প্রকাশের পর সকল বাংলালিংক ১৭ টাকা  জিবি এই অফারটি সম্পর্কে আমাদের কাছে অনেকেই অনেক রকম প্রশ্ন করেছে। আর সেজন্য আমরা পোস্ট নিয়ে হাজির হয়েছি আজকে আমরা বাংলালিংক 17 টাকায় 1 জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের জানাবো। আমরা এখন নিচেই বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট অ্যাক্টিভ করতে রিচার্জ করুন exact ১৭ টাকা অথবা *৫০০০*১৪# ডায়াল করুন । ডাটা চেক করতে ডায়াল করুন *১২১*১৪# । বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি অফার টি নিয়ে নিন।

    বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

    বাংলালিংক সিম ব্যবহারকারীদের ফোনে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দেয় বাংলালিংক কোম্পানি থেকে । কিন্তু সব সময় সব ধরনের অফার ভালো হয় না আবার সব সময় সব ধরনের অফার কিন্তু মানুষ নেয় ও না। এখন বর্তমানে বাংলালিংক কোম্পানি থেকে খুবই ভাল একটি অফার দিচ্ছে মাত্র 5 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার দিচ্ছে । সত্যিই এটি কিন্তু খুবই ভাল একটি অফার। অফারটি সম্পর্কে আমাদের কাছে অনেকেই জানতে চাচ্ছেন । বাংলালিংক ৫ টাকায় ১ জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানানোর  জন্য আমরা হাজির হয়েছি আজকের এই পোস্টটি নিয়ে। আমরা বাংলালিংক 5 টাকায় 1 জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো । এই অফারটি পাওয়ার জন্য কিন্তু নির্দিষ্ট একটি শর্ত রয়েছে সেই শর্ত মেনে চললেই ৫ টাকায় ১ জিবি এই অফারটি আপনি পাবেন।  যদি আপনি এই শর্ত না মানেন তাহলে আপনি বাংলালিিংক ৫ টাকায় ১ জিবি এই অফারটি পাবেননা । বাংলালিংক ৫ টাকায় ১ জিবি এই অফারটি পাওয়ার শর্তটি হলো ৯৯ টাকা বা তার বেশি দামের যে কোন রেগুলার প্যাক কেনার পরে মোবাইলে মাত্র ৫ টাকা রিচার্জ করলেই আপনি পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট। এক নজরে অফারটির শর্তসমূহ: ৯৯ টাকা বা তার বেশি দামের যে কোন ইন্টারনেট প্যাক কেনার পরই এই অফারটি প্রযোজ্য হবে। আপনার নিজের ফোনে 199 টাকার একটি ইন্টারনেট প্যাকেজ কিনে নিন তারপর থেকে আপনারা 5 টাকায় 1 জিবি এই অফারটি পাবেন। 

    বাংলালিংক ৯ টাকায় ১ জিবি

    বাংলালিংকের হাজার অফারের মধ্যে বাংলালিংক 9 টাকায় 1 জিবি অফার আরো একটি । আমাদের কাছে অনেকেই বাংলালিংকে ৯ টাকায় ১ জিবি অফার সম্পর্কে বিস্তারিত জানতে চেয়েছেন আর সেই কারণে আমরা আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকের এই পোস্টে আমরা বাংলালিংক ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের জানাবো। বাংলালিংক ৯ টাকায় ১ জিবি অফারটি পাওয়ার জন্য অফারটি প্রযোজ্য কিনা জানতে, গ্রাহককে তার বাংলালিংক নাম্বার লিখে 4343 নাম্বারে sms করতে হবে (ফ্রি)
    রি-অ্যাক্টিভেশনের পর গ্রাহক *124*34# ডায়াল করলে 1gb ইন্টারনেট (মেয়াদ ৭ দিন) এবং (বাংলালিংক-বাংলালিংক) নাম্বারে আধা পয়সা/সেকেন্ড এবং ১পয়সা/সেকেন্ড অন্য অপারেটরে (২৪ ঘণ্টা) কলরেটের সাথে ১ সেকেন্ড পালস উপভোগ করতে পারবেন (মেয়াদ ৩০ দিন)
    সেই সাথে গ্রাহকরা ৯ টাকায় 1gb ইন্টারনেট পাবেন। ৯ টাকায় 1gb অফারটি আগামী ৪ মাস পাওয়া যাবে। প্রতিমাসে গ্রাহক একবার অফারটি নিতে পারবেন। এই সময়ের মধ্যে প্রথম মাসও অন্তর্ভুক্ত। ইন্টারনেটের মেয়াদ ৭ দিন। 

    Tag: বাংলালিংক ১৭ টাকায় ১ জিবি, বাংলালিংক ৫ টাকায় ১ জিবি, বাংলালিংক নতুন সিমে ১জিবি ফ্রি, বাংলালিংক ৯ টাকায় ১ জিবি, বাংলালিংক ৩০ জিবি ২৯৮ টাকা, বাংলালিংক ৩০ জিবি, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)