এয়ারটেল sms কিভাবে কিনবো | এয়ারটেল এসএমএস প্যাকেজ ২০২৪

Educational help
2

এয়ারটেল sms প্যাক, এয়ারটেল sms কিভাবে কিনবো, এয়ারটেল এস এম এস প্যাকেজ, airtel sms কিনার নিয়ম, এয়ারটেল এসএমএস বান্ডেল,

    এয়ারটেল এস এম এস প্যাকেজ | এয়ারটেল এসএমএস

    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারকাতুহু কেমন আছেন প্রিয় এয়ারটেল গ্রাহক বৃন্দ ? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে আলোচনা করব সেগুলো হল এয়ারটেল sms প্যাক, এয়ারটেল sms কিভাবে কিনবো, এয়ারটেল এস এম এস প্যাকেজ, airtel sms কিনার নিয়ম, এয়ারটেল এসএমএস। আশা করি আপনার এই পোস্টটা আজকে অনেক কাজে লাগবে। কারন আপনারা বিভিন্ন জায়গায় এই এয়ারটেল ইমু প্যাক সম্পর্কে জানতে চেয়েছেন। আর সে জন্যই মূলত আমরা আমাদের আজকের এই পোস্টে এইসব বিষয় নিয়ে বিশেষভাবে আলোচনা করবো । আমরা এখানে আপনাদের এই সম্পর্কে সকল প্রশ্নের উত্তর দিব । সম্পূর্ণ পড়বেন আশা করি পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে। 

    এয়ারটেল sms প্যাক

    আমরা একে অন্যের সাথে যোগাযোগ করার জন্য বিভিন্ন ধরনের মাধ্যম ব্যবহার করি । আর তার মধ্যে একটি হচ্ছে এসএমএস । এসএমএস বিভিন্ন সিমে কিনে একজন আরেকজনের সাথে কথা বলে । আমাদের এয়ারটেল সিমও কিন্তু এসএমএস অফার রয়েছে । আমাদের কাছে আমাদের অনেক পাঠক বৃন্দ এয়ারটেল sms প্যাক সম্পর্কে জানতে চাচ্ছেন। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে এয়ারটেল এসএমএস প্যাক সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। আমরা এখানে বেশ কিছু এয়ারটেল এসএমএস প্যাক দিয়ে দেবো । যেগুলো আপনারা খুব সহজেই কিনতে পারবেন। আমাদের এয়ারটেল এসএমএস প্যাক গুলো আপনাদের অনেক কাজে লাগবে নিচেই বেশকিছু এয়ারটেল এসএমএস প্যাক দিয়েে দেওয়া হল । 

    এয়ারটেল এসএমএস বান্ডেল | এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস

    মূল্যএস এম এসএক্টিভেটেড কোডমেয়াদ 
    ৫ টাকা১৫০ এসএমএস*321*500#.২৪ ঘণ্টা
    ১৫ টাকা৮০০ এসএমএস*321*150# ৩ দিন
    ১২ টাকা১০০০ এসএমএস*321*1000#৩ দিন
    ২৫ টাকা১৫০০ এসএমএস*321*1500#৩০ দিন
    ৩৭ টাকা৩০০০ এসএমএস*321*3700#৬ দিন 
    ৪৭ টাকা৪০০০ এসএমএস*321*4700#৬ দিন

    airtel sms কিনার নিয়ম | এয়ারটেল sms কিভাবে কিনবো

    আমরা আমাদের বিভিন্ন ধরনের সিমে এসএমএস কিনে থাকি। কিন্তু সবাই নতুন নতুন সময়ে বিশেষ করে এসএমএস কিনতে পারে না । তারা জানেনা সঠিক নিয়মে কিভাবে এসএমএস কিনতে হয়। এসএমএস কিনা কিন্তু একদমই সহজ । এয়ারটেল sms কিভাবে কিনবো এই কোশ্চেনটা অনেকেই আমাদের কাছে করে থাকে। এয়ারটেল সিমে এসএমএস কিনে তা ব্যবহার করতে পারি । এসএমএস কেনার জন্য নির্দিষ্ট একটি কোড প্রয়োজন হয় । আর সেটা থাকে কিন্তু এসএমএস অফার এর সাথে দেওয়া । আপনারা যে অফার টা কিনতে যাবেন শুধু সেই অফারটির এসএমএস কোড ডায়াল করলেই আপনাদের ফোনে যদি সেই পরিমাণ টাকা থাকে তাহলে আপনারা সেবাটি সাথে সাথে পেয়ে যাবেন । আমাদের এই পোস্টের উপরে দেখুন আমরা বেশ কিছু এসএমএস অফার দিয়ে দিয়েছি এবং তার সাথে অ্যাক্টিভেটেড কোড ও দিয়ে দিয়েছি । ডায়াল করলেই সাথে সাথে আপনারা এসএমএস কিনতে পারবেন আশা করছি airtel sms কিনার নিয়ম সম্পর্কে জানতে পেরে আপনাকে অনেক ভালো লাগলো। আপনারা যদি এয়ারটেল সিম সম্পর্কে আরো অন্যান্য কোন তথ্য জানার থাকে তাহলে আমাদের সাইটে সার্চ করে দেখতে পারেন আমাদের সাইটে এয়ারটেল সহ অন্যান্য সকল সিমের সকল তথ্য ভালোভাবে দেওয়া রয়েছে।

    এয়ারটেল এসএমএস কেনার কোড

    এয়ারটেল এসএমএস কেনার কোড। এয়ারটেল সিম এ ১০০০ এসএমএস কিনতে *321*1000# ডায়াল করুন। ১২ টাকা মূল্যের এই এসএমএস অফারের মেয়াদ থাকবে মাত্র ৩ দিন।

    Tag: এয়ারটেল sms প্যাক, এয়ারটেল sms কিভাবে কিনবো, এয়ারটেল এস এম এস প্যাকেজ, airtel sms কিনার নিয়ম, এয়ারটেল এসএমএস বান্ডেল, এয়ারটেল এসএমএস কেনার কোড, এয়ারটেল এসএমএস, এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস

    Post a Comment

    2Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    1. আমি কাজ করতে চাই,,,,,

      ReplyDelete
    2. আমার এয়ার এ্যাপ ইন্সটল করতে গেলে মোবাইলে ওটিপি আসছেনা কেন?

      ReplyDelete
    Post a Comment