এয়ারটেল ইমু প্যাক কোড | এয়ারটেল মাসিক ইমু প্যাক

Educational help
0

 

এয়ারটেল ইমু প্যাক, এয়ারটেল ইমু অফার, এয়ারটেল ইমু প্যাক ২০২১, এয়ারটেল ইমু প্যাক কোড, এয়ারটেল মাসিক ইমু প্যাক,

    এয়ারটেল ইমু প্যাক

    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারকাতুহু কেমন আছেন প্রিয় এয়ারটেল গ্রাহক বৃন্দ ? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে আলোচনা করব সেগুলো হল এয়ারটেল ইমু প্যাক, এয়ারটেল ইমু অফার, এয়ারটেল ইমু প্যাক ২০২৪, এয়ারটেল ইমু প্যাক কোড, এয়ারটেল মাসিক ইমু প্যাক। আশা করি আপনার এই পোস্টটা আজকে অনেক কাজে লাগবে। কারন আপনারা বিভিন্ন জায়গায় এই এয়ারটেল ইমু প্যাক সম্পর্কে জানতে চেয়েছেন। আর সে জন্যই মূলত আমরা আমাদের আজকের এই পোস্টে এইসব বিষয় নিয়ে বিশেষভাবে আলোচনা করবো । আমরা এখানে আপনাদের এই সম্পর্কে সকল প্রশ্নের উত্তর দিব । সম্পূর্ণ পড়বেন আশা করি পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে। 

    এয়ারটেল ইমু অফার

    এয়ারটেল সিম বাংলাদেশের সিম গুলোর মধ্যে  একটি। বাংলাদেশের হাজার হাজার মানুষ এই এয়ারটেল সিম ব্যবহার করছে । এয়ারটেল সিমে তারা দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের কাজ করে । অনেকেই তাদের এয়ারটেল সিমে ইমু একাউন্ট খুলে। বিভিন্ন লোকের সাথে যোগাযোগ করার জন্য কারণ ইমু খুবই ভাল একটি অ্যাপ। এই অ্যাপ এর মাধ্যমে আপনি অডিও, ভিডিও কলে একজন আরেকজনের সাথে যোগাযোগ করতে পারবেন। এই কারণে আমাদের অনেক এয়ারটেল গ্রাহক এয়ারটেল ইমু অফার সম্পর্কে আমাদের কাছে প্রশ্ন করছেন । সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের এই পোস্টে আমরা আপনাদের মাঝে এয়ারটেল ইমু অফার গুলো শেয়ার করব । এয়ারটেল ইমু অফার গুলো আমরা দিয়ে দিব যার মাধ্যমে আপনি এই অফার গুলো খুব সহজে কিনতে পারবেন । নিচে বেশকিছু এয়ারটেল ইমু অফার দিয়ে দেয়া হল । আশা করি আপনাদের অনেক কাজে লাগবে।

    এয়ারটেল ইমু প্যাক কোড

    এয়ারটেল ইমু প্যাক-২৫০ এমবি। মূল্য ৯ টাকা। অ্যাক্টিভেশান কোড * ১২৩*৪৬৬১ #। মেয়াদ ২৪ ঘণ্টা।অবশিষ্ট ব্যালেন্সটি চেক * ৩ #।

    প্যাক- ১ জিবি। মূল্য:৫৩ টাকা। অ্যাক্টিভেশান কোড: * ১২৩*৫৬ #। মেয়াদ ২৮ দিন । অবশিষ্ট ব্যালেন্সটি চেক * ৩ #


    Tag: এয়ারটেল ইমু প্যাক, এয়ারটেল ইমু অফার, এয়ারটেল ইমু প্যাক ২০২৪, এয়ারটেল ইমু প্যাক কোড, এয়ারটেল মাসিক ইমু প্যাক, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)