অধরা নামের অর্থ | অধরা নামের ইসলামিক অর্থ | Adrara name meaning in bengali

 

অধরা নামের অর্থ, অধরা নামের ইসলামিক অর্থ, অধরা নামের বাংলা অর্থ, অধরা নামের ইসলামিক অর্থ কি, অধরা নামের অর্থ কি, অধরা নামের আরবি অর্থ কি, অধরা নামের বাংলা অর্থ কি,

    অধরা নামের অর্থ কি | অধরা নামের আরবি অর্থ কি 

    প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো অধরা নামের অর্থ, অধরা নামের ইসলামিক অর্থ কি, অধরা নামের আরবি অর্থ কি, অধরা নামের অর্থ কি, অধরা নামের বাংলা অর্থ কি। বিভিন্ন জায়গায় অধরা নামের অর্থ খোঁজা হচ্ছে। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আসলাম । আজকের এই পোস্টে আমরা এই নামের অর্থ সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনারা এই নামের সঠিক উত্তরটি জানতে পারবেন ।

    অধরা নামের বাংলা অর্থ | অধরা নামের ইসলামিক অর্থ কি 

    অধরা নামটি খুবই সুন্দর একটি নাম । অধরা নামটি সাধারণত মেয়েদের নাম। বাংলাদেশের অনেক মেয়ের নামই অধরা। অধরা নামটা কিন্তু খুবই সুন্দর একটি নাম। আমাদের কাছে অনেকেই অধরা নামের বাংলা অর্থ এবং অধরা নামের ইসলামিক অর্থ সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে অধরা নামের বাংলা অর্থ এবং অধরা নামের ইসলামিক অর্থ কি সেটা সম্পূর্ন পোস্ট পরলে আপনি অধরা নামের অর্থ গুলো জেনে যাবেন । এছাড়াও এই পোস্টে আমরা অধরা নামের সাথে বেশ কিছু পদবী লাগিয়ে অনেকগুলো নাম তৈরী করে দিব । যা আপনি চাইলে নিজের বন্ধুবান্ধব ভাই বোন সন্তানদের জন্য রাখতে পারবেন । আশা করি নাম গুলো আপনাদের অনেক ভালো লাগবে সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন । 

    অধরা নামের বাংলা অর্থ কি | অধরা নামের আরবি অর্থ

    অধরা নামটি খুবই সুন্দর একটি নাম। অধরা নামের মত অধরা নামের অর্থ গুলো কিন্তু খুবই সুন্দর। আপনারা চাইলেই নিজেদের বোন বা সন্তানের নাম অধরা রাখতে পারেন। অধরা নামটি একটি ইসলামিক নাম। অধরা নামের বাংলা অর্থ হলো ধরা ছোঁয়ার বাইরের বস্তু বা ব্যক্তি। অধরা নামের ইসলামিক ও আরবি অর্থ হলো ধরা ছোঁয়ার বাইরের বস্তু বা ব্যক্তি আশা করছি এলমা নামের অর্থ গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকারে আসলো অধরা নামের ইংরেজি বানান হলো Adhora.

    আমরা নিজেই অধরা নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা নাম তৈরি করে দিলাম যা আপনাদের অনেক ভালো লাগবে।


    1. অধরা সুলতানা

    2. অধরা খাতুন

    3. অধরা হাসান

    4. অধরা পারভীন

    5. অধরা হাসাান

    6. অধরা সাবেরা

    7. অধরা আলম

    8. অধরা আক্তার

    9. অধরা খাতুন

    10. অধরা বেগম

    11. অধরা হোসেন

    12. অধরা খান

    13. অধরা চৌধুরী

    14 অধরা রহমান

    15. অধরা সরকার

    16. অধরা খান আয়াত

    17. অধরা আহমেদ

    18. অধরা শেখ

    19. অধরা হক

    20. সুমাইয়া তাবাসসুম খান অধরা

    21. অধরা নাওয়ার

    22. উম্মে আক্তার অধরা

    23. ছামিয়া খান অধরা

    24. আফিয়া অধরা

    25. অধরা শিকদার

    26. অধরা খন্দকার


    অধরা কি আরবি নাম 

    জি অবশ্যই অধরা একটি আরবি নাম


    Tag: অধরা নামের অর্থ, অধরা নামের ইসলামিক অর্থ, অধরা নামের বাংলা অর্থ, অধরা নামের ইসলামিক অর্থ কি, অধরা নামের অর্থ কি, অধরা নামের আরবি অর্থ কি, অধরা নামের বাংলা অর্থ কি,