বাংলালিংক বন্ধ সিমের অফার 2024 | বাংলালিংক বন্ধ সিম অফার

Educational help
0

 

বাংলালিংক বন্ধ সিমের অফার, বাংলালিংক বন্ধ সিমের অফার 2021, বাংলালিংক বন্ধ সিম অফার, বাংলালিংক নতুন সিম অফার, বাংলালিংক বন্ধ সিম অফার চেক

    বাংলালিংক বন্ধ সিম অফার চেক

    প্রিয় বাংলালিংক গ্রাহকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহিি বারকাতুহু। প্রিয় পাঠকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই? আশাা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন। আজকে আমরা আপনাদের মাঝেে নিয়ে উপস্থিত হলাম বাংলালিংক বন্ধ সিমের অফার, বাংলালিংক বন্ধ সিমের অফার 2024, বাংলালিংক বন্ধ সিম অফার, বাংলালিংক নতুন সিম অফার, বাংলালিংক বন্ধ সিম অফার চেক নিয়ে। আপনারা বিভিন্ন জায়গায়়়় এগুলা বিভিন্নভাবে খুঁজছেন। আর সেজন্যই আমরা আজকে আপনাদের মাঝেে এই বিষয়গুলো নিয়ে হাাজির হয়েছি।

    বাংলালিংক বন্ধ সিমের অফার

    অনেক সময় এমন হয় যে একই সিম অনেক বছর ব্যবহার করার পর আর ব্যবহার করতে ইচ্ছে হয় না। তখন আমরা সেই সিমটা রেখে দিই। তখন সেটি আমাদের কাছে বন্ধ সিম হয়ে থাকে । আর আমাদের বাংলালিঙ্ক কোম্পানি থেকে একটি বিশেষ অফার দিচ্ছে বন্ধ সিমের অফার । আপনি যে সিমটা ব্যবহার করছেন না সেটি যদি বাংলালিংক সিম হয়ে থাকে তাহলে আপনিও এই অফারটি পেতে পারেন ।  বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে আমাদের কাছে আপনাদের মাঝে অনেকে জানতে চেয়েছেন । আর আজকে সেই জন্যই ভাবলাম এই বিষয় নিয়ে আপনাদের মাঝে কথা বলা যাক । আজকে আমরা আপনাদের এই পোস্টে বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে কিছু তথ্য দেব এবং বেশ কিছু অফার দিয়ে দেবো যাতে আপনারা বুঝতে পারেন যে বাংলালিংক বন্ধ সিমের অফার কেমন । নিচেই বাংলালিংক বন্ধ সিমের অফার দেওয়া হল। তবে বাংলালিংকে একাক টা বন্ধ সিমের অফার কিন্তু একেক রকম হয়ে থাকে । এখন আপনার বন্ধ সিমের অফার কি আপনি যদি জানতে চান তাহলে বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার নিয়ম জানা থাকলে আপনি খুব সহজে অফার জানতে পারবেন। ... আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে বন্ধ থাকা বাংলালিংক নাম্বার টাইপ করে এসএমএস করুন 4343 (ফ্রি) অথবা ডায়াল *১২১*২০০# (ফ্রি) অথবা ডায়াল 24343 নাম্বারে (ফ্রি)। 

    বাংলালিংক নতুন সিম অফার

    বাংলালিংক সিম ভালো বলে অনেকেই বাংলালিংক সিম কিনছে । আর সেজন্য বাংলালিঙ্ক কোম্পানি থেকে বাংলালিংক নতুন সিম অফার গুলো দিচ্ছে। বাংলালিংক নতুন সিম অফার গুলো খুব ভালো । যার কারণে আরো মনুষের বাংলালিংক সিম কেনার আগ্রহ বেড়ে যায়।
     আপনারা অনেকে আমাদের কাছে প্রশ্ন করেছেন বাংলালিংক নতুন সিম অফার গুলো কি কি । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোষ্ট নিয়ে এসেছি । আমরা আমাদের আজকের এই পোস্টে বাংলালিংক নতুন সিম অফার গুলো আপনাদের মাঝে শেয়ার করব । আশা করছি আমাদের দেওয়া বাংলালিংক নতুন সিম অফার গুলো আপনাদের পছন্দ হবে। বাংলালিংক-এর নতুন সিম কিনে উপভোগ করুন ৩GB ইনস্ট্যান্ট ইন্টারনেট বোনাস, ১১ মিনিট এবং পরবর্তী ১১ মাসে ২২GB পর্যন্ত ইন্টারনেট।  
    সব মিলিয়ে আপনি বছরজুড়ে উপভোগ করতে পারবেন ২৫GB ইন্টারনেট, ও যেকোনো অপারেটরে ৪৮ পয়সা/মিনিট (কলরেট মূল্য সব ট্যাক্স ছাড়া) স্পেশাল কলরেট ।
    এই অফারটি সেইসব প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য, যারা ৬ জানুয়ারী ২০২৪ বা তারপর থেকে ৪৮ টাকা প্রথম রিচার্জের মাধ্যমে সংযোগ ব্যবহার করা শুরু করেছেন। 

    Tag: বাংলালিংক বন্ধ সিমের অফার, বাংলালিংক বন্ধ সিমের অফার 2024, বাংলালিংক বন্ধ সিম অফার, বাংলালিংক নতুন সিম অফার, বাংলালিংক বন্ধ সিম অফার চেক,

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)