২০২৪ সালের রোজার সময়সূচী | রমজান ২০২৪ ক্যালেন্ডার

খায়রুল ইসলাম
0

 

২০২১ সালের রোজার সময়সূচী, রমজান ২০২১ ক্যালেন্ডার, আজকের ইফতারের সময়সূচী ২০২১, আজকের শেহরির সময়সূচী ২০২১, ঢাকা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, রাজশাহী বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, খুলনা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, সিলেট বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, বরিশাল বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, কুমিল্লা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, চট্রগ্রাম বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, ময়মনসিংহ বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, দিনাজপুর বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১, রংপুর বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২১

প্রিয় বিজিটর ভাই বোনেরা আস সালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ মায়া আর দয়ায় ভালোই আছি। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম রমজান ২০২৪ এর খবর নিয়ে। পবিত্র মাহে রমজান ২০২৪ শুরু হবে কবে অনেকে প্রশ্ন করেন। 


২০২৪ সালের রোজার সময়সূচী | রমজান ২০২৪ ক্যালেন্ডার

কাতারের রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ দেখতে ক্লক করুন


আরব আমিরাতের রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ দেখতে ক্লক করুন


সৌদি আরবের রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ দেখতে ক্লক করুন


মালেশিয়ার রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ দেখতে ক্লক করুন

আসসালামু আলাইকুম প্রিয় মুসলিম ভাই ও বোনেরা। আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ মেহেরবানীতে অনেক ভালো আছি। আস্তে আস্তে করে আমাদের কাছে পবিত্র মাহে রমজান 202১ চলে আসতেছে। মাহে রমজান মাস  ২০২৪ মুসলমানদের জন্য অনেক তাৎপর্যপূর্ণ এবং গুরুত্বপূর্ণ মাস। এই মাসে পৃথিবীর সকল মুসলমানরা সাওম বা রোজা পালন করেন।

২০২৪ সালের রোজার সময়সূচী | রমজান ২০২৪ ক্যালেন্ডার

রোজা পালন রাখার জন্য আমাদেরকে রমজানুল মোবারক এর সেহরী এবং ইফতারের সময়সূচি জানার প্রয়োজন হয়। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম ২০২৪ সালের রোজার সময়সূচী | রমজান ২০২৪ ক্যালেন্ডার। প্রিয় ইসলাম প্রিয় মুসলমান ভাই ও বোনেরা। আপনারা জানেন পৃথিবীর সব জায়গায় একই সময়ে সূর্য অস্ত যায় না এবং একই সময় সূর্য উদয়ও হয় না। তাই বিভিন্ন জায়গার জন্য বিভিন্ন সময় নির্ধারণ করা হয় রোজা পালন করার জন্য। তাই আমাদের দেশের প্রতিটা বিভাগের জন্য আলাদা আলাদা রোজা রাখার জন্য শেহরি এবং ইফতারের সময়সূচী ধার্য করা হয়েছে। নিচে প্রতিটা বিভাগ এর ক্যালেন্ডার আকারে দেওয়া হয়েছে।

২০২৪ সালের রোজার সময়সূচী | রমজান ২০২৪ ক্যালেন্ডার

আপনারা প্রতিটা লিংকে ক্লিক করে যার যার বিভাগের ক্যালেন্ডার ডাউনলোড করে নেবেন। ধন্যবাদ

ঢাকা বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪

ময়মনসিংহ এর জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

রংপুর বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

খুলনা বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

চিটাগাং বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

বরিশাল বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

রাজশাহী বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪

 সিলেট বিভাগের জন্য রমজানের ক্যালেন্ডার ২০২৪ 

টাগ: ২০২৪ সালের রোজার সময়সূচী, রমজান ২০২৪ ক্যালেন্ডার, আজকের ইফতারের সময়সূচী ২০২৪, আজকের শেহরির সময়সূচী ২০২৪, ঢাকা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, রাজশাহী বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, খুলনা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, সিলেট বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, বরিশাল বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, কুমিল্লা বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, চট্রগ্রাম বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, ময়মনসিংহ বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, দিনাজপুর বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪, রংপুর বিভাগের শেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪
Tags

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)