শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ,প্রিয় স্যারের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

Oziha Noor
0

 

শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ,প্রিয় স্যারের জন্মদিনের শুভেচ্ছা বার্তা , স্যারের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, শুভ জন্মদিন স্যার ম্যাডামকে জন্মদিনের শুভেচ্ছা,ম্যামকে জন্মদিনের শুভেচ্ছা,heart touching birthday wishes for teacher,birthday wishes for teacher

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি বারাকাতুহু। প্রিয় গ্রাহক ,আপনারা  সবাই কেমন আছেন? আল্লাহর রহমতে আমিও ভালো আছি। 


জীবনে প্রথম হাতে খড়ি শেখায় মা-বাবার পরেই শ্রদ্ধেয় শিক্ষক । শ্রদ্ধেয় শিক্ষক তাদের জন্মদিন ও আমাদের কাছে গুরুত্বপূর্ণ । শিক্ষকরা আমাদের দ্বিতীয় মা-বাবা । আপনাদের সাথে আজ শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ,প্রিয় স্যারের জন্মদিনের শুভেচ্ছা বার্তা , স্যারের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, শুভ জন্মদিন স্যার ম্যাডামকে জন্মদিনের শুভেচ্ছা,ম্যামকে জন্মদিনের শুভেচ্ছা,heart touching birthday wishes for teacher,birthday wishes for teacher
এই নিয়ে কথা বলতে এসেছি আশা করি আপনাদের ভালো লাগবে। 


    শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    ১. আপনার মতো শিক্ষকের দরকার প্রতিটা স্কুল কলেজে। তবেই এই জাতিকে একজন সুশিক্ষিত জাতি হিসেবে গড়ে তোলা সম্ভব। আর সেইজন্য প্রয়োজন আপনার শিক্ষার আলো, আদর্শ ছড়িয়ে দিন সকল ছাত্রের মধ্যে সকল মানুষের মধ্যে এই কামনাই করি আপনার জন্মদিনে। শুভ জন্মদিন স্যার। 


    Apnar moto shikkhok dorkar protita school college e. tobei ei jatike ekjon susikkhito jati hisebegore tola somvob. Ar seijonno proiojon apnar sikkhar alo, adorso sorea din sokol satrer moddhe sokol manuser moddhe ei kamonai kori apnar jonmodine. Shuvo jonmodin sir.


    ২.আপনার মতো আদর্শ শিক্ষকের প্রয়োজেন রয়েছে প্রতিটি মুহুর্তে। কারণ আপনার মতো শিক্ষকের দ্বারাই কেবল এই জাতিকে বিশ্ব দরবারে সুপ্রতিষ্ঠিত করে তোলা সম্ভব। আর তাই আপনার জন্মদিনে ঈশ্বরের কাছে একটাই প্রার্থণা আপনার জীবনে এইরকম আরো হাজারটা জন্মদিন আসুক। পাশে থাকুন আমাদের সবসময়। পথ দেখান সত্যের। শুভ জন্মদিন স্যার।


    প্রিয় স্যারের জন্মদিনের আরো শুভেচ্ছা বার্তা


    জন্মদিনের আরো শুভেচ্ছা বার্তা 

    Apnar moto adorso sikkhok proiojon roiese protiti muhurte. Karon apnar moto shikkhoker darai kebol ei jatike bisso dorbare suprotisthito kore tola somvob. Ar tai apnar jonmodine issorer kase ektai parthona apnar jibone jno eirokom hajarta jonmodin asuk. Pase thakun amader sobsomoi. Poth dekhan sotter. Shuvo jonmodin sir.


    শিক্ষকের জন্মদিনের আরো কিছু শুভেচ্ছা বার্তা


    স্যারের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    ৩. আপনার নেওয়া সেই প্রথম ক্লাস থেকে শুরু করে আপনার সাথে করা আমার শেষ ক্লাস প্রতিটা ক্লাসেই মুগ্ধ হয়ে যেতাম আপনার বাচন ভঙ্গি, বুঝানোর স্টাইল দেখে। আর এইজন্যই বোধয় আপনি আমার সবচেয়ে প্রিয় শিক্ষক। আপনার দেওয়া উপদেশগুলো এখনো মেনে চলার চেষ্টা করি কারণ জানি আপনি সবসময় আমার ভালোই চেয়েছেন। শুভ জন্মদিন স্যার। সবসময় ভালো থাকবেন আর আমার জন্য আশীর্বাদ করবেন। 


    Apnar naoa sei prothom class theke suru kore apnar sathe kora amar ses class protita classei mugdho hoie jetam apnar bacon vongi, bujhanor style dekhe. Ar eijonnoi bodhoi apni amar sobceye priyo sikkhok. Apnar daoa upodesh gulo ekhono mene colar cesta kori karon jani apni sobsomoi amar valoi ceyechen. Shuvo jonmodin sir. Sobsomoi valo thakben ar amar jonno asirbad korben.


    জন্মদিনের শুভেচ্ছা কোনো গিফট/ উপহার দিয়ে জানাতে চাইলে এইখানে ক্লিক করুন 

    jonmodin

    ম্যামকে জন্মদিনের শুভেচ্ছা

    ৪.মা বাবার পরে আপনিই সেই ব্যাক্তি যিনি আমার জীবনকে আরো সহজ আর সকল বাধা বিপত্তি পার করার উপায় নিজের সন্তানের মতো অরে শিখিয়েছে। পাশে থেকেছে সকল দুঃসময়ে। আর আজকে আপনার জন্মদিনে আপনাকে জানায় জন্মদিনের অঢেল শুভেচ্ছা। প্রিয় শিক্ষক। শুভ জন্মদিন।


    Ma babar pore apnea sei bakti jini amar jibon ke aro sohoj ar sokol badha bipotti par korar upai nijer sontaner moto kore sikhiese. Pase thekese sokol dussomoie. Ar ajke apnar jonmodine apnake janai jonmodiner odhel shuveccha. Priyo shikkhok shuvo jonmodin.


    শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা 

    ৫. আমি আমার শিক্ষা জীবনে অনেক শিক্ষকই পেয়েছি কিন্তু আপনার মতো হাসি খুশি আর আদর্শ শিক্ষক দেখিনি। আর সেইজন্যই হয়তো আপনার তুলনা হয়না। শুভ জন্মদিন প্রিয় শিক্ষক। সব সময় ভালো থাকবেন। আর আমার জন্য আশির্বাদ করবেন। শুভ জন্মদিন স্যার

    আমার প্রিয় শিক্ষক। শুভ জন্মদিন। আপনার জন্মদিন উপলক্ষে একটা অনুরোধ ছিলো। আজকে পড়া পারি না স্যার আপনার জন্মদিন উপলক্ষে আজকে মাফ করে দেন please.


    অফিসের বস হিসেবে নই বাবা হিসেবে আপনার এই ছেলের পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন প্রিয় বাবা।

    অফিসের বস হিসেবে আপনি আমার কাসে যতটা প্রিয় তারচেয়েও বেশি প্রিয় একজন আদর্শবান মানুষ হিসেবে। আপনার দীর্ঘায়ু কামনা করছি। শুভ জন্মদিন প্রিয় স্যার।


    প্রিয় স্যারের জন্মদিনের আরো শুভেচ্ছা বার্তা

     জন্মদিনের আরো শুভেচ্ছা বার্তা


     Apnar moto adorso sikkhok proiojon roiese protiti muhurte. Karon apnar moto shikkhoker darai kebol ei jatike bisso dorbare suprotisthito kore tola somvob. Ar tai apnar jonmodine issorer kase ektai parthona apnar jibone jno eirokom hajarta jonmodin asuk. Pase thakun amader sobsomoi. Poth dekhan sotter. Shuvo jonmodin sir.


     জন্মদিনের ১০০ টি সেরা মেসেজ

     Ami amar shikkha jibone onek sikkhok e peyechi. Kintu apnar moto hasi khusi ar adorso sikkhok dekhini. Ar seijonnoi hoito apnar tulona hoina. Shuvo jonmodin priyo sikkhok. Sob somoi valo thakben. Ar amar jonno asirbad korben. Shuvo jonmodin.


     ম্যাডামকে জন্মদিনের শুভেচ্ছা

     ৬. আমার জীবনের সাফল্যের পিছনে যদি মা বাবার পর সবচেয়ে বেশি কারো অবদান থেকে থাকে তা হলো আপনার স্যার। আপনার দেওয়া উপদেশ আর শিক্ষায় আমাকে আজকে এই সফলতার স্বর্ণ শিখড়ে পৌছে দিয়েছে। তাই আপনার জন্মদিনে আপনাকে জানাই হৃদয়ের অন্তঃস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা। শুভ জন্মদিন স্যার।


     জন্মদিনের শুভেচ্ছা কোনো গিফট/ উপহার দিয়ে জানাতে চাইলে এইখানে ক্লিক করুন


     Amar jibone Jodi ma babar por sobceye besi karo obodan theke thake ta holo apnar sir. Apnar daoa upodesh ar sikkhai amake ajke ei sofolotar sorno sikhore pouse dease. Tai apnar jonmodine apnake janai hridoier ontosthol theke prandhala shuveccha. Shuvo jonmodin sir.


     birthday wishes for teacher on facebook, heart touching birthday wishes for teacher


    শিক্ষকের জন্মদিনের আরো কিছু শুভেচ্ছা বার্তা


     স্যারের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস


    রংধনুর রঙে লিখে নীল মেঘের খামে ভরে দক্ষিণা বাতাস দিয়ে এই চাঁদ আর রাতের তারা ভরা আকাশ কে সাক্ষী রেখে আমার হৃদয় নিংরানো হৃদয়ের হৃদয় স্থল থেকে আমার প্রাণের প্রিয় স্যার কে আমার মনের কথা বলতে চাই ফুলে ফুলে ভরে যাক আপনার ভূবন রংধনুর মত সাত রঙে রাঙুক আপনার জীবন!! আপনার জীবনের সব দুঃখ-কষ্ট সরে যাক দূর অজানার দেশে আজকের এই শুভ ক্ষণে শুধু এই কামনাই করি আমি আল্লাহর কাছে!! *শুভ জন্মদিন স্যার*


    আপনার জন্য জন্য প্রার্থনা করি

    ১২ মাস আনন্দের

    ৫২ সপ্তাহ খুশির

    ৩৬৫ দিন সাফল্যের

    ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য

    আর ৫২৬০০ মিন সৌভাগ্যের !

    শুভ জন্মদিন স্যার!


    শুভ জন্মদিন হে প্রিয় শিক্ষক – শুভ জন্মদিন। জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদ মুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেনো আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের। আমরা আপনাকে শিক্ষক রূপে পিতা হিসেবে পেয়ে থাকি। আপনার বিনয়ী উদারতার স্পর্শে আমাদের নেতিবাচক দিকগুলো দূরীভূত হতে বাধ্য হয়। আমাদেরকে ভালোবাসা দেয়ার জন্য – স্নেহ দেয়ার জন্য শত কৃতজ্ঞতায় কৃতার্থ আপনার কাছে। শুভ জন্মদিন হে প্রিয় শিক্ষক – শুভ জন্মদিন।


    আপনাকে শিক্ষক রূপে পিতা হিসেবে পেয়ে থাকি। আপনার বিনয়ী উদারতার স্পর্শে আমাদের নেতিবাচক দিকগুলো দূরীভূত হতে বাধ্য হয়। আমাদেরকে ভালোবাসা দেয়ার জন্য – স্নেহ দেয়ার জন্য শত কৃতজ্ঞতায় কৃতার্থ আপনার কাছে। শুভ জন্মদিন হে প্রিয় শিক্ষক – শুভ জন্মদিন।


    জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদ মুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেনো আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের। শুভ জন্মদিন শ্রদ্ধেয় শিক্ষক।


    জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদ মুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেনো আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের। শুভ জন্মদিন শ্রদ্ধেয় শিক্ষক।

    শুভ জন্মদিন! প্রিয় শিক্ষক. আপনার জ্ঞানের রোদ সমতল মুখগুলিতে সুখ ছড়াতে দিন এবং আপনি আরও দীর্ঘায়িত হন।


    আপনি একজন শিক্ষক বন্ধু দার্শনিক এবং গাইড। এর চেয়ে আর কী চাইতে পারে! আমরা আপনাকে আমাদের শ্রেণির শিক্ষক হিসাবে পেয়ে ভাগ্যবান। ধন্যবাদ! শুভ জন্মদিন!


    প্রচুর লোক বইয়ের উপর ভিত্তি করে পাঠদান করতে পারে তবে কেবলমাত্র আপনার মতো প্রতিভাশালী শিক্ষকই অন্যান্য জীবন পাঠের সাথে তাদের মাধ্যমে সূক্ষ্মভাবে বুনন করার ক্ষমতা রাখেন যা বইতে কখনও লেখা হয় না সেরা জন্মদিন স্যার!


    প্রিয়তম শিক্ষক ঠিক তাই আপনি জানেন যে আপনি আমার জীবনকে কতটা পরিবর্তন করেছেন আমি বলতে চাই যে আমি যখন বড় হব তখন আমি আপনার মতো একজন শিক্ষক হতে চাই দুর্দান্ত জন্মদিন!

    আমি মনে করি গণিতটি আমার পক্ষে এত কঠিন ছিল। আমি আরও ভালভাবে পড়তে স্কুলের পাঠের পরে মনে রাখছি। আমার সাথে অধ্যবসায় এবং আমাকে শেখাতে কখনও হাল না ছাড়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন স্যার।


    সর্বকালের অন্যতম সেরা শিক্ষককে জন্মদিনের শুভেচ্ছা। আপনি আমাদের সবার সাথেই এমন একটি দুর্দান্ত কাজ করেছেন এবং আমি আশা করি যে অন্যান্য শিক্ষার্থীরাও দেখতে পাবে আপনি কী দুর্দান্ত শিক্ষক এবং চমৎকার।


    প্রিয় শিক্ষক ... আপনি কীভাবে আমার পুরো জীবনের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেছেন তা দেখাতে আমি বলতে চাই যে আমি যখন বড় হব তখন আমিও আপনার মতো হতে চাই। শুভ জন্মদিন স্যার

    আপনার এই জন্মদিনে প্রচুর খুশির মুহুর্তগুলি পূর্ণ হোক। আপনার মতো একজন শিক্ষক জীবনের সমস্ত সুখের দাবিদার। শুভ জন্মদিন স্যার! 


    আপনার জন্মদিন বিবেচনা করে আমি সন্তুষ্ট আপনাকে আমার শিক্ষক হিসাবে ভাবনা আমি কৃতজ্ঞ! আমি আপনাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং প্রার্থনা করি যে এই দিনটি আপনার জন্য বিশেষ হবে।


    আপনি অবশ্যই আমার সেরা শিক্ষক এবং আপনার ক্লাসগুলিই কেবল এমন ক্লাস যা আমি খুব মিস করি শুভ জন্মদিন আমার প্রিয় শিক্ষক!

    বয়স্ক আপনি আরও জ্ঞান পাবেন। আমি খুব আনন্দিত যে আজ আমি আপনার জ্ঞান উদযাপন করতে পারবো। এত সহায়ক এবং বোঝার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় শিক্ষক!

    আমার প্রিয় শিক্ষক আপনার কাছ থেকে প্রাপ্ত পরামর্শ ব্যতীত এই পৃথিবীতে কিছুই সত্যই নির্দোষ নয় যা সত্যই মূল্যবান। একটি দুর্দান্ত জন্মদিন !!


    প্রিয় শিক্ষক আপনার বিশেষ দিনে আমরা আপনাকে প্রতি একদিন আমাদের জ্ঞান এবং শিক্ষা দিচ্ছি। এমন অমূল্য উপহারের জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই! শুভ জন্মদিন !!

    আপনার মধ্যে আমি একটি দুর্দান্ত ব্যক্তি পেয়েছি যিনি আমাকে কেবল বই সম্পর্কেই নয় জীবন সম্পর্কেও শিখিয়েছেন।

    আপনার হৃদয়টি যে সমস্ত সুখ চায় তা আপনি প্রাপ্য এবং আমি আপনাকে আজ এবং অন্যান্য দিনগুলির জন্য সবচেয়ে শুভকামনা জানাই।একটি আনন্দময় জন্মদিন শিক্ষক!


    শিক্ষকরা যতটা কঠিন আপনি আসতে কঠিন! আপনি খুব উত্সর্গীকৃত এবং আপনি আপনার ছাত্রদের জন্য সেরা ছাড়া কিছুই চান না। জন্মদিন শুভ হোক!


    যদি আপনার প্রিয় শিক্ষক তার বা তার জন্মদিন উদযাপন করে থাকেন তবে তার বা তার প্রতি আপনার কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানানোর এটিই সেরা সময়। জন্মদিনের শুভেচ্ছা স্যার।

    আমার পরম জন্মদিনের শুভেচ্ছা

    প্রিয় শিক্ষক!

    আপনি অনেক স্মার্ট জ্ঞানী এবং তাই

    অবিশ্বাস্যরকম মজার তবে সব থেকে বাইরে

    আপনার লক্ষণীয় গুণাবলী

    আমি আপনার সম্পর্কে সবচেয়ে প্রশংসিত জিনিস

    আপনার উদারতা।

    অসাধারণ দলগুলি এবং দারুণ বন্ধুরা ছাড়াও আপনার মতো দুর্দান্ত এক অধ্যাপকের কারণে আমার কলেজের স্মৃতি স্মরণীয় হবে। শুভ জন্মদিন প্রিয় শিক্ষক


    প্রিয়তম শিক্ষক আজ সেই বছরের একটি দিন যা আপনি আমাদের আনুষ্ঠানিকভাবে আচরণ করতে এবং বিরক্তিকর আচরণ না করার অনুরোধ জানালেন আপনাকে শুভ জন্মদিন এবং নাটকটির সব সত্ত্বেও আমাদের সহ্য করার জন্য আপনাকে ধন্যবাদ!


    শিক্ষক এই বিশেষ দিনে আপনি আমাকে প্রতিদিন আমাদের যে মূল্যবান উপহার দিচ্ছেন তার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই। জ্ঞান ও শিক্ষার দান! শুভ জন্মদিন বিজ্ঞ পরামর্শদাতা!

    আরো দেখুন নিচের লিংক গুলোতে









    ট্যাগ : শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ,প্রিয় স্যারের জন্মদিনের শুভেচ্ছা বার্তা , স্যারের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, শুভ জন্মদিন স্যার ম্যাডামকে জন্মদিনের শুভেচ্ছা,ম্যামকে জন্মদিনের শুভেচ্ছা,heart touching birthday wishes for teacher,birthday wishes for teacher

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)