বাবা ও বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ ও স্ট্যাটাস

Oziha Noor
0

 

বাবার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ,শুভ জন্মদিন বাবা,শুভ জন্মদিন আপনাকে বাবা,প্রিয় বাবা শুভ জন্মদিন,বাবাকে জন্মদিনের শুভেচ্ছা,বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস,ভাইয়া শুভ জন্মদিন, বড় ভাইয়া শুভ জন্মদিন,বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তাশুভ জন্মদিন প্রিয় বড় ভাইয়া,ভাইয়া তোমাকে শুভ জন্মদিন,বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি বারাকাতুহু ।আপনারা সবাই কেমন আছেন? আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। 

Assalamu Alaikum wa Rahmatullahi Barakatuhu. How are you all? By the grace of God, I am also fine with your prayers.

জন্মদিন মানে আমাদের কাছে একটি স্পেশাল দিন ।পরিবারের এক এক জনের জন্মদিন আমাদের সবার কাছে অনেক অনেক বেশি গুরুত্বপূর্ণ । পরিবারে বাবা-মা-ভাই-বোন সকলের জন্মদিন আমাদের কাছে অনেক স্পেশাল । আজ আমরা এখানে আপনাদের জন্য নিয়ে এসেছি জন্মদিনে কিভাবে উইশ করব  মেসেজ করবো কাকে কিভাবে । আশা করি আপনাদের ভালো লাগবে। 

Birthday means a special day for us. The birthday of one member of the family is much more important to all of us. The birthdays of parents, brothers, and sisters in the family are very special to us. Today we have brought here for you how to make a wish on your birthday, how to message someone. I hope you like it.

    বাবার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ | বাবার জন্মদিনের স্ট্যাটাস

    বাবা যিনি আমাদের জন্মদাতা আমাদের পরিবারের প্রধান ।আমরা সবাই তাকে ভালোবাসি। সন্তান হিসেবে আমরা তাকে জন্মদিনে সুন্দরভাবে শুভেচ্ছা জানাতে পারি। এখান থেকে  আপনারা বাবার জন্মদিনের শুভেচ্ছার মেসেজ দেখে নিতে পারেন। 

    The father who gave birth to us is the head of our family. We all love him. As children, we can wish him a happy birthday. From here you can see the happy birthday message of the father.

    প্রিয় বাবা, আপনার জন্মদিনে, আমি  আপনাকে  জানাতে চাই যে আপনি সত্যই বন্ধু , অনুপ্রেরণা ও আমাদের সকলের জন্য শিক্ষক, আপনাকে  জানাই জন্মদিনের শুভেচ্ছা!


    আমার জীবনে সুপারম্যান হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি সর্বদা আমাকে আপনার ভালবাসা এবং যত্নের সাথে আগ্লে রেখেছিলেন। বাবা আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!

    Thank you for being Superman in my life. You always kept me warm with your love and care. Happy birthday to your dad!

    আপনি আমাকে একজন কৃতজ্ঞ বাবা হিসাবেই নয়, আপনি একজন নিখুঁত মানুষ বলেই আমাকে কৃতজ্ঞ বোধ করছেন। এটি আপনার অংশ হতে একটি আশীর্বাদ। শুভ জন্মদিন বাবা!


    আপনার জীবনের আগত বছরগুলি সীমাহীন সুখ এবং আনন্দে পূর্ণ হোক। আমি আপনাকে অন্ধের মতো অনেক ভালবাসি। সবচেয়ে আশ্চর্যজনক বাবা কে জন্মদিনের শুভেচ্ছা!

    May the coming years of your life be filled with boundless happiness and joy. I love you so much like a blind man. Happy Birthday to the most amazing dad!

    আপনি আপনার শর্তহীন ভালবাসায় আমাকে সর্বদা নিরাপদ এবং সুরক্ষিত মনে করেন। আমি আপনার সাথে আরও বছর কাটাতে চাই শুভ জন্মদিন বাবা !

    You always make me feel safe and secure in your unconditional love. I want to spend more years with you Happy Birthday Dad!

    আপনি সর্বদা বিশ্বের সবচেয়ে সহায়ক এবং বন্ধুত্বপূর্ণ বাবা হয়েছেন। শুভ জন্মদিন. আপনি সত্যই একজন দয়ালু এবং সদয় মনের!

    বাবার জন্মদিনের উইশ | বাবার জন্মদিনের শুভেচ্ছা কবিতা

    আমি জানি আমি কখনই আপনার পক্ষে নিখুঁত বাচ্চা হই নি, তবে আপনার জানা উচিত যে আপনি সর্বদা আমার জন্য নিখুঁত বাবা ছিলেন! আমার বাবা হিসাবে আমি আর কারও কাছে কিছু চাইতে পারি না, শুভ জন্মদিন আপনাকে বাবা!

    I know I've never been the perfect kid for you, but you should know that you've always been the perfect dad for me! Like my dad, I can’t ask for anything from anyone else, happy birthday to you dad!

    সমস্ত কিছু ত্যাগ করার জন্য এবং সারা দিন ও রাত কঠোর পরিশ্রম করে আমাদের আরও উন্নত জীবন দেওয়ার জন্য ধন্যবাদ, আপনি আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি! আমি আপনাকে ভালবাসি, শুভ জন্মদিন বাবা!

    আমার জন্মের দিন থেকেই আপনি আমার জন্য সেখানে আছেন; আমি চাই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনি আমার জন্য থাকুন! আমি আপনাকে খুব ভালবাসি বাবা, সবসময় আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ, আপনার জন্মদিনের শুভেচ্ছা।


    শুভ জন্মদিন বাবা! আমি আপনার জন্য নিখুঁত মঙ্গল ছাড়া আর কিছুই কামনা করি না কারণ এটিই আপনার সত্যিকারের প্রাপ্য! নিজেকে আপনার ছেলে বলে গর্বিত বোধ করি!

    আমি এইরকম একটি প্রেমময়, যত্নশীল এবং উত্সাহী বাবা পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান বোধ করি। মনোরম এবং আনন্দময় মুহুর্তগুলিতে আপনাকে পুরোপুরি শান্তিপূর্ণ দিনটির শুভেচ্ছা জানাই!


    প্রিয় বাবা শুভ জন্মদিন! আমি আশা করি এবং আশা করি প্রতিদিন আপনি আরও আশ্চর্যজনক বাবা হয়ে উঠবেন! আমার প্রতি বিশ্বাস স্থাপন এবং আমার জন্য সেখানে থাকার জন্য ধন্যবাদ! আশাকরি আপনার দিনটা চমৎকার যাবে।

    সবচেয়ে সুদর্শন ও আন্তরিক মানুষটির কাছে আমি সবচেয়ে সুখী এবং হৃদয়বান মানুষের জন্মদিন যা আমার জানা! আমি সর্বদা বড় হতে চেয়েছিলাম আপনার মতো কেউ হতে। আপনি আমাকে বিশ্বাস করিয়েছেন যে এই পৃথিবীটি সুন্দর!

    To the most handsome and sincere man, I am the happiest and heartfelt man's birthday that I know! I always wanted to be someone like you. You made me believe that this world is beautiful!

    সর্বাধিক যত্নশীল এবং সহায়ক বাবার জন্মদিনের শুভেচ্ছা, আমি জানি আপনি আমার জন্য এখানে যেমন আছেন ঠিক তেমনই আমি এখানে আছি!

    আপনি আমার সত্য নায়ক! আপনি সর্বদা আমাকে অনুপ্রাণিত করেছেন এবং সর্বদা তা চালিয়ে যাবেন। শুধু আমার বাবা হওয়ার চেয়ে বন্ধুর জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন!

    শুভ জন্মদিন ছেলে | শুভ জন্মদিন বাবা স্ট্যাটাস | বাবার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    তুমি আমার কাছে সবকিছু, তোমাকে ছাড়া আমি আজকে যে ব্যক্তি হতে পারি তা কখনই হতে পারি না। তোমাকে ধন্যবাদ, বাবা! শুভ জন্মদিন!

    আপনি আমাকে জীবন, প্রেম এবং হাসি দিয়েছেন। আর কি চাইব। বিশ্বের স্নেহময় বাবাকে জন্মদিনের শুভেচ্ছা!

    জীবনে আমার ইচ্ছেগুলি পূরণ করতে আমার আলাদিনের জিনির দরকার নেই, কারণ আমার বাবা আছেন। শুভ জন্মদিন, বাবা। আমি আপনার ছেলে হতে পেরে গর্বিত।


    জীবনের সর্বদা সময় আমাকে সঠিক পথ প্রদর্শনের জন্য আমি আপনাকে কৃতজ্ঞতা জানাই। এর চেয়ে ভালো কোনও অনুষ্ঠান আর হতে পারে না। শুভ জন্মদিন বাবা!


    আপনিই একমাত্র আমাকে গাইড করেছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমি কেবল কঠোর পরিশ্রম করেই কিছু অর্জন করতে পারি। আপনি আমাকে সকল কাজ করতে সাহায্য করেছেন .. একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা আপনাকে বাবা।

    You are the only one who guided me and told me that I can achieve something only by working hard. You have helped me to do everything .. Happy birthday to you dad.

    শুভ জন্মদিন বাবা! আপনি অবশ্যই আমাদের কিছু আশ্চর্যজনক জিন দিয়েছেন তবে এমন একটি নয় যা আপনাকে পিছনে বয়সের অনুমতি দেয়। আমরা হতাশ!


    আপনাকে হাসানোর জন্য আমি আপনাকে একটি মজার জন্মদিনের বার্তা পাঠাতে চেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম আমার মতো ছেলে পেয়ে আপনি ইতিমধ্যে খুব খুশি। শুভ জন্মদিন আপনাকে!


    আপনাকে হাসানোর জন্য আমি আপনাকে একটি মজার জন্মদিনের বার্তা পাঠাতে চেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম আমার মতো ছেলে পেয়ে আপনি ইতিমধ্যে খুব খুশি। শুভ জন্মদিন আপনাকে!

    প্রিয় বাবা, মা যদি আমার তার অর্ধেক বন্ধুবান্ধবকে আপনার উপর ক্রাশ করতে বলে তবে খুব রেগে যাবেন। আপনি এই বয়সে এমনকি অনেক তরুণ এবং সুদর্শন চেহারা। শুভ জন্মদিন!

    আমার কাছে, আপনি এমন এক সুপারহিরো যিনি অসম্ভবটি করতে পারেন তবে কে তার মানিব্যাগ থেকে অর্থ চুরি করেছে তা ঠিক বুঝতে পারছেন না। আপনি ঠিক খুব সুন্দর! শুভ জন্মদিন বাবা!

    আশা করি বাবার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ আপনাদের পছন্দ হবে। 


    বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা | এলাকার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

    বড় ভাই থাকলে সে সবার জন্যই অনেক স্পেশাল হয় । পরিবারের ছোট সন্তান হয়ে যখন বড় ভাইকে উইশ করার হয় তখন আমরা বড় ভাইয়ের জন্মদিনের কি স্ট্যাটাস দেবো তার জন্য খুঁজে বেড়াই । আপনারা এখানে বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস পেয়ে যাবেন। 

    If he has an older brother, he is very special to everyone. When we have to wish the elder brother as the youngest child in the family, we look for the status of the elder brother's birthday. You will get the status of elder brother's birthday here.

    তোমার মতো স্মার্ট ও যত্নশীল বড় ভাই পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যে ভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।

    It's a privilege to have a smart and caring big brother like you. May your day be happy. Spend your day the way you like to spend it. Happy birthday to you.

    তুমি দুনিয়ার সবচেয়ে best ভাই। আমার বিপদে পাশে থাকো, আমাকে সব সময় উৎসাহ দেও সব বিষয়ে। তোমায় খুব ভালোবাসি ভাইয়া, শুভ জন্মদিন

    তোমার আগে যদি আমার পৃথিবীতে আসতাম তাহলে অনেক ভালো হতো না? বড়দের হাতে ক্ষমতা একটু বেশিই থাকে, তাই বলছিলাম আর কি! শুভ জন্মদিন শত্রু, না না, প্রিয় ভাই হবে, ভুলে শত্রু লিখে ফেলেছিলাম।

    Wouldn't it be great if I came to my world before you? Adults have a little more power, so what else was I saying! Happy birthday enemy, no no, will be dear brother, forgot to write enemy.

    পরিবারের সবার খেয়াল রাখা আমার ভাইয়ার আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন ভাইয়া, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।


    ভাইয়েরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে চলে জেতে হয়। সেই দিন গুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে পাশে ছিলে তুমি। শুভ জন্মদিন ভাইয়া

    ভাইয়েরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে চলে জেতে হয়। সেই দিন গুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে পাশে ছিলে তুমি। শুভ জন্মদিন বড় ভাইয়া

    রাজনৈতিক বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | আপন বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

    প্রথমেই আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি তোমাকে আমার ভাই হিসেবে দুনিয়াতে পাঠানোর জন্য। তোমার মতো করে কেউ আমাকে আদর যত্ন করে না। তুমি দুনিয়ার সবচেয়ে ভালো বোন। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

    First of all, I thank God for sending you into the world as my brother. No one cares to caress me like you do. You are the best sister in the world. Happy birthday to you.

    যদিও আমি আমার জিনিস গুলো তোমার সাথে ভাগ করতে খুবই অপছন্দ করি, কিন্তু তোমার সাথে কাটানো সময় গুলো আমি খুব উপভোগ করি। তুমি আমার কাছে অনেক মুল্যবান। বড় ভাইয়া শুভ জন্মদিন। 

    আমার সবচেয়ে প্রিয় বন্ধু ও সবচেয়ে প্রিয় ভাইকে জানাচ্ছি জন্মদিনের অগণিত শুভেচ্ছা। শুভ জন্মদিন।

    আমার প্রিয় ভাইয়া ,তোমার এই বিশেষ দিনে তোমার সুন্দর জীবন কামনা করছি। সেই সাথে দোয়া করি তুমি যেন বাকি জীবনটা সুখে কাটাতে পারো। শুভ জন্মদিন প্রিয় ভাইয়া


    তুমি আমার কাছে সব কিছুর চাইতেও বেশি দামি। আমি নিজেকে ভাগ্যবান মনে করি তোমার মত ভাই পেয়ে। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

    আপনার মতো সুন্দর স্মার্ট এবং যত্নশীল ভাইকে পাওয়া অনেক ভাগ্যের বেপার । আজকে আমার জীবনের সবচেয়ে প্রিয় দিনটি কারণ আজ তুমার জন্মদিন।


    আজকে আমার সবচেয়ে প্রিয় ভাইটির জন্মদিন. // আমি সব সময় চাই আমার ভাইটিকে সুখে রাখতে সুখি দেখতে.. // আমি তোকে আনেক ভালোবাসি..//

    আমাদের মা বাবার জন্য আজ আমরা ভাই বোন.. // আমরা একসাথে হয়েছি প্রিয়জন... / তুই যে আমার সেই আদরের ভাই.. // তোকে জানাই শুভ জন্মদিন

    তুমি হয়তো পৃথিবীর সবচেয়ে ভালো ভাই ছিলে.. / তবে আমি ভাগ্যবান যে আমি তুমার মতো মিষ্টি দুষ্ট একটা ভাইয়াকে বোন হিসাবে পেয়েছি.. // শুভ জন্মদিন ভাই

    বছর ঘোরে আবার এলো সেই দিন.. // তোমার যে আজ জন্মদিন.. // আমার পক্ষ থেকে তুমাকে ভাই শুভ জন্মদিন।

    জানি তোকে অনেক জালিয়েছি.. / তোর অনেক কিছু নষ্ও করেছি.. // জানি তোর সাথে আনেক ঝগড়া করেছি.. // কিন্তু আমি তোকে সবচেয়ে বেশি ভালোবাসি ভাই../// @Happy Birthday @@

    আমি তোমাকে অনেক ধন্যবাদ জানাই কারণ তুমি এই দুনিয়ার সবচেয়ে ভালো ভাইয়া। তোমার চেয়ে এতো ভালো আমায় কেউ বোঝে না তোর মত এত ভালো কেউ আমায় বাসে না। আজ এই দিনে তুমায় জানাই আমি শুভ জন্মদিন প্রিয় ভাইয়া। 

    I thank you so much because you are the best brother in the world. No one understands me better than you. No one is as good as you. Today is the day I wish you a happy birthday dear brother.

    তোর মত পাগল একটা ভাই পেয়ে আমি নিজেকে গর্ভিত মনে করি। তোর সাথে বেড়ে উঠা আমার জীবনের সবচেয়ে দুর্দান্ত অভিজ্ঞতা। আমি এখনো তোর সাথে চলা সেই শৈশবের কথা মনে লালন করি। তুই এখনো আমার কাছে আমার সেই ছোট্ট ভাইটি.. // শুভ জন্মদিন

    I feel proud to have a crazy brother like you. Growing up with you is the greatest experience of my life. I still cherish the childhood I had with you. You are still my little brother to me .. // Happy birthday

    জানি তোর সাথে আমার প্রিয় জিনিস গুলো ভাগ করা নিয়ে আনেক ঝগড়া করেছি। তবুও আমি আমার শৈশব এবং দুজনের ভালেবাসা ভাগ করে অনেক মজা পেয়েছি..// তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান ভাইয়া. // @@ Happy Birthday @@


    আমার প্রিয় ভাই, আমি চাই তুই ভালো থাকিস সারা জীবন। এমন একটা দিনে আমি চাই তোর সারা জীবন কাটুক আনন্দ ও খুশিতে। শুভ জন্মদিন তোকে..

    ভাইয়া তুমি আমার কাছে আমার সব কিছু এবং তার থেকেও অনেক কিছু..// তোমার মত একটা বোন পেয়ে আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি.. // শুভ জন্মদিন ভাইয়া। 

    ভাইয়া তুমি মূল্যবান এবং তুমি আমার কাছে তার চেয়েও মূল্যবান জিনিস। শুভ জন্মদিন, ছোট ভাইয়া!

    শুভ জন্মদিন ভাইয়া: আমি তোমাকে মজা এবং আনন্দের একটি সাগর দিতে চাই!

    ভাইয়েরা হাসি ভাগ করে নেওয়ার এবং অশ্রু মুসে দেওয়ার জন্য সেরা। তাই ভাইয়া তোমাকে ভালোবাসি। শুভ জন্মদিন ভাইয়া। 

    শুভ জন্মদিন ভাইয়া.// তোমাকে দেওয়ার মতো আমার কিশু নেই.. / তুমি আমাদের কতো ভালোবাসা দিয়েছো তার শোধ কোন দিন আমরা করতে পারবো না..// শুধু বলতে পারো সারা 

    ভাইয়া আমি তুমাকে ভালো বেসে যাবো..//

    শুভ জন্মদিন ভাইয়া..// তোমাকে দেওয়ার মতো আমার কিশু নেই.. / তুমি আমাদের কতো ভালোবাসা দিয়েছো তার শোধ কোন দিন আমরা করতে পারবো না..// শুধু বলতে পারো সারা জীবন আমি তুমাকে ভালো বেসে যাবো..//

    বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট | বড় ভাইয়ের জন্মদিনের উক্তি

    আল্লাহ যদি বলে তুমি কাকে ভালোবাসো আমি বলবো আমার ভাইয়াকে..// আমি তাকে সবচেয়ে বেশি ভালোবাসি.. //  বড় ভাইয়া শুভ জন্মদিন

    প্রিয় ভাইয়া।তুই আমার পাগলি বোন.. / তুই আমার মিষ্টি বোন.. / তুই আমার প্রিয় ভাইয়া.. // শুভ জন্মদিন ভাইয়া

    আমার প্রিয় ভাইয়া আমি আপনাকে পেয়ে খুব খুশি এবং আপনি আমার এমন একজন বন্ধ যাকে আমি সারা জীবন ভালো বাসি.. // শুভ জন্মদিন

    তুই আমার পাগলি ভাইয়া.. / তুই আমার মিষ্টি বোন.. / তুই আমার প্রিয় ভাইয়া.. // শুভ জন্মদিন ভাইয়া

    আল্লাহ যদি বলে তুমি কাকে ভালোবাসো আমি বলবো আমার ভাইয়া..// আমি তাকে সবচেয়ে বেশি ভালোবাসি.. // শুভ জন্মদিন প্রিয় বড় ভাইয়া

    আমার অপরাধে সব সময় তুমি সাথে ছিলে.. // তাও অনেক বকা খেয়েছো পুরনো সেই কথা গুলো মনে করিয়ে বলতে চাই শুভ জন্মদিন ভাইয়া

    বোনরা হাসি ভাগ করে নেওয়ার এবং অশ্রু মুসে দেওয়ার জন্য সেরা। তাই আপু তোমাকে ভালোবাসি। শুভ জন্মদিন ভাইয়া

    বোনরা মূল্যবান এবং তুমি আমার কাছে তার চেয়েও মূল্যবান জিনিস। শুভ জন্মদিন, ছোট ভাইয়া!

    ভাইয়া, আপনি চকোলেট একটি বাক্স খাওয়ার মত: মিষ্টি, উদার এবং অবাক। ভাইয়া তোমাকে শুভ জন্মদিন !

    আপনি একজন দুর্দান্ত যোদ্ধা, আপনার শক্তি আমার জীবনকে প্রতিদিন অনুপ্রাণিত করে। বিদ্যমান, শুভ জন্মদিন ভাইয়া জন্য ধন্যবাদ।

    আমার জীবন পরিবর্তনের জন্য ধন্যবাদ, সর্বদা সেখানে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন ভাইয়া। 

    তোমার জন্য প্রার্থনা করি

    ১২ মাস আনেন্দর.

    ৫২ সপ্তাহ খুশির, 

    ৩৬৫ দিন সাফল্যের

    ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, 

    আর ৫২৬০০ মিন সৌভাগ্যের !

    শুভ জন্মদিন ভাইয়া 

    যতবার আমি ব্যর্থ হই, আমি জানি আমি তোমার উপর নির্ভর করতে পারি। কারণ তুমিই আমার জীবনের একমাত্র নিশ্চয়তা। শুভ জন্মদিন ভাইয়া।

    সুন্দর এই ভূবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাকো হাজার বছর<<শুভ জন্মদিন ভাইয়া>>..


    ফুলেরা ফুটেছে হাসি মুখে বাড়ছে ভ্রমরের গুঞ্জন, পাখিরাও গাইছে নতুন সুরে জানাতে তোমায় অভিনন্দন ! নদীতে বইছে খুশির জোয়ার বাতাসে সুবাসিত কলরব, তোমাকে নিয়েই মাতামাতি আজ তোমার জন্যই সব ! জীবনে হও অনেক বড় পৃথিবীকে করো ঋণী, গাইবে সবাই তোমার জয়গান রাখবে মনে চিরদিনি। জীবন হোক ছন্দময় স্বপ্নগুলো রঙিন, ভালোবাসায় ভরে উঠুক তোমার জন্মদিন ! জন্মদিন শুভ জন্মদিন ভাইয়া!!"

    The flowers are blooming, the humming of the bumblebees is growing in the face, the birds are also singing. Congratulations to you for announcing the new tune! The happy tide is flowing in the river, the fragrant nose in the air, all the talk about you is for you today! Be in life, be indebted to a much bigger world, sing, everyone will remember you forever. May the rhythmic dreams of life be colorful, may your birthday be filled with love! Happy birthday, brother !! "

    আমি আপনার জন্য একটি অনন্য ভাইয়া এবং একটি বিশেষ বন্ধু হতে আশা করি। শুভ জন্মদিন!

    ভাইয়ের চোখের মণি, মায়ের অপর রূপ সে কোমল তার মন, সে হলো আমার প্রিয় বড় ভাই। এসেছিল এক শুভ দিনে, গ্রীষ্ম কেটে বর্ষার পানে বর্ষার বারিধারা মত সজীব করে দিয়ে সবার মন। সেই তো আমার বোন! শুভ জন্মদিন প্রিয় বোন! আশা করি এ কথাটি আরো শত বছর তোমাকে বলতে পারি। দীর্ঘজীবী হয়ে ওঠ তুমি। আর শুভ করতে থাক আমাদের প্রতিটি দিন।

    The jewel in my brother's eye, the other form of mother, he has a tender heart, he is my favorite big brother. One auspicious day came, the summer was cut short and the rainy season was revived like the rainy season. That's my sister! Happy birthday dear sister! I hope I can tell you this for another hundred years. Long live you. And keep us happy every day.

    ভাইয়া, আপনি আমার সবকিছু এবং আরও কিছু। আমি আপনাকে আমার জীবনে পেয়ে নিজেকে ভাগ্যবান মনেকরি। শুভ জন্মদিন প্রিয় ভাইয়া!

    আমার প্রিয় ভাইয়া, আপনার বিশেষ দিনে আমি আপনাকে আনন্দ এবং দুর্দান্ত আশ্চর্য পূর্ণ একটি সুখী জীবন কামনা করতে চাই। জন্মদিনের শুভেচ্ছা, ভাইয়া!

    আপনার মতো পাগল মহিলার সাথে বেড়ে ওঠা এটি একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল। আমি আমাদের সমস্ত মিষ্টি এবং উত্তেজনাপূর্ণ শৈশব স্মৃতি যত্নশীল। আপনি আরাধ্য: শুভ জন্মদিন ভাইয়া!

    আমি আপনাকে এই বিশ্বের সবচেয়ে প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমাকে আপনার চেয়ে ভাল আর কেউ বোঝে না। আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

    আমার ভাইয়ার জন্মদিনের শুভকামনা, সবচেয়ে সুন্দর! আপনি কীভাবে আমাকে উত্সাহিত করবেন এবং আমার দিনকে আরও উজ্জ্বল করবেন তা আপনি সর্বদা জানেন! জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন!

    আপনার মতো একজন ভাইয়া যেমন মজাদার, বুদ্ধিমান এবং যত্নবান হন তা সত্যই আশীর্বাদ। আপনি সবচেয়ে বেশি পছন্দ করেন এমন সমস্ত কিছুতে পূর্ণ, একটি সুখী এবং অবিস্মরণীয় দিন ব্যয় করুন! শুভ জন্মদিন ভাইয়া!

    আমি আপনাকে এই বিশ্বের সবচেয়ে প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমাকে আপনার চেয়ে ভাল আর কেউ বোঝে না। আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

    আমাদের বাবা-মা আমাদের আদর যত্নে মানুষ করেছেন, আমরা ভাই-বোন হয়েছি। বিদ্যমান জন্য ধন্যবাদ: শুভ জন্মদিন!

    বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

    শুভ জন্মদিন ভাইয়া: আপনি আমার এবং আমাদের পরিবারের সকলের জন্য আসল উপহার।

    আমার ভাইয়াকে জন্মদিনের শুভকামনা, সবচেয়ে সুন্দর! আপনি কীভাবে আমাকে উত্সাহিত করবেন এবং আমার দিনকে আরও উজ্জ্বল করবেন তা আপনি সর্বদা জানেন! জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন!

    আপনার মতো ভাইয়াকে পাওয়া ভাগ্যের সাথে বিশ্বের সমস্ত সম্পদ কিছুই তুলনা হয় না। শুভ জন্মদিন ভাইয়া!

    আপনি আমার আরাধ্য, প্রেমময় ভাই। আপনাকে ধন্যবাদ আমি সবসময় আমার জীবনের সুখী থাকার সাহস পাই। শুভ জন্মদিন ভাইয়া!

    আরো দেখুন নিচের লিংক গুলোতে









    ট্যাগ : বাবার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ,শুভ জন্মদিন বাবা,শুভ জন্মদিন আপনাকে বাবা,প্রিয় বাবা শুভ জন্মদিন,বাবাকে জন্মদিনের শুভেচ্ছা,বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস,ভাইয়া শুভ জন্মদিন, বড় ভাইয়া শুভ জন্মদিন,বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তাশুভ জন্মদিন প্রিয় বড় ভাইয়া,ভাইয়া তোমাকে শুভ জন্মদিন,বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)