The people's university of Bangladesh Admission Circular 2024-21

Educational help
0

 

বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2020-2021, the people's university of Bangladesh Admission system 2020-2021, the people's university of Bangladesh admission test exam 2020-2021, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২০-২১, the people's university of Bangladesh admission ability 2020-2021, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ,  the people's university of Bangladesh admission test, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, the people's university of Bangladesh unit system, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২০-২০২১, the people's university of Bangladesh subject list, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২০-২০২১, the people's university of Bangladesh admission date 2020-2021, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2020-2021, the people's university of Bangladesh admission seat 2020-2021, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2020-2021, the people's university of Bangladesh admission fee 2020-2021,



    The people's university of Bangladesh Admission Circular 2024-21

    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় সকল ইউনিটের তথ্য|

    প্রিয় পরীক্ষার্থীবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম the people's university of Bangladesh admission circular - বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য

    The people's university of Bangladesh admission exam 2024-2024

    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা প্রস্তুতি 2024-2024

    প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা হয়নি । এইবছর এইচএসসি সকল শিক্ষার্থীকে অটো পাস দেওয়া হয়েছে অর্থাৎ তারা পরীক্ষা ছাড়াই পাস হয়ে গেছে এমনকি জানানো হয়েছে শিক্ষামন্ত্রী সবাইকে জানিয়েছেন যে এই বছর করোনার কারণে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব নয় যার কারণে সকল এইচএসসি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ছাড়াই অটোপাস দেওয়া হবে তবে এই বিষয়টি কিন্তু এক দিক দিয়ে ভাল ছাত্র ছাত্রীদের জন্য খারাপ কারণ তাদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অনেক কষ্ট করতে হবে। প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা ভালো হবে হয়নি । আর এখন ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য আপনারা সবাই খুব ভালোভাবে পড়াশোনা করছেন সেটা সবাই বুঝতে পারছি। আর আপনাদের এই পড়াশুনার সুবিধার ক্ষেত্রে এর পাশাপাশি ভর্তির বিষয়ে অনেক কিছু জানা দরকার আর সেই জন্যই আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় ভর্তি এর জন্য সকল প্রয়োজন তথ্য সেগুলো সম্পূর্ণ বিষয়ে আলোচনা করবো আশা করি আপনাদের কাজে লাগবে।


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024

    the people's university of Bangladesh Admission system 2024-2024

    the people's university of Bangladesh admission test exam 2024-2024

    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে অন্যান্য সকল বিষয়ের মত বিবিএ ও একটি বিষয়। এখানে হাজার হাজার ছাত্র-ছাত্রী বিবিএ বিষয় নিয়ে পড়াশোনা করে তবে যেসব ছাত্র ছাত্রীদের পরিবারের আর্থিক সামর্থ্য অনেক ভালো তারাই কিন্তু এই বিষয় নিয়ে বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় পড়াশোনা করতে পারে। কারণ এইখানে প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় এখন আমরা আপনাদের জানাব যে বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে বিবিএ বিষয়ে পড়তে গেলে কেমন পরিমাণে টাকা প্রয়োজন হয়।
     অর্থাৎ বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে বিবিএ ভর্তি ফি কত। নিচে বাংলাদেশের ্বজনগনের বিদ্যালয়েরয়ের বিবিএ ভর্তি ফি দেয়া হলো ।

    BBA 

    Fees 3.41 lakhs


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১

    the people's university of Bangladesh admission ability 2024-2024



    THM 

    Fees 2.59 lakhs



    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ

    the people's university of Bangladesh admission test


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় খুবই নামকরা একটি বিশ্ববিদ্যালয়ে। এবং এটিও বলা যায় যে এই বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের যেসব ছেলেমেয়ে আর্থিক অবস্থা ভাল শুধু তারাই পড়াশোনা করে। কারণ এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে গেলে প্রত্যেক বিষয়ের উপর ভর্তি ফি লাখ টাকার উপরে এখন আমরা আপনাদের জানাবো যে বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় সিএসই পড়তে হলে কেমন খরচ হতে পারে অর্থাৎ এখন আমরা আপনাদের জানাব বাংলাদেশ জনগণের বিশ্ববিদ্যালয় সি এস ই ভর্তি ফি কত।

    CSE 

    Fees 2.82 lakhs

    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি

    the people's university of Bangladesh unit system


    সি এস ই বিশ্ববিদ্যালয় যারা সিিাএস ডিোডিপ্লোমাল্ডার সে পড়াশোনা করতে চান তাদের জন্য এই পোস্টটি দিপ্লোমা হল্ডার্স পড়াশোনা করার জন্য এই কলেজে 2 লাখ টাকার উপরে খরচ করতে হবে অর্থাৎ যারা এই কলেজে দিপ্লোমা হল্ডার্স নিয়ে পড়াশোনা করতে চায় তাদের আর্থিক সামর্থ্য ভালো হতে হবে নইলে তারা পড়াশোনা করতে পারবেনা সি এস ই বিশ্ববিদ্যালয় দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি নিচে দেওয়া হল ।
    CSE diploma holder

    Fees 1.13 lakhs


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪

    the people's university of Bangladesh subject list



    Textile

    Fees 2.84 lakhs


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪

    the people's university of Bangladesh admission date 2024-2024



    Textile diploma holder

    Fees 2.69 lakhs


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024

    the people's university of Bangladesh admission seat 2024-2024


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে ইংরেজি আরো একটি বিষয় । এখানে যদি কোন ছাত্র-ছাত্রী ইংরেজি বিষয় নিয়ে পড়াশোনা করতে চায় তাহলে তাদেরও কিন্তু টাকা 2 লাখ টাকার উপরে খরচ হতে পারে। এখন আমরা আপনাদের জানাব বাংলাদেশ জনগণের বিশ্ববিদ্যালয় ইংরেজি ভর্তি ফি কত । নিচে আমরা বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ের ইংরেজী ভর্তি ফি দিয়ে দিলাম আশা করি আপনাদের কাজে লাগবে
    English 

    Fees 1.93 lakhs


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024

    the people's university of Bangladesh admission fee 2024-2024


    বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিষয় গুলোর মধ্যে ইসলামিক স্টাডিস একটিি। তবে এই বিষয়টি সব বিশ্ববিদ্যালয় থাকে না অল্প কয়েকটি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিষয় নিয়ে পড়াশোনা করা যায় । তবে এই বিষয় নিয়ে পড়াশোনা করতেে গেলেও প্রায় লাখ খানেক টাকা খরচ হয় আমরা এখন জানাবো যে বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ ভর্তি ফি কত। নিচে  বাংলাদেশের জনগণের  বিশ্ববিদ্যালয় ভর্তি ফি দেয়া হল আশা করি আপনারা উপকৃত হবেন।

    Islamic studies

    Fees 85k




    Tag: বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024, the people's university of Bangladesh Admission system 2024-2024, the people's university of Bangladesh admission test exam 2024-2024, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১, the people's university of Bangladesh admission ability 2024-2024, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ,  the people's university of Bangladesh admission test, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, the people's university of Bangladesh unit system, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪, the people's university of Bangladesh subject list, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪, the people's university of Bangladesh admission date 2024-2024, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024, the people's university of Bangladesh admission seat 2024-2024, বাংলাদেশের জনগণের বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024, the people's university of Bangladesh admission fee 2024-2024, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)