Class 7 all subjects Panjeree guide pdf free download | সপ্তম শ্রেণির সকল বিষয়ের পাঞ্জেরী গাইড pdf ডাউনলোড ২০২৪

Educational help
2
class 7 panjeeree guide ২০২৪, class 7 panjeeree guide pdf, class 7 panjeeree guide book ২০২৪, class 7 math solution panjeeree guide, panjeeree guide class 7, panjeeree guide for class 7, panjeeree guide for class 7 english, panjeeree guide for class 7 math, panjeeree guide for class 7 science, panjeeree guide for class 7 Bangladesh and global studies, panjeeree guide for class panjeeree guide for class 7 hindu dharma, panjeeree guide for class 7 ICT, panjeeree guide for class 7 home science, panjeeree guide for class 7 agriculture education, panjeeree guide for class physical education, সপ্তম শ্রেণীর বাংলা গাইড পাঞ্জেরি ডাউনলোড, সপ্তম শ্রেণীর বাংলা গাইড এর পিডিএফ, সপ্তম শ্রেণির বাংলা পাঞ্জেরি গাইড পিডিএফ ২০২৪, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড ২০২৪, সপ্তম শ্রেণির ইংরেজি পাঞ্জেরি গাইড, সপ্তম শ্রেণীর গণিত পাঞ্জেরি গাইড, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড বিজ্ঞান, শ্রেণীর পাঞ্জেরি গাইড বাংলাদেশ ও বিশ্বপরিচয়, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড ইসলাম শিক্ষা, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড হিন্দুধর্ম, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড গার্হস্থ্য বিজ্ঞান, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড কৃষি শিক্ষা, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড তথ্য যোগাযোগ প্রযুক্তি, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড শারীরিক শিক্ষা,panjeree guide for class 7 pdf free download, সপ্তম শ্রেণীর গাইড ডাউনলোড ২০২৪, class 7 guide, panjeree.com pdf class 7, ৭ম শ্রেণির গণিত পাঞ্জেরী গাইড, panjeree guide for class 7 ২০২৪ pdf, class 7 bangla guide pdf, class 7 math panjeree guide pdf,class 7 all subject guide pdf

Panjeree guide for Class 7 | class 7 all subject guide pdf | সপ্তম শ্রেণীর গাইড ডাউনলোড ২০২৪

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহিি বারকাতুহু। সপ্তম শ্রেণীর প্রিয় শিক্ষার্থীীী বৃন্দ। কেমন আছ তোমরা সবাই। আশাা করছি ভালো আছো। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে কথা বলবো তা হল সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড

Class 7 panjeree guide ২০২৪ | panjeree guide for class 7 pdf free download

Class 7 panjeree guide ২০২৪panjeree guide for class 7 pdf free download, সপ্তম শ্রেণীর বইগুলো যেমন গুরুত্বপূর্ণ ঠিক সেই রকমই সপ্তম শ্রেণীর বইগুলোর গাইড ও খুবই গুরুত্বপূর্ণ । সপ্তম শ্রেণির বইগুলোর গাইড  এ প্রশ্নর উত্তর গুলো খুবই সুন্দর ভাবে দেয়াা থাকে যা আমাদেের জন্য খুবই প্রয়োজনীয়।

Class 7 Panjeree guide pdf | panjeree.com pdf class 7

Class 7 Panjeree guide pdf, panjeree.com pdf class 7 আর সেই উদ্দেশ্যে আজ আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড গাইড এর পিডিএফ। সপ্তম শ্রেণীর বই গুলোর সাথে সাথেে সপ্তম শ্রেণীর গাইড এর পিডিএফ রাখলে আপনাদেরই সুবিধা। আর সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড টি খুবি ভাল মানের একটি গাইড।

Panjeree guide for Class 7 pdf download | panjeree guide for class 7 ২০২৪ pdf

Panjeree guide for Class 7 pdf download, panjeree guide for class 7 ২০২৪ pdf, সপ্তম শ্রেণীর বাংলা বই এ কবিতা ও গল্প এর পাশাপাশি এগুলো সম্পর্কে বিভিন্ন ধরনের প্রশ্ন দেওয়া থাকে। যার উত্তর জানার জন্য বাংলা বইয়ের গাইড এর প্রয়োজন হয়। কারন গাইড এ এই সব প্রশ্নের উত্তর সঠিক ও সুন্দর ভাবে দেওয়া থাকে।

class 7 guide | Panjeree guide for Class 7 ২০২৪

 class 7 guidePanjeree guide for Class 7 ২০২৪, গাইড না থাকলে বাংলা বইয়ের বা অন্য যে কোন বইয়ের ই বিভিন্ন প্রশ্নের উত্তর খুঁজে পেতে অনেক সমস্যা হয়। কিন্তু গাইড এ প্রত্যেক বইয়ের সকল ধরনের প্রশ্নের উত্তর সুন্দর ভাবে দেওয়া থাকে।

Panjeree bangla guide for Class 7 pdf

Panjeree bangla guide for Class 7 pdf , সপ্তম শ্রেণীর বাংলা গাইড পাঞ্জেরি খুবই ভালো মানের একটি গাইড। সপ্তম শ্রেণীর ছোট ভাই ও বোনেরা আমাদের দেওয়া এই বাংলা বইয়ের গাইড এর পিডিএফ লিংকে তুমি বাংলা বই এর সকল প্রশ্নের সমাধান খুঁজে পাবে।

Panjeree bangla guide for Class 7 pdf download

Panjeree bangla guide for Class 7 pdf download, সপ্তম শ্রেণির বাংলা বইয়ের গাইড এর পিডিএফ এর আসল গাইড এর মতই প্রত্যেকটা পৃষ্ঠার স্পষ্ট ছবি দেওয়া থাকবে। আসল গাইড এর প্রত্যেকটা প্রশ্নের ঠিক যেমন উত্তর দেওয়া রয়েছে এই পিডিএফে ও ঠিক একই রকম উত্তর পেয়ে যাবে।

Panjeree guide for class 7 Bangla | ৭ম শ্রেণির গণিত পাঞ্জেরী গাইড

Panjeree guide for class 7 Bangla, ৭ম শ্রেণির গণিত পাঞ্জেরী গাইডসপ্তম শ্রেণির বাংলা বইয়ের গাইড এ বাংলাা বইয়ের কবিতা হোক বা গল্প হোক সব ধরনের প্রশ্নের স্পষ্ট উত্তর আপনারা পেয়ে যাবেন যার কারণে পড়াশোনা আপনাদের কাছে আরো সুবিধাজনক হয়ে যাবে।

Panjeree bangla guide for class 7

Panjeree bangla guide for class 7 সপ্তম শ্রেণীর ছোট ভাই ও বোনেরা বাংলা বইয়ের গাইড এর পিডিএফ ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন। লিংকে ক্লিক করলেে সেটা সরাসরি পিডিএফ এ নিয়ে যাবে।

Panjeree bangla guide for Class 7 pdf download link | class 7 bangla guide pdf

Panjeree bangla guide for Class 7 pdf download link, class 7 bangla guide pdf নিচে আপনি আপনার কাঙ্ক্ষিত তথ্য টি তাই পোস্টটি সবাই মনোযোগ সহকারে পড়বেন।

Panjeree english guide for Class 7 pdf download

Panjeree english guide for Class 7 pdf download সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে ইংলিশ একটি বই। ইংরেজি বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। ইংরেজি বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree english guide for class 7

Panjeree english guide for class 7 সপ্তম শ্রেণির ইংরেজি বইয়ের জন্য ইংরেজি লেকচার গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর ইংরেজি পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির ইংরেজি পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree math guide for Class 7 pdf download | class 7 math panjeree guide pdf

Panjeree math guide for Class 7 pdf download, class 7 math panjeree guide pdf সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে গণিত একটি বই। গণিত বই ও বিভিন্ন ধরনের অংক দেয়া থাকে। গণিত বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree math guide for class 7 | panjeree guide for class 7 math solution

 Panjeree math guide for class 7, panjeree guide for class 7 math solution সপ্তম শ্রেণির গণিত বইয়ের জন্য গণিত পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর গণিত পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির গণিত পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree science guide for Class 7 pdf download

Panjeree science guide for Class 7 pdf download সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে বিজ্ঞান একটি বই। বিজ্ঞান বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। বিজ্ঞান বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree science guide for class 7 | class 7 science guide pdf

 Panjeree science guide for class 7, class 7 science guide pdf সপ্তম শ্রেণির বিজ্ঞান বইয়ের জন্য বিজ্ঞান পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর বিজ্ঞান পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির বিজ্ঞান পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree bangladesh and global studies guide for Class 7 pdf download

Panjeree bangladesh and global studies guide for class 7 সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে বাংলাদেশ ও বিশ্বপরিচয় একটি বই। বাংলাদেশ ও বিশ্বপরিচয় বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। বাংলাদেশ ও বিশ্বপরিচয় বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree bangladesh and global studies guide for class 7

 Panjeree bangladesh and global studies guide for class 7 সপ্তম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় বইয়ের জন্য বাংলাদেশ বিশ্বপরিচয় পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

panjeree islam shikkha guide for Class 7

সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে ইসলাম শিক্ষা একটি বই। ইসলাম শিক্ষা বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। ইসলাম শিক্ষা বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree islam shikkha guide for Class 7 pdf download

Panjeree islam shikkha guide for Class 7 pdf download  সপ্তম শ্রেণির ইসলাম শিক্ষা বইয়ের জন্য ইসলাম শিক্ষা পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর ইসলাম শিক্ষা পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির ইসলাম শিক্ষা পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

panjeree hindu dharma guide for Class 7

panjeree hindu dharma guide for Class 7 সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা একটি বই। হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree hindu dharma guide for Class 7 pdf download

সপ্তম শ্রেণির হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা বইয়ের জন্য হিন্দুুু ধর্ম ও নৈতিক শিক্ষা পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree home science guide for class 7

Panjeree home science guide for class 7 সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে গার্হস্থ্য বিজ্ঞান একটি বই। গার্হস্থ্য বিজ্ঞান বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। গার্হস্থ্য বিজ্ঞান বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree home science guide for Class 7 pdf download

Panjeree home science guide for Class 7 pdf download সপ্তম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান বইয়ের জন্য গার্হস্থ্য বিজ্ঞান পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর গার্হস্থ্য বিজ্ঞান পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree agriculture education guide for class 7

Panjeree agriculture education guide for class 7 সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে কৃষি শিক্ষা একটি বই। কৃষি শিক্ষা বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। কৃষি শিক্ষা বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree agriculture education guide for Class 7 pdf download

Panjeree agriculture education guide for Class 7 pdf download সপ্তম শ্রেণির কৃষি শিক্ষা বইয়ের জন্য কৃষি শিক্ষা পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর কৃষি শিক্ষা পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির কৃষি শিক্ষা পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree ICT guide for class 7

Panjeree ICT guide for class 7 সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তি একটি বই। তথ্য যোগাযোগ প্রযুক্তি বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree ICT guide for Class 7 pdf download

Panjeree ICT guide for Class 7 pdf download সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বইয়ের জন্য তথ্য যোগাযোগ প্রযুক্তি পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

Panjeree physical education guide for class 7

Panjeree physical education guide for class 7  সপ্তম শ্রেণীর প্রত্যেকটা বইয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন দেয়া থাকে তার মধ্যে শারীরিক শিক্ষা একটি বই। শারীরিক শিক্ষা বই ও বিভিন্ন ধরনের প্রশ্ন ও গল্প দেয়া থাকে। শারীরিক শিক্ষা বইয়ের এসব প্রশ্নের উত্তর জানার জন্য গাইড এর প্রয়োজন হয়। আর বাংলাদেশে ভালো গাইড গুলোর মধ্যে পাঞ্জেরি একটি। 

Panjeree physical education guide for Class 7 pdf download

Panjeree physical education guide for Class 7 pdf download সপ্তম শ্রেণির বিজ্ঞান বইয়ের জন্য শারীরিক শিক্ষা পাঞ্জেরি গাইড খুবই ভালো। আর এই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম সপ্তম শ্রেণীর শারীরিক শিক্ষা পাঞ্জেরি গাইড এর পিডিএফ। নিচের লিংক এ ক্লিক করে সপ্তম শ্রেণির শারীরিক শিক্ষা পাঞ্জেরি গাইড টি ডাউনলোড করে নিন। 

৭ম শ্রেণীর সকল পাঞ্জেরী গাইড ডাউনলোড লিংক

Tags: class 7 panjeeree guide ২০২৪, class 7 panjeeree guide pdf, class 7 panjeeree guide book ২০২৪, class 7 math solution panjeeree guide, panjeeree guide class 7, panjeeree guide for class 7, panjeeree guide for class 7 english, panjeeree guide for class 7 math, panjeeree guide for class 7 science, panjeeree guide for class 7 Bangladesh and global studies, panjeeree guide for class panjeeree guide for class 7 hindu dharma, panjeeree guide for class 7 ICT, panjeeree guide for class 7 home science, panjeeree guide for class 7 agriculture education, panjeeree guide for class physical education, সপ্তম শ্রেণীর বাংলা গাইড পাঞ্জেরি ডাউনলোড, সপ্তম শ্রেণীর বাংলা গাইড এর পিডিএফ, সপ্তম শ্রেণির বাংলা পাঞ্জেরি গাইড পিডিএফ ২০২৪, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড ২০২৪, সপ্তম শ্রেণির ইংরেজি পাঞ্জেরি গাইড, সপ্তম শ্রেণীর গণিত পাঞ্জেরি গাইড, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড বিজ্ঞান, শ্রেণীর পাঞ্জেরি গাইড বাংলাদেশ ও বিশ্বপরিচয়, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড ইসলাম শিক্ষা, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড হিন্দুধর্ম, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড গার্হস্থ্য বিজ্ঞান, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড কৃষি শিক্ষা, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড তথ্য যোগাযোগ প্রযুক্তি, সপ্তম শ্রেণীর পাঞ্জেরি গাইড শারীরিক শিক্ষা,panjeree guide for class 7 pdf free download, সপ্তম শ্রেণীর গাইড ডাউনলোড ২০২৪, class 7 guide, panjeree.com pdf class 7, ৭ম শ্রেণির গণিত পাঞ্জেরী গাইড, panjeree guide for class 7 ২০২৪ pdf, class 7 bangla guide pdf, class 7 math panjeree guide pdf,class 7 all subject guide pdf

Post a Comment

2Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

  1. Panjaree math guide 2023 ar kuno file nia

    ReplyDelete
  2. কিরে ভাই পান্জারী বইয়ের একটা পিডিএফ ও তো নাই।মিথ‍্যা বলে মানুষকে ধোকা দেন কেন?

    ReplyDelete
Post a Comment