North Bengal international university of Bangladesh Admission Circular 2024-21

 

উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2020-2021, north Bengal international university of Bangladesh Admission system 2020-2021, north Bengal international university of Bangladesh admission test exam 2020-2021, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২০-২১, north Bengal international university of Bangladesh admission ability 2020-2021, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  north Bengal international university of Bangladesh admission test, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, north Bengal international university of Bangladesh unit system, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২০-২০২১, north Bengal international university of Bangladesh subject list, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২০-২০২১, north Bengal international university of Bangladesh admission date 2020-2021, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2020-2021, north Bengal international university of Bangladesh admission seat 2020-2021, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2020-2021, north Bengal international university of Bangladesh admission fee 2020-2021,



    North Bengal international university of Bangladesh Admission Circular 2024-21

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় সকল ইউনিটের তথ্য|

    প্রিয় এইচএসসি এর সকল শিক্ষার্থীবন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকেআ আপনাদের সবাইকে জানাই আসসালামুআলাইকুমওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম north Bengal international university of Bangladesh admission circular - উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য।

    North Bengal international university of Bangladesh admission exam 2024-2024

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা প্রস্তুতি 2024-2024


    প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা হয়নি । এইবছর এইচএসসি সকল শিক্ষার্থীকে অটো পাস দেওয়া হয়েছে অর্থাৎ তারা পরীক্ষা ছাড়াই পাস হয়ে গেছে এমনকি জানানো হয়েছে শিক্ষামন্ত্রী সবাইকে জানিয়েছেন যে এই বছর করোনার কারণে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব নয় যার কারণে সকল এইচএসসি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ছাড়াই অটোপাস দেওয়া হবে তবে এই বিষয়টি কিন্তু এক দিক দিয়ে ভাল ছাত্র ছাত্রীদের জন্য খারাপ কারণ তাদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অনেক কষ্ট করতে হবে। প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা ভালো হবে হয়নি । আর এখন ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য আপনারা সবাই খুব ভালোভাবে পড়াশোনা করছেন সেটা সবাই বুঝতে পারছি। আর আপনাদের এই পড়াশুনার সুবিধার ক্ষেত্রে এর পাশাপাশি ভর্তির বিষয়ে অনেক কিছু জানা দরকার আর সেই জন্যই আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভর্তি এর জন্য সকল প্রয়োজন তথ্য সেগুলো সম্পূর্ণ বিষয়ে আলোচনা করবো আশা করি আপনাদের কাজে লাগবে।

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024

    north Bengal international university of Bangladesh Admission system 2024-2024

    north Bengal international university of Bangladesh admission test exam 2024-2024


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং সবচেয়ে ভালো একটি বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে একটি বিশ্ববিদ্যালয়ে কিন্তু অনেক নাম রয়েছে আমাদের বাংলাদেশ তবে এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার জন্য কিন্তু বিশেষ পরিমাণে আর্থিক অবস্থা ভাল থাকা প্রয়োজন। কারন এখানে বিভিন্ন বিষয় নিয়ে পড়তে গেলে প্রচুর পরিমাণে টাকা খরচ হতে পারে এখন আমরা আপনাদের জানাবো যে এই বিশ্ববিদ্যালয়ে অর্থাৎ উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ইইই ভর্তি ফি কত
    EEE

    Fees 3.00 lakh



    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১

    north Bengal international university of Bangladesh admission ability 2024-2024


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় যারা ডিপ্লোমা হোল্ডার সে পড়াশোনা করতে চান তাদের জন্য এই পোস্টটি দিপ্লোমা হল্ডার্স পড়াশোনা করার জন্য এই কলেজে 2 লাখ টাকার উপরে খরচ করতে হবে অর্থাৎ যারা এই কলেজে দিপ্লোমা হল্ডার্স নিয়ে পড়াশোনা করতে চায় তাদের আর্থিক সামর্থ্য ভালো হতে হবে নইলে তারা পড়াশোনা করতে পারবেনা উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি নিচে দেওয়া হল ।
    EEE Diploma holders 

    Fees 2.70 lakh


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ 

    north Bengal international university of Bangladesh admission test

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের যেসব ছাত্রছাত্রী সি এস ই দিপ্লোমা হল্ডার্স নিয়ে পড়াশোনা করতে চায় তাদের জন্য এই পোস্টটিি। আমরা এখানে জানাবো যে উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় সি এস ই দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি কত। নিচেই সি এস ই দিপ্লোমা হল্ডার্স এর ভর্তি ফি দেয়া হল আশা করি আপনাদের অনেক উপকারে আসবে ।
    CSE Diploma holders

    Fees 2.70 lakh


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি

    north Bengal international university of Bangladesh unit system



    CSE 

    Fees 3.00 lakh



    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪

    north Bengal international university of Bangladesh subject list

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় পড়াশোনা করাও কিন্তু মোটেও ইচ্ছার উপর নির্ভর করে না এর জন্য প্রয়োজন আর্থিক সামর্থ্য কারণ উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিষয় নিয়ে পড়ার জন্য আপনার লাখ টাকার উপরে খরচ হতে পারে এখন আমরা আপনাদের জানাব যে উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় বিবিএ নিয়ে পড়াশোনা করতে গেলে কেমন খরচ হতে পারে অর্থাৎ উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় বিবিএ ভর্তি ফি নিচে আমরা উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের বিবিএ ভর্তি ফি কত সেটি দিয়ে দিয়েছি আশা করি আপনাদের কাজে লাগবে।
    BBA 

    Fees 2.76 lakh



    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪

    north Bengal international university of Bangladesh admission date 2024-2024


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভর্তি হতে গেলে যে প্রচুর পরিমাণে আর্থিক অবস্থা ভালো হতে হবে। সেটিতে আপনারা আগের কথাগুলো পড়ে অবশ্যই বুঝতে পেরেছেন এখন আমরা আপনাদের জানাবো যে উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় যেসব ছাত্রছাত্রী l.l.b. বিষয় নিয়ে পড়াশোনা করতে চায় তাদের আর্থিক কেমন খরচ হতে পারে নিচে উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় এল এল বি ভর্তি ফি দেয়া হল আশা করি আপনাদের উপকারে আসবে ।
    LLB 

    Fees 1.92 lakh 


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024

    north Bengal international university of Bangladesh admission seat 2024-202



    Sociology

    Fees 1.44 lakh 


    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024

    north Bengal international university of Bangladesh admission fee 2024-2024

    উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় অনেকগুলো বিষয় রয়েছে পড়াশোনা করার জন্য তার মধ্যে একটি হচ্ছে পলিটিক্যাল সায়েন্সে। অনেক ভালো ভালো ছাত্র ছাত্রীরা এই পলিটিকাল সাইন্স নিয়ে পড়তে চাই তবে পলিটিকাল সাইন্স নিয়ে পড়তে চাইলে দিতে হবে না এর পিছনে কিন্তু ভর্তি প্রিয় অনেক রয়েছে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় পলিটিক্যাল সায়েন্স ভর্তি ফি কত সেটি আমরা এখন আপনাদের জানাবো নিচেই এখন আমরা দিয়ে দিব উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ভর্তি ফি। 
    Political science

    Fees 1.32 lakh



    Tag: উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024, north Bengal international university of Bangladesh Admission system 2024-2024, north Bengal international university of Bangladesh admission test exam 2024-2024, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১, north Bengal international university of Bangladesh admission ability 2024-2024, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  north Bengal international university of Bangladesh admission test, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, north Bengal international university of Bangladesh unit system, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪, north Bengal international university of Bangladesh subject list, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪, north Bengal international university of Bangladesh admission date 2024-2024, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024, north Bengal international university of Bangladesh admission seat 2024-2024, উত্তরবঙ্গ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024, north Bengal international university of Bangladesh admission fee 2024-2024,