ফায়ার সার্ভিস স্টেশন, অফিসার, পরীক্ষার বেতন, প্রশ্ন,স্লোগান, পরিক্ষার ফলাফল, নিয়ােগ বিজ্ঞপ্তি সহ সকল তথ্য দেখুন এখানে

Educational help
0

 

ফায়ার সার্ভিস বেতন, ফায়ার সার্ভিস স্টেশন অফিসার পরীক্ষার প্রশ্ন, ফায়ার সার্ভিস এর স্লোগান কি, ফায়ার সার্ভিস পরীক্ষার প্রশ্ন 2021, ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল ২০২১, ফায়ার সার্ভিস নিয়ােগ ২০২১, ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২১, ফায়ার সার্ভিস সম্পর্কে তথ্য, fire service circular, fire service results 2021, fire service exam date 2021, fire service exam results, fire service exam questions, fire service exam date, ফায়ার সার্ভিস পরীক্ষার তথ্য, ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল, ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২১, ফায়ার সার্ভিস পরীক্ষার প্রশ্ন,



    fire service circular | ফায়ার সার্ভিস পরীক্ষার তথ্য


    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারকাতুহু। কেমন আছেন। আশা করছি সবাই ভালো আছেন। আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে কথা বলব ফায়ার সার্ভিস পরীক্ষার সকল তথ্য নিয়ে। অর্থাৎ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান এর বেতন ও সুযোগ-সুবিধা নিয়ে ফায়ার সার্ভিস এর পরীক্ষার জন্য কি কি প্রয়োজন সবকিছু সম্পর্কে আজকে জানাবো। 



    ফায়ারম্যানের বেতন ও সুযোগ-সুবিধা | ফায়ার সার্ভিস বেতন | fire service salary 


    ফায়ারম্যানের পদে ৮৮০০-২১৩১০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে। প্রস্তাবিত বেতন হলঃ ৯০০০-২১৮০০ টাকা। পাওয়া যাবে পােশাকসামগ্রী, ঝুঁকি ভাতা, চিকিৎসা সুবিধা। নিজ ও পরিবারের নির্ধারিত সংখ্যক সদস্যের প্রাপ্যতা অনুযায়ী পারিবারিক রেশনসামগ্রী স্বল্পমূল্যে ক্রয় করতে পারবেন। এছাড়াও মিলবে সরকারি নিয়মানুযায়ী অন্যান্য ভাতা ও সুযোগ-সুবিধা।



    ফায়ার সার্ভিস এর শিক্ষাগত যােগ্যতা | ফায়ার সার্ভিস স্টেশন অফিসার পরীক্ষার প্রশ্ন | ফায়ার সার্ভিস নিয়ােগ ২০২৪


    ফায়ার সার্ভিস এর শিক্ষাগত যোগ্যতা নিয়ে কোনোরকম কোন ঝমেলা হয় না কারণ ফায়ার সার্ভিসে যেকোন বাের্ড থেকে যেকোন বিষয়ে যেকোন পয়েন্ট পেয়ে এসএসসি বা সমমান পরিক্ষায় উত্তীন হলেই ফায়ারম্যান পদে আবেদন করতে পারবেন। এই কারণে ফায়ার সার্ভিসের ভর্তি হওয়ার জন্য শিক্ষাগত যোগ্যতা তেমন একটা ধরা হয় না। তবে ফায়ার সার্ভিস এর জন্য নিজের ফিটনেস এর দিকে খুবই ভালো হবে ধরা হয়। 



    ফায়ার সার্ভিস এর জন্য শারীরিক যােগ্যতা | ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৪ | fire service exam results


    ফায়ার সার্ভিস এর জন্য শারীরিক যোগ্যতা টা খুবই প্রয়োজনীয়। ফায়ার সার্ভিস এ কাজ করতে চাইলে শারীরিক যোগ্যতা একদম ঠিক থাকতে হবে নইলে তার কাজ করা সম্ভব হবে না। 

    যদি কোন বড় ধরনের রােগ থাকে তবেও আবেদন করে কোন লাভ হবে না। কারণ আপনার স্বাথ্য পরিক্ষা হবে এবং নেশায় আসক্ত কিনা তা দেখার জন্য ডােপ টেষ্ট করানাে হয়। আর আপনি মেডিকেলি ফিট না হলে সাথে সাথে আপনার চাকরি চলে যাবে। 

    পুরুষ প্রার্থীদের জন্য উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি এবং বুকের মাপ কমপক্ষে ৩২ ইঞ্চি হতে হবে।



    ফায়ার সার্ভিসে যােগদানের কাগজপত্র | ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল ২০২৪


    1. শিক্ষাগত যােগ্যতার সনদপত্র/ সাময়িক সনদপত্রের মূল কপি।


    2. গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত চারিত্রিক সনদপত্রের মূলকপি।


    3. নাগরিকত্ব সনদপত্রের মূলকপি।


    4. প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের মূলকপি, প্রার্থীর NID না থাকলে জন্ম নিবন্ধন আনতে হবে।


    5. অবিবাহিত সনদপত্র


    6.অভিবাবকের সম্মতিপত্র, 3D


    7. কোটায় আবেদনকারীদের কোটা প্রমাণের জন্য প্রয়ােজনীয় প্রত্যয়নপত্র/ সনদপত্র।



    fire service exam questions | fire service exam date



    ৪. সদ্য তােলা পাসপাের্ট সাইজের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ছবি।


    9. পরীক্ষার ফি বা অনলাইনে আবেদন করে থাকলে, পরীক্ষার ফি জমার রশিদ ও আবেদনের মূল কপি সাথে রাখতে হবে।


    10. সরকারি/ আধা-সরকারি/ স্বায়ত্বশাসিত সংস্থায়

    চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র।




    দৌড়, জাম্প, সাতার ইত্যাদি কোন কারিকুলার এক্টিভিটিস সার্টিফিকেট থাকলে সেগুলােও সাথে রাখতে পারেন। এই সাটিফিকেটগুলাে আপনাকে এক্সট্রা ফ্যাসিলিটি দিবে চাকরিতে যােগদানের জন্য।




    Tag: ফায়ার সার্ভিস বেতন, ফায়ার সার্ভিস স্টেশন অফিসার পরীক্ষার প্রশ্ন, ফায়ার সার্ভিস এর স্লোগান কি, ফায়ার সার্ভিস পরীক্ষার প্রশ্ন 2024, ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল ২০২৪, ফায়ার সার্ভিস নিয়ােগ ২০২৪, ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৪, ফায়ার সার্ভিস সম্পর্কে তথ্য, fire service circular, fire service results 2024, fire service exam date 2024, fire service exam results, fire service exam questions, fire service exam date, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)