এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই এবং গাইড পিডিএফ ২০২৪

Jemi
0

  

HSC Social work 1st Paper guide pdf download, HSC Social work 1st paper PDF 2021, HSC Social work 1st paper book, HSC social work 1st paper book and guide pdf 2021, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই 2021, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র গাইড 2021,সমাজকর্ম প্রথম পত্র এইচএসসি, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বইয়ের সূচিপত্র, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র পিডিএফ ২০২১

 আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, কেমন আছো তোমরা সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছ এবং সুস্থ আছো। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমিও ভাল আছি। 


HSC Social work First Paper Book 2024


প্রতিবারের মত আমরা আজ তোমাদের মাঝে নিয়ে এসেছি এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই এবং গাইড ২০২৪। করোনা মহামারীর কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকছে। এতে তোমাদের পড়াশোনা ঠিকমতো চালিয়ে যেতে বিভিন্ন সমস্যা হচ্ছে। তোমরা নতুন বই, পরীক্ষার বিষয় সংক্রান্ত সবকিছু নিয়ে অনেক বেশি চিন্তিত এজন্যই তোমাদের সুবিধার্থে আমরা তোমাদের সাথে এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই এবং গাইড এর পিডিএফ নিয়ে বিস্তারিত আলোচনা করব।


এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই ২০২৪


আমরা তোমাদের সাথে আজ পিডিএফ লিংক শেয়ার করব। তোমরা পিডিএফ লিংক টি ডাউনলোড করে নিয়ে যেকোন জায়গায় বসে পড়াশোনা ঠিকমতো চালিয়ে যেতে পারবে। আমরা প্রতিনিয়ত এভাবেই সকল বিষয়ের পিডিএফ শেয়ার করব এবং তোমরা এগুলো ডাউনলোড করে তোমাদের পড়াশোনা নিয়মিত চালিয়ে যেতে পারবে। 


এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র নোট পিডিএফ ২০২৪


প্রিয় শিক্ষার্থী বন্ধুরা তোমাদের পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য প্রতিটি বিষয়ে পিডিএফ এর কোন বিকল্প নেই। এখন প্রায় সবাই অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করো। এতে করে তোমাদের সুবিধা আরো অনেক বেড়ে গেছে। তোমরা ফোনে প্রতিটি বিষয়ের পিডিএফ ডাউনলোড করে ঘরে বসে কিংবা যেকোন জায়গায় যেকোন অবস্থায় পড়াশোনাটা করতে পারবা।


এইচএসসি সমাজবিজ্ঞান প্রথম পত্র বই 2024- HSC Social work 1st paper book 2024


প্রতিবছরই প্রতিটা বিষয়ে অনেক নতুন নতুন তথ্য সংযোজন করা হয়। আমরা ইতিমধ্যে খেয়াল করেছি অনেক শিক্ষার্থী বন্ধুরা বিভিন্ন সাইটে এইচএসসি লেভেলের প্রতিটি বিষয়ের আপডেট তথ্য গুলো খোঁজাখুঁজি করছে। কিন্তু কোন সাইটে এগুলোর আপডেট তথ্য বিস্তারিত ভাবে দেয়া হয় নাই। 


HSC Social work 1st paper guide pdf download


অনেক শিক্ষার্থী বন্ধুরা আছে তাদের প্রতি বছর প্রতিটি বিষয়ের জন্য নতুন নতুন বই কেনার সামর্থ্য নেই। তাদের জন্য পিডিএফ ফাইলটি খুবই গুরুত্বপূর্ণ। আমাদের পিডিএফ ফাইলটি সম্পূর্ণ মূল বই এর মতই। পিডিএফে এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই এর সম্পূর্ণ তথ্য পর্যায়ক্রমে দেওয়া আছে। এবং এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র গাইড এর সম্পূর্ণ তথ্য দেওয়া আছে। 


এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই এবং গাইড ২০২৪


শিক্ষার্থী বন্ধুরা তোমরা পড়াশোনার সময় একটা বিষয় খেয়াল রাখবা সবসময় নতুন বইয়ের থেকে পড়ার চেষ্টা করবা। কারণ নতুন বই গুলোতে সব সময় নতুন নতুন তথ্য সংযোজন করা হয়। আর এসব নতুন নতুন তথ্যগুলো পরীক্ষার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সাইটে আমরা সব সময় প্রতিটি বিষয়ের নতুন এডিশনের বই এর তথ্য দেওয়ার চেষ্টা করি। এতে তোমাদের অনেক সুবিধা হয় এবং তোমারা অল্প পরিশ্রমেই বই না কিনে পিডিএফ ফাইল থেকে পড়াশোনা করে ভালো ফলাফল করতে পারবে বলে আশা করছি।


এইচএসসি সমাজকর্ম প্রথম পত্রের লেখক


উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রতিটি বিষয়ের জন্য অনুমোদিত একাধিক লেখক থাকে। সবচেয়ে বেশি পরিচিত লেখকের এর নাম:

১. তৌফিক মোঃ হুমায়ুন কবির

২. হারুন-অর-রশিদ

৩. মোহাম্মদ শফিকুল হক

৪. মাকসুদুর রহমান

৫. শামীমা নাসরিন


এইচ এস সি সমাজকর্ম প্রথম পত্র বই সূচিপত্র 

১. সমাজকর্ম প্রকৃতি এবং পরিধি

২. সমাজকর্ম পেশার ঐতিহাসিক প্রেক্ষাপট

৩. সমাজকর্মের মূল্যবোধ ও নীতিমালা

৪. সমাজকর্ম সম্পর্কিত প্রত্যয়

৫. সমাজকর্মের সাথে জ্ঞানের বিভিন্ন শাখা ও পেশা

 সম্পর্ক 

৬. সমাজকর্মের পদ্ধতি

৭. সামাজিক নীতি ও পরিকল্পনা এবং সমাজকর্ম

৮. সমাজকর্ম পেশার সমস্যা ও সম্ভাবনা


HSC Social work 1st Paper book and Guide pdf


আমরা তোমাদের সাথে পর্যায়ক্রমে সকল বিষয়ে পিডিএফ লিংক শেয়ার করব। এখানে এইচএসসি সমাজকর্ম প্রথম পত্রের পিডিএফ লিংক শেয়ার করব। তোমরা পিডিএফ লিংক টি ডাউনলোড করে নিজের ফোনের মাধ্যমে পড়াশোনা করতে পারবে। এবং আসন্ন পরীক্ষায় ভালো ফলাফল হবে ইনশাল্লাহ।


Download the PDF link


Tag: HSC Social work 1st Paper guide pdf download, HSC Social work 1st paper PDF 2024, HSC Social work 1st paper book, HSC social work 1st paper book and guide pdf 2024, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বই 2024, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র গাইড 2024,সমাজকর্ম প্রথম পত্র এইচএসসি, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র বইয়ের সূচিপত্র, এইচএসসি সমাজকর্ম প্রথম পত্র পিডিএফ ২০২৪

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)