এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র বই এবং গাইড ২০২৪

Jemi
0

এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র বই, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বই, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র গাইড ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র গাইড নোট ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র pdf ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র pdf ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বই এর pdf ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান বই সূচিপত্র সমূহ ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র বই এবং গাইড pdf link ২০২১, এইচএসসি হিসাববিজ্ঞান বই pdf।

 

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু প্রিয় শিক্ষার্থী বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমিও ভালো আছি।


এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র ২০২৪


প্রতিবারের মত আমরা এবারও আপনাদের মাঝে একটি বই নিয়ে আলোচনা করব। প্রতিবছরই প্রতিটি বিষয়ে বিভিন্ন বিভিন্ন তথ্য সংযোজন করা হয়। আর আপনারা অনেকে এসব তথ্য বিভিন্ন পেইজের বিভিন্ন সাইটে খুঁজছেন। মূলত তাদের জন্যই আমরা এখানে এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র ও দ্বিতীয় পত্র বই এবং গাইড ২০২৪ এর আপডেট তথ্য সহ সার্বিক বিষয় তুলে ধরব । এবং শেষে এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র দ্বিতীয় পত্র বই এবং গাইড ২০২৪ এর pdf link শেয়ার করব ।



Accounting First and Second paper Book HSC 2024


মাধ্যমিক পর্যায়ে প্রতিটা বিষয়ের একটি মাত্র অংশ থাকে কিন্তু উচ্চ মাধ্যমিক পর্যায়ে গেলে প্রতিটা বিষয় আবার দুই ভাগে ভাগ হয়ে যায়। যেমন হিসাববিজ্ঞান প্রথম পত্র ও হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্র। আমরা এখানে হিসাববিজ্ঞান প্রথম পত্র দ্বিতীয় পত্র বই এর পিডিএফ লিংক শেয়ার করব। আপনারা যেকোন সময় যেকোন ভাবে ডাউনলোড করে যেকোন জায়গায় বসে পড়তে পারেন । Pdf টি সম্পূর্ণ হুবহু বই এর মতই । আপনারা যেসব তথ্য পাবেন pdf এ সেইম তথ্য পেয়ে যাবেন এবং নতুন নতুন আপডেট বিষয়গুলো পেয়ে যাবেন। পিডিএফ লিংক টি ডাউনলোড করে যেকোন জায়গায় থেকে পড়তে পারবেন বলে এটা আপনাদের অনেক উপকারে আসবে বলে মনে করছি।


এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র ও দ্বিতীয় পত্র বই এবং গাইড ২০২৪

অনুমোদিত পাঠ্য বইয়ের লেখক এর নাম:

১. মোহাম্মদ আব্দুল্লাহ

২. প্রফেসর দীপক কুমার বিশ্বাস

৩. প্রফেসর পরেশ চন্দ্র মন্ডল।


Accounting First paper Book and Guide 2024


সূচিপত্র: হিসাববিজ্ঞান প্রথম পত্র বই কে 10 টি অধ্যায় ভাগ করা হয়েছে ।অধ্যায়গুলো নিম্নরূপ: হিসাববিজ্ঞান পরিচিতি, হিসাবের বই সমূহ, ব্যাংক সমন্বয় বিবরণী, রেওয়ামিল, হিসাববিজ্ঞানের নীতিমালা, প্রাপ্য হিসাবসমূহের হিসাবরক্ষণ, কার্যপত্র, দৃশ্যমান ও অদৃশ্যমান সম্পদের হিসাবরক্ষণ, আর্থিক বিবরণী, একতরফা দাখিলা পদ্ধতি।


Accounting First paper Book HSC 2024


Download the PDF link


এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বই এবং গাইড pdf ২০২৪

এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বইয়ের অধ্যায় রয়েছে অধ্যায়গুলো নিম্নরূপ: অব্যবসায়ী প্রতিষ্ঠানের হিসাব, উৎপাদন ব্যয় হিসাব, নগদ প্রবাহ বিবরণী, যৌথ মূলধনী কোম্পানির মূলধন, যৌথ মূলধনী কোম্পানির আর্থিক বিবরণী, আর্থিক বিবরণী বিশ্লেষণ, অংশীদারি ব্যবসায়ের হিসাব, মজুদ পণ্যের হিসাবরক্ষণ পদ্ধতি, ব্যয় ও ব্যয়ের শ্রেণিবিভাগ এবং ব্যবস্থাপনা হিসাববিজ্ঞান পরিচিতি।


এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র গাইড pdf ২০২৪
 

Download the PDF link


Tag: এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র বই, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বই, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র গাইড ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র গাইড নোট ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র pdf ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম পত্র pdf ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র বই এর pdf ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান বই সূচিপত্র সমূহ ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র বই এবং গাইড pdf link ২০২৪, এইচএসসি হিসাববিজ্ঞান বই pdf,Accounting First paper Book HSC 2024, Accounting First paper Book and Guide 2024, Accounting First and Second paper Book HSC 2024.



Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)