২০২৪ সালের সকল প্রাইমারি চাকরির খবর - primary job circular 2024

Educational help
0
২০২৪ সালের সকল প্রাইমারি চাকরির খবর, primary job circular 2024, সরকারি চাকরির খবর, government job circular, সরকারি প্রাইমারির চাকরির খবর 2024, primary job circular BD, primary circular, primary apply, primary education board, primary job PDF, প্রাইমারি শিক্ষক নিয়োগ, প্রাইমারি শিক্ষক নিয়োগ 2024, প্রাইমারি শিক্ষক নিয়োগ বাংলাদেশ, প্রাইমারি চাকরির পদ সংখ্যা, সহকারী শিক্ষক চাকরির বেতন কম বয়স সীমা ও শিক্ষাগত যোগ্যতা, প্রাইমারি চাকরির আবেদন ফি জমাদানের পদ্ধতি



    ২০২৪ সালের সকল প্রাইমারি চাকরির খবর - primary job circular 2024

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম প্রাইমারি চাকরির খবর বাংলাদেশ। বাংলাদেশের সরকারি প্রাইমারির চাকরির খবর সম্পর্কে বিশেষ কিছু তথ্য।

    সরকারি চাকরির খবর - government job circular - সরকারি প্রাইমারির চাকরির খবর 2024

    প্রাইমারি সরকারি চাকরির খবর সম্পর্কে আপনারা অনেকেই অনেক কিছুই হয়তো শুনেছেন। কিন্তু সবকিছুই তো সত্যি হয় না। অনেক খোঁজাখুঁজি ও ভালোভাবে জানার পর আমরা নিয়ে আসলাম প্রাইমারি সরকারি চাকরির খবর সম্পর্কে সত্য বিশেষ কিছু তথ্য। এই তথ্যগুলো আপনাদের অনেক বেশি কাজে লাগবে। প্রাইমাারি সরকারি চাকরির খবর এর চাকরির বিশেেষ কিছু তথ্য নিয়ে আলোচনা করব।

    প্রাইমারি সরকারি চাকরির বিজ্ঞপ্তি - Notification of Primary Government Job

    নিয়ােগ বিজ্ঞপ্তি

    প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক” এর শূন্যপদে এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-8 এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট "সহকারী শিক্ষক" পদে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে (পার্বত্য তিন জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ব্যতীত) নিম্নে উল্লিখিত নির্দেশনা/ শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে।

    সহকারী শিক্ষক চাকরির বেতন কম বয়স সীমা ও শিক্ষাগত যোগ্যতা

    পদের নাম : সহকারী শিক্ষক

    বেতনক্রম : টাকা ১১০০০- | ২০ অক্টোবর ২০২৪ তারিখে বয়স সর্বনিম্ন ২১ বৎসর এবং

    বয়সসীমা : বয়সসীমা ২৫ মার্চ ২০২৪ তারিখে ৩২ বৎসর)।

    ২৬৫৯০ (গ্রেড-১৩) (জাতীয়| ২৫ মার্চ ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর (মুক্তিযােদ্ধার বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী)| সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ

    শিক্ষাগত যােগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে

    দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।

    ২. আগ্রহী প্রার্থীগণকে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে ২৫ অক্টোবর ২০২৪ (সকাল ১০:৩০ হতে) এবং শেষ হবে ২৪ নভেম্বর ২০২৪ (রাত ১১:৫৯-এ)।

    প্রাইমারি চাকরির আবেদন ফি জমাদানের পদ্ধতি

    ৩.আবেদন ফি জমা দানের পূর্বে Draft Applicant's Copy একাধিকবার পড়ে প্রার্থী তার প্রদত্ত তথ্যের যথার্থতা সম্পর্কে নিশ্চিত হবেন। কোন ভুল পরিলক্ষিত হলে তার বিপরীতে আবেদন ফি জমা দেয়া যাবে না এবং এই বিজ্ঞপ্তির ৩নং অনুচ্ছেদ অনুসরণ করে নতুন করে Application Form সঠিক তথ্য দিয়ে পূরণপূর্বক নতুন User ID সংবলিত Unpaid স্ট্যাটাস সম্পন্ন Draft Applicant's Copy প্রিন্ট নিয়ে পুনরায় প্রদত্ত তথ্য যাচাই করতে হবে।

    প্রাইমারি চাকরির জন্য এপ্লিকেশন করার নিয়ম

    ৪. নির্ভুলভাবে পূরণকৃত Application Form-এর বিপরীতে প্রদত্ত User ID ব্যবহার করে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে Draft Applicant's Copy-তে প্রদত্ত নির্দেশনা অনুসরণপূর্বক যেকোন টেলিটক প্রি-প্রেইড মােবাইল নম্বর হতে SMS-এর মাধ্যমে অফেরতযােগ্য ১০০.০০ (একশত) টাকা আবেদন ফি এবং টেলিটকের সার্ভিস চার্জ ১০.০০ (দশ) টাকাসহ একত্রে মােট ১১০.০০ (একশত দশ) টাকা পরিশােধ করতে হবে৷

    সরকারি প্রাইমারি চাকরির সকল নিয়ম কানুন - All the rules and regulations of government primary employment

    ৫. আবেদন ফি পরিশােধের পরে আবেদনে প্রদত্ত মােবাইল নম্বরে SMS-এর মাধ্যমে আবেদনকারীকে User ID-সহ একটি Password দেয়া হবে। এরপরে http://dpe.teletalk.com.bd eca a Download Applicant's Copy" ট্যাবে ক্লিক করে মােবাইলে প্রাপ্ত User ID ও Password Submit করে Paid স্ট্যাটাস সম্পন্ন Final Applicant's Copy পাওয়া যাবে যা প্রিন্ট করে নিয়ােগ প্রক্রিয়ার শেষাবধি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে। কেবলমাত্র আবেদন ফি

    পরিশােধের পরেই আবেদনটি চূড়ান্তভাবে গৃহীত হয়েছে বলে গণ্য হবে এবং আবেদনে আর কোন তথ্য সংশোধন, সংযােজন, পরিমার্জন বা একই প্রার্থীর নতুনভাবে Application Form পূরণের সুযোগ থাকবে না।

    ৬. পরবর্তীতে লিখিত পরীক্ষার ব্যবস্থাদি চূড়ান্ত করার পর প্রত্যেক যােগ্য আবেদনকারীকে SMS-এর মাধ্যমে প্রবেশপত্র ডাউনলােডের লিংক প্রদান করা হবে যা ব্যবহার করে আবেদনকারী পরীক্ষার প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন। User ID এবং Password পুনরুদ্ধারের প্রয়ােজন হলে উক্ত লিংকে প্রার্থীর ব্যক্তিগত তথ্য দিয়ে পুনরুদ্ধার করা যাবে।

    আবেদনকারী যে উপজেলা/থানার স্থায়ী বাসিন্দা তার প্রার্থিতা উক্ত উপজেলা/থানার অনুকূলে নির্ধারিত থাকবে এবং তার নিয়ােগ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম তদনুযায়ী নিয়ন্ত্রিত হবে। সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়ােগ বিধিমালা, ২০২৪-এ বর্ণিত প্রক্রিয়া অনুযায়ী নির্বাচিত প্রার্থীকে নিজ উপজেলা/থানায় নিয়ােগ দেয়া হবে।

    ৭. সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়ােগ বিধিমালা, ২০২৪ অনুযায়ী মেধাক্রমানুসারে নির্বাচিত প্রার্থীদের দ্বারা প্রথমে (উপজেলা/থানাভিত্তিক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত 'সহকারী শিক্ষক' এর শূন্য পদসমূহ পূরণ করা হবে। মেধা তালিকার অবশিষ্ট প্রার্থী দ্বারা জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট 'সহকারী শিক্ষক' এর পদসমূহ পূরণ করা হবে।

    Tag: ২০২৪ সালের সকল প্রাইমারি চাকরির খবর, primary job circular 2024, সরকারি চাকরির খবর, government job circular, সরকারি প্রাইমারির চাকরির খবর 2024, primary job circular BD, primary circular, primary apply, primary education board, primary job PDF, প্রাইমারি শিক্ষক নিয়োগ, প্রাইমারি শিক্ষক নিয়োগ 2024, প্রাইমারি শিক্ষক নিয়োগ বাংলাদেশ, প্রাইমারি চাকরির পদ সংখ্যা, সহকারী শিক্ষক চাকরির বেতন কম বয়স সীমা ও শিক্ষাগত যোগ্যতা, প্রাইমারি চাকরির আবেদন ফি জমাদানের পদ্ধতি

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)