Lakshmipur Science and Technology UniversityAdmission Circular 2024-21

Educational help
0

 

লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2020-2021, lakshmipur Science and technology University Admission system 2020-2021, lakshmipur Science and technology University admission test exam 2020-2021, লক্ষ্মীপুর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২০-২১, lakshmipur Science and technology University admission ability 2020-2021, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  lakshmipur Science and technology University admission test, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২০-২০২১, lakshmipur Science and technology University subject list, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২০-২০২১, lakshmipur Science and technology University admission date 2020-2021, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2020-2021, lakshmipur Science and technology University admission seat 2020-2021, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2020-2021, lakshmipur Science and technology University admission fee 2020-2021,


    Lakshmipur Science and Technology UniversityAdmission Circular 2024-21

    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সকল ইউনিটের তথ্য|


    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম lakshmipur Science and technology University admission circular - লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য।



    Lakshmipur science and technology University admission exam 2024-2024

    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা প্রস্তুতি 2024-2024


    প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা ভালো হবে হয়নি । আর এখন ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য আপনারা সবাই খুব ভালোভাবে পড়াশোনা করছেন সেটা সবাই বুঝতে পারছি। আর আপনাদের এই পড়াশুনার সুবিধার ক্ষেত্রে এর পাশাপাশি ভর্তির বিষয়ে অনেক কিছু জানা দরকার আর সেই জন্যই আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম লক্ষ্মীপুর বিজ্ঞান এবং প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এডমিশন এর জন্য সকল প্রয়োজন তথ্য সেগুলো সম্পূর্ণ বিষয়ে আলোচনা করবো আশা করি আপনাদের কাজে লাগবে।



    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024

    lakshmipur Science and technology University Admission system 2024-2024

    lakshmipur Science and technology University admission test exam 2024-2024



    দেশে নতুন করে আরও দুটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে যাচ্ছে। লক্ষ্মীপুর ও বগুড়া জেলায় এ দুটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। জেলার নাম অনুযায়ী বিশ্ববিদ্যালয় দুটির নামকরণ করা হয়েছে লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বগুড়া বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

    সােমবার (২৭ জানুয়ারি) সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ দুটি বিশ্ববিদ্যালয় আইনের খসড়ার নীতিগত অনুমােদন দেওয়া হয়। সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনােয়রুল ইসলাম এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান।


    লক্ষ্মীপুর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১

    lakshmipur Science and technology University admission ability 2024-2024



    সচিব বলেন, বিশ্ববিদ্যালয়গুলাে ওই দুই জেলায় প্রতিষ্ঠার সিদ্ধান্ত হলেও এখন স্থান নির্বাচন করা হয়নি।

    বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ সালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামের এক জনসভায় ঘােষনা দেন লক্ষ্মীপুরে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে।


    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ

    lakshmipur Science and technology University admission test



    সেই ধারাবাহিকতায় সুদীর্ঘ ৩ বছর পর, ২০২৪ সালের ২৮ জানুয়ারি মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা "লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন - ২০২৪" এর খসড়ার চূড়ান্ত অনুমােদন দেন।

    দুই বিশ্ববিদ্যালয়ের আইনেই ৫৫টি করে ধারা রয়েছে। এতে সংক্ষিপ্ত শিরােনাম, প্রবর্তন ও সংজ্ঞা ছাড়াও গুরুত্বপূর্ণ ধারাগুলাের মধ্যে ৯ ধারায় মহামান্য আচার্য, ১০ ও ১১ ধারায় উপাচার্য, ১২ ধারায় উপ-উপাচার্য, ১৩ ধারায় কোষাধ্যক্ষ, ১৮-২০ ধারায় সিন্ডিকেট, ২১-২২ ধারায় অ্যাকাডেমিক কাউন্সিল, ২৯-৩০ ধারায় অর্থ কমিটি সংশ্লিষ্ট বিধান রয়েছে।



    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪

    lakshmipur Science and technology University subject list



    এ দুই আইনের আলােকে ২১টি অনুচ্ছেদ সংবলিত বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির খসড়া আইনের ফাঁকে সংযুক্ত করা আছে।

    উল্লেখ্য, বর্তমানে দেশে পাবলিক বিশ্ববিদ্যালয় আছে ৪৪টি। নতুন দুটি হলে এ সংখ্যা দাঁড়াবে ৪৬টি। অন্যদিকে দেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় রয়েছে ১০৫টি। এর মধ্যে ৯০টিতে শিক্ষা কার্যক্রম চালু আছে।


    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪

    lakshmipur Science and technology University admission date 2024-2024




    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

    রাষ্ট্রায়ত্ত সরকারি বিশ্ববিদ্যালয়


    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে বাংলাদেশ সরকারের অথায়নে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়। এটি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়
    অবস্থিত।


    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024

    lakshmipur Science and technology University admission seat 2024-2024

    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024



    লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

    পাবলিক বিশ্ববিদ্যালয়

    ২০২৪ খ্রীষ্টাব্দ

    রাষ্ট্রপতি আব্দুল হামিদ

    লক্ষ্মীপুর জেলা, বাংলাদেশ
    লবিপ্রবি (LSTU)

    বিশ্ববিদ্যালয় মঞ্জুরী






    Tag: লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024, lakshmipur Science and technology University Admission system 2024-2024, lakshmipur Science and technology University admission test exam 2024-2024, লক্ষ্মীপুর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১, lakshmipur Science and technology University admission ability 2024-2024, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  lakshmipur Science and technology University admission test, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪, lakshmipur Science and technology University subject list, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪, lakshmipur Science and technology University admission date 2024-2024, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024, lakshmipur Science and technology University admission seat 2024-2024, লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024, lakshmipur Science and technology University admission fee 2024-2024, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)