আলিম পরীক্ষার সাজেশন ২০২৪ | আলিম কোরআন মাজিদ সাজেশন ২০২৪ | আল ফাতাহ আলিম সাজেশন ২০২৪ | আল ফাতাহ কোরআন মাজিদ সাজেশন ২০২৪

Admin
0

আলিম পরীক্ষার সাজেশন ২০২২, আলিম কোরআন মাজিদ সাজেশন ২০২২, তামিরুল মিল্লাত আলিম সাজেশন ২০২২, কোরআন মাজিদ, আল ফাতাহ আলিম সাজেশন ২০২২, Alim Quran Majeed Suggetion 2022, আল ফাতাহ কোরআন মাজিদ সাজেশন ২০২২,আলিম পরীক্ষার সাজেশন ২০২২ মাদ্রাসা বোর্ড,  Alim Exam Suggestion 2022

    আলিম পরীক্ষার সাজেশন ২০২৪ | আলিম কোরআন মাজিদ সাজেশন ২০২৪

     প্রতিটা আয়াতে কারিমার রিলেটেড প্রশ্ন,তাহকিক এবং কি সম্পর্কে নাজিল হয়েছে সব পড়তে হবে।
    A+টার্গেট থাকলে তোমাকে অবশ্যই  ১৬,১৮ সালের সকল প্রশ্ন বারবার করে পড়তে হবে এবং নিজেকে যাছাই করার নিজের এক্সাম নিতে হবে, আর প্রশ্ন হল মডেল টেষ্ট গুলো।

    যে সাজেশন ফলো করতেছো তা থেকে সব আয়াতে কারিমা একবার একবার পড়ে দেখো তুমি কোন যায়গায় এসে আয়াতের শব্দের অর্থ ভুলে গেছো? তাহলে আবার পড়,আবার পড় এবং আবার পড়।

    যারা 4পয়েন্ট এর আশায় আছো, তারা উপরিউক্ত সাজেশন ফলো করলেই হবে। কিন্তু A+ এর লক্ষ্য থাকলে তোমাকে অবশ্যই উপরিউক্ত সাজেশনের সাথে ১৬, ১৮ সালের এবং মডেল টেষ্ট গুলা সলভ করতে হবে।

    আল ফাতাহ আলিম সাজেশন ২০২৪ | আল ফাতাহ কোরআন মাজিদ সাজেশন ২০২৪


    সাজেশন বড় না। তোমার পরিশ্রম টাই বড়। পরিশ্রম করবেতো এর ফল পাবেই। নিশ্চই আল্লাহ পরিশ্রমীদের উত্তম ফল প্রদান করেন।

    তোমার কি মনে হয়?  তোমার কিছুই মনে পড়ছেনা? খুব ভয় পাচ্ছো? চিন্তা না করে আল্লাহর উপর ভরসা কর। যে আল্লাহর উপর ভরসা করে আল্লাহ তাকে নিশ্চই ভরসা করার ফল দেন? এখন থেকে প্রতিটা কাজে আল্লাহর উপর ভরসা কর,চিন্তা মুক্ত থাকবে এবং ভাল ফল ও পাবে।নিশ্চই আল্লাহ মহান এবং দয়ালু।

    এ পরিক্ষাই শেষ না,তোমাদের কে অবশ্যই পাব্লিক পরিক্ষায় অংশগ্রহণ করতেই হবে। তুমি মাদ্রাসায় পড়ছো,কিভাবে তুমি পাব্লিকে পড়বে এটা ভাবতেছো? তবে এ চিন্তা বাদ দাও,আজ থেকে ভাবো, আল্লাহ তোমাকে এইচএসসি তথা আলিম পরিক্ষায় চমৎকার রেজাল্ট দিয়েছেন এবং তুমি পাব্লিকের প্রস্তুতি নিতেছো।ভাবো? তোমার পাওয়া রেজাল্টে তোমার ফ্যামিলি কতটা খুশি হবে? আশেপাশের মানুষ তোমাকে আর যেমন তেমন চোখে দেখবেনা কথাও বলবে সম্মান দিয়ে,তার চেয়ে বড় কথা তখন তোমার  কেমন লাগবে? যখন তোমারই বড় ভাই/আপু ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলবে আমার রাহাত ভাই/ রাহি বোন আলিম পরিক্ষায় A+ পেয়েছে? ভাবো একবার?
    সো?  হেলায় শেষ করবেনা দিন গুলো। রুটিন অনুসারে পড় এবং রিভিশন দাও ঠিক ভাবে।

    তোমার এ পরিক্ষার রেজাল্ট পারে অনেক কিছু পরিবর্তন করতে। তুমি।নিজেই ভাবো কি কি পরিবর্তন?
    এ পরিক্ষার ভাল রেজাল্টই  পারে পাব্লিক ভার্সিটির পথে এগিয়ে যাওয়ায় সাহায্য করতে।

    তোমার অবস্থান কই রাখতে চাও? নিজেকে এখনই ওই যায়গায় কল্পনা কর এবং বলতো এজন্য কি কি করতে হবে? অবশ্যই পরিশ্রম?  তবে দেরি কেন? সময় শেষ হচ্ছে, ঘুরে দাড়ানোর উপযুক্ত সময় এখনি,মানুষকে দেখিয়ে দাও তুমি কি। তোমাকে পারতেই হবে লক্ষ্যস্থলে পৌঁছাতে।
    তুমিও মানুষ হাত, পা এবং ব্রেইন এর সমন্নয়ে একজন পুর্ণ মানুষ। আলহামদুলিল্লাহ্‌ বলে আল্লাহর প্রশংসা করে এগিয়ে যাও।তোমাকে কেউ পেছাতে পারবেনা ইনশাআল্লাহ। ব্রেইন কে কাজে লাগাও,তোমার সাফল্য দেখতে অনেকে বসে আছে তাদের হতাশ করবেনা।

    টাগ: আলিম পরীক্ষার সাজেশন ২০২৪, আলিম কোরআন মাজিদ সাজেশন ২০২৪, তামিরুল মিল্লাত আলিম সাজেশন ২০২৪, কোরআন মাজিদ, আল ফাতাহ আলিম সাজেশন ২০২৪, Alim Quran Majeed Suggetion 2024, আল ফাতাহ কোরআন মাজিদ সাজেশন ২০২৪,আলিম পরীক্ষার সাজেশন ২০২৪ মাদ্রাসা বোর্ড,  Alim Exam Suggestion 2024

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)